img

দক্ষিণ সুরমায় সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৩

প্রকাশিত :  ০৪:৪৫, ২১ জানুয়ারী ২০২৩

 দক্ষিণ সুরমায় সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৩

জনমত ডেস্ক: সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজারে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে আহত আরও একজন মারা গেছেন। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল তিনে। এর আগে এ দুর্ঘটনায় অটোরিকশা চালকসহ ২ জন মারা যান।

শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। সিলেট মহানগর পুলিশের মোগলাবাজার থানার ওসি রেজাউল করিম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, দক্ষিণ সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে একটি অটোরিকশা সিলেট থেকে গহরপুর যাওয়ার পথে বিপরীতমুখী একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশার চালকসহ এক যাত্রী নিহত হন। পরে রাত ৮টার দিকে রেজোয়ান নামের আরেকজন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এর আগে ঘটনাস্থলে নিহত দুজনের মধ্যে একজনের নাম বাবুল মিয়া। তিনি ওই অটোরিকশার চালক। তার বাড়ি বালাগঞ্জ উপজেলার চরলাপুর গ্রামে।

অপর নিহতের নাম মো. আনহার। তিনি বালাগঞ্জের গহরপুর এলাকার আজমল আলীর ছেলে।

দুর্ঘটনায় আহতরা হলেন সোনা মিয়া, তার চাচাতো বোন সুজিনা ও মামাতো ভাই আলাউদ্দিন। তাদের বাড়ি বালাগঞ্জ উপজেলার গহরপুর মাদ্রাসাবাজার এলাকায়। তারা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন বলে। আহত সবার বাড়ি বালাগঞ্জ উপজেলায়।

মরদেহগুলো ময়না তদন্তের জন্য হাসপাতের মর্গে রাখা হয়েছে।

img

বিশ্বনাথের মেয়রের বিরুদ্ধে নারী কাউন্সিলরের শ্লীলতাহানির মামলা

প্রকাশিত :  ১৫:১৪, ২৫ এপ্রিল ২০২৪
সর্বশেষ আপডেট: ১৫:১৬, ২৫ এপ্রিল ২০২৪

সিলেটের বিশ্বনাথ পৌরসভার মেয়র মুহিবুর রহমান, দুই কাউন্সিলরসহ আটজনের বিরুদ্ধে মারধর ও শ্লীলতাহানির অভিযোগে মামলা হয়েছে। বুধবার বিশ্বনাথ থানায় মামলাটি করেন পৌরসভার এক নারী কাউন্সিলর।

মামলার এজাহারে বলা হয়েছে, সম্প্রতি পৌরসভার সাত কাউন্সিলর মেয়র মুহিবুর রহমানের দুর্নীতি ও অপকর্মের বিরুদ্ধে স্থানীয় সরকার বিভাগে অনাস্থা প্রস্তাব দেন। বিষয়টি নিয়ে মেয়র কাউন্সিলরদের ওপর ক্ষিপ্ত ছিলেন। মঙ্গলবার বেলা দেড়টার দিকে পৌরসভার দক্ষিণ মিরেরচর এলাকায় মেয়রের নেতৃত্বে কয়েকজন নারী কাউন্সিলরদের নিয়ে অশ্লীল মন্তব্য করেন। প্রতিবাদ করলে মেয়র ও তার সহযোগীরা বাদীকে মারধর ও শ্লীলতাহানি করেন। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় তিনি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেন।

মারধর ও শ্লীলতাহানির ঘটনায় ওই কাউন্সিলর গতকাল বিকেলে থানায় লিখিত অভিযোগ করেন। বুধবার ভোরে লিখিত অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করা হয়। মামলায় মেয়র ছাড়া পৌরসভার কাউন্সিলর ফজর আলী ও বারাম উদ্দিনকে আসামি করা হয়েছে। এ বিষয়ে জানতে মেয়র মুহিবুর রহমানের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করলেও তিনি ফোন ধরেননি।

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রমাপ্রসাদ চক্রবর্তী জানান, নারী কাউন্সিলরের অভিযোগটি মামলা হিসেবে নেওয়া হয়েছে। পুলিশ পুরো বিষয়টি তদন্ত করে দেখছে।