img

জয়পুরহাটে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ৫

প্রকাশিত :  ০৬:৫৬, ১৩ ফেব্রুয়ারী ২০২৩

জয়পুরহাটে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ৫

জনমত ডেস্ক: জয়পুরহাটের ক্ষেতলালে ট্রাক-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। সোমবার (১৩ ফেব্রুয়ারি) বেলা পৌনে ১১টার দিকে ক্ষেতলালের মালিপাড়ায় এই দুর্ঘটনা ঘটে।

ক্ষেতলাল থানার ওসি রাজিবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন ।

পুলিশ জানায়, সকালে জয়পুরহাট থেকে ছেড়ে আসা ট্রাকটি ক্ষেতলাল এলাকার মালিপাড়ায় পৌঁছালে, বিপরীত দিক থেকে ছেড়ে আসা সিএনজি অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজিতে থাকা পাঁচজনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি রাজিবুল হাসান জানান, এখনও নিহতদের পরিচয় জানা যায়নি। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে।

img

বনশ্রীতে আবাসিক ভবনে আগুন

প্রকাশিত :  ১০:৩৮, ১৮ এপ্রিল ২০২৪

রাজধানীর বনশ্রীতে একটি আবাসিক ভবনে আগুন লাগার ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কাজ করে। আজ বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুর একটার সময় আগুন নিয়ন্ত্রণে আসে। দেড়টার দিকে আগুন সম্পূর্ণ নির্বাপন করতে সক্ষম হয় ফায়ার সার্ভিস।

বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার লিমা খানম। তিনি বলেন, আজ দুপুর সাড়ে ১২টার দিকে আমাদের কাছে সংবাদ আসে- বনশ্রী সি ব্লকের একটি আবাসিক ভবনে আগুন লেগেছে। খবর পেয়ে ঘটনাস্থলে আমাদের দুটি ইউনিট গিয়ে কাজ শুরু করে।

প্রায় পৌনে এক ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে সোয়া ১টায়। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। এছাড়া হতাহতের সংবাদও পাওয়া যায়নি।