প্রকাশিত :  ০৭:১২, ২১ জানুয়ারী ২০২৩

সপ্তাহজুড়ে ডিভিডেন্ড পেলো ১১ কোম্পানির বিনিয়োগকারীরা

সপ্তাহজুড়ে ডিভিডেন্ড পেলো ১১ কোম্পানির বিনিয়োগকারীরা

গেল সপ্তাহে শেয়ারবাজারে তালিকাভুক্ত ১১ টি কোম্পানি পূর্বে ঘোষিত ডিভিডেন্ড বিনিয়োগকারীদের একাউন্টে পাঠিয়েছে। এই ১১টি কোম্পানির মধ্যে রয়েছে বিডি ল্যাম্প এবং ইউনাইটেড পাওয়া জেনারেশন, আমরা টেকনোলজি, আমরা নেটওয়ার্ক, দেশ গার্মেন্টস, ডরিন পাওয়ার, একমি ল্যাবরেটরীজ, বিবিএস ক্যাবলস, লাফার্জহোলসিম, অগ্নি সিস্টেমস এবং জেএমআই সিরিঞ্জ। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

বিডি ল্যাম্প লিমিটেড ৭ শতাংশ স্টক এবং ইউনাইটেড পাওয়া জেনারেশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড ১৭০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড, আমরা টেকনোলজি লিমিটেড ৬ শতাংশ স্টক এবং আমরা নেটওয়ার্ক লিমিটেড ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড এবং দেশ গার্মেন্টস লিমিটেড ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড, ডরিন পাওয়ার লিমিটেড ১২ শতাংশ স্টক এবং একমি ল্যাবরেটরীজ লিমিটেড ৩০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড, বিবিএস ক্যাবলসের ৫ শতাংশ স্টক, লাফার্জহোলসিমে ১৮ শতাংশ অন্তবর্তীকালীন ক্যাশ, অগ্নি সিস্টেমসের সাড়ে ৪ শতাংশ ক্যাশ এবং জেএমআই সিরিঞ্জের ৩৬ শতাংশ স্টক ডিভিডেন্ড পাঠিয়েছে।

এছাড়াও বিবিএস ক্যাবলস ৮ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড, আমরা টেকনোলজি ৬ শতাংশ ক্যাশ, আমরা নেটওয়ার্ক ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড, বিডি ল্যাম্প লিমিটেড ২০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড এবং ডরিন পাওয়ার ১৮ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছিল।




Leave Your Comments


অর্থনীতি এর আরও খবর