img

সুনামগঞ্জে বাসা থেকে শিক্ষিকার ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত :  ০৬:১৮, ২৩ জানুয়ারী ২০২৩

 সুনামগঞ্জে বাসা থেকে শিক্ষিকার ঝুলন্ত মরদেহ উদ্ধার

সুনামগঞ্জ শহরের জামতলার একটি ভাড়া বাসা থেকে উপজেলার মুক্তাখাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সমাপ্তি পালের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ রোববার সুনামগঞ্জ পৌর শহরের জামতলায় দ্বিতল একটি বাড়ির নিচতলার একটি কক্ষ থেকে সমাপ্তির লাশ উদ্ধার করা হয়। তার পরিবার সিলেটের টিলাগড় এলাকায় থাকেন।

প্রতিবেশীরা জানান, স্কুল শিক্ষিকা একাই এ বাসায় থাকতেন। রোববার সকালে তার মামাতো ভাই এসে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এরপর আশপাশের লোকজনকে জানালে তারা পুলিশে খবর দেন।

মামাতো ভাই তপু পাল বলেন, ‘সকালে স্কুলে অনুপস্থিতির কারণ জানতে চেয়ে সমাপ্তির স্কুলের প্রধান শিক্ষক আমাকে ফোন দেন। খোঁজ নিতে তার ভাড়া বাসায় এসে দেখি দরজা বন্ধ। খোলার চেষ্টা করার সময় দেখি দরজা টেবিল দিয়ে আটকানো এবং ভেতরে সমাপ্তির দেহ ঝুলছে।’

সমাপ্তির ছোট বোন বলেন, ‘রাত দেড়টার দিকে সমাপ্তি আমাকে বেশ কয়েকবার ফোন দিয়েছে। ঘুমে থাকায় ফোন ধরতে পারিনি। পরে সকালে তার মৃত্যুর খবর পাই।’

সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন জানান, লাশের সুরতহাল শেষ হলে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্ত শেষে বাকি তথ্য জানা যাবে।

img

তাহিরপুরে নদী থেকে বালু চাপা দেয়া শিশুর লাশ উদ্ধার

প্রকাশিত :  ১৭:০৬, ১৮ এপ্রিল ২০২৪
সর্বশেষ আপডেট: ১৭:০৮, ১৮ এপ্রিল ২০২৪

সুনামগঞ্জ জেলার তাহিরপুরের যাদুকাটা নদীর বালুর চড় থেকে বালু চাপা দেয়া অবস্থায় সাকিবুল ইসলাম (৮) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার বাদাঘাট ইউনিয়নের মোদেরগাও গ্রামের হারুন মিয়ার ছেলে। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বৃহস্পতিবার(১৮ এপ্রিল) সকাল ১১ টায় তার লাশ উদ্ধার করে তাহিরপুর থানা পুলিশ। এর সত্যতা নিশ্চিত করেছেন ওসি নাজিম উদ্দীন।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানায়, গতকাল শিশুর টির মা স্কুলে না যাওয়ার কারনে বকা দিলে সে বাড়ি থেকে বের হয়ে যায়। এর পর সে আর বাড়ি ফিরে নি। আজ বৃহস্পতিবার সকালে যাদুকাটা নদীর পাড়ে শিশুটির একটি হাত দেখতে পায় এলাকার লোকজন। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়ে পুলিশ ঘটনা স্থলে এসে সবার উপস্থিত তে লাশ উদ্ধার করে।

তবে কে বা কারা আর কি কারনে তাকে মাটি চাপা দেয়া হয়েছে তা কারন জানাযায় নি।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাজিম উদ্দীন জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করা সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে।  ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। এই বিষয়ে গুরুত্ব সহকারে তদন্ত চলছে।