img

থানায় বৈঠকে কিশোর গ্যাংয়ের হামলা, সাংবাদিকসহ আহত ৫

প্রকাশিত :  ০৭:৪৩, ০৬ ফেব্রুয়ারী ২০২৩

থানায় বৈঠকে কিশোর গ্যাংয়ের হামলা, সাংবাদিকসহ আহত ৫

নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানায় শালিসি বৈঠকে কিশোর গ্যাংয়ের হামলার ঘটনা ঘটেছে। এসময় মারামারির সময় ছবি তুলতে গিয়ে হামলার শিকার হয়েছেন দৈনিক আমাদের সময়ের কোম্পানীগঞ্জ প্রতিনিধি নুর উদ্দিন মুরাদসহ ৫জন। 

রোববার সন্ধ্যার পূর্ব মূহুর্তে কোম্পানীগঞ্জ থানার ভেতর ও প্রধান ফটকের সামনে এ ঘটনা ঘটে। আহতদেরকে স্থানীয় প্রাইভেট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এঘটনায় পুলিশ এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, কোম্পানীগঞ্জ থানায় বিকাল থেকে এসআই মাসুদ পারিবারিক একটি ঘটনা নিয়ে অভিযোগের পরিপ্রেক্ষিতে দু’পক্ষকে নিয়ে শালিস বৈঠক করছিলেন। ওই বৈঠকে এক পক্ষ থানার ভেতরে স্থানীয় কিশোর গ্যাংদের ডেকে আনে। উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে থানার মধ্যে তারা মারামারিতে জড়িয়ে পড়ে। 

মারামারি করতে করতে একজনকে ধরে নিয়ে প্রধান সড়কে বেদম পেটাতে থাকে। কিশোর গ্যাং সদস্য সবার হাতে লাঠিসোটা ছিল। 

ওই কিশোরকে মারার সময় ছবি ধারণ করতে গেলে কিশোর গ্যাং লিডার জয়, মোহনের নেতৃত্বে অন্যান্যরা দৈনিক আমাদের সময়ের কোম্পানীগঞ্জ প্রতিনিধি নুর উদ্দিন মুরাদের ওপর হামলে পড়ে। তাকে কিশোর গ্যাংয়ের হাত থেকে রক্ষা করতে গিয়ে স্থানীয় আরও ৪-৫জন হামলার শিকার হয়। 

এর আগে কিশোর গ্যাং সদস্যরা থানার সামনে গাড়ি ভাঙচুর ও পার্শ্ববর্তী সিদ্দিক টাওয়ারে হামলা ও ভাঙচুর চালায়।  

এ বিষয়ে এসআই মাসুদের সঙ্গে যোগাযোগ করা হলে, তিনি শালিস বৈঠকের বিষয়ে কোনো তথ্য দিতে অনিহা প্রকাশ করেন। তবে তিনি বিষয়টি নিয়ে আহত সাংবাদিক ও এ প্রতিনিধির সঙ্গে সমঝোতা করতে চান বলে কয়েক স্থানীয় সাংবাদিক জানিয়েছেন। 

এবিষয়ে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান জানান, আমি একটি মামলায় কোর্টে হাজিরা দেওয়ার জন্য কোম্পানীগঞ্জ থানার বাহিরে আছি। ওসি তদন্তকে সাংবাদিকের ওপর হামলার বিষয়ে তড়িৎ ব্যবস্থা নেয়ার জন্য বলা হয়েছে।

img

বনশ্রীতে আবাসিক ভবনে আগুন

প্রকাশিত :  ১০:৩৮, ১৮ এপ্রিল ২০২৪

রাজধানীর বনশ্রীতে একটি আবাসিক ভবনে আগুন লাগার ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কাজ করে। আজ বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুর একটার সময় আগুন নিয়ন্ত্রণে আসে। দেড়টার দিকে আগুন সম্পূর্ণ নির্বাপন করতে সক্ষম হয় ফায়ার সার্ভিস।

বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার লিমা খানম। তিনি বলেন, আজ দুপুর সাড়ে ১২টার দিকে আমাদের কাছে সংবাদ আসে- বনশ্রী সি ব্লকের একটি আবাসিক ভবনে আগুন লেগেছে। খবর পেয়ে ঘটনাস্থলে আমাদের দুটি ইউনিট গিয়ে কাজ শুরু করে।

প্রায় পৌনে এক ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে সোয়া ১টায়। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। এছাড়া হতাহতের সংবাদও পাওয়া যায়নি।