img

কটাক্ষের শিকার দিশা পাটানি

প্রকাশিত :  ০৭:৫০, ১৫ ফেব্রুয়ারী ২০২৩
সর্বশেষ আপডেট: ০৮:০০, ১৫ ফেব্রুয়ারী ২০২৩

 কটাক্ষের শিকার দিশা পাটানি

বিনোদন ডেস্ক: ভারতের শোবিজ অঙ্গনের পরিচিত মুখ অভিনেত্রী দিশা পাটানি। ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’র মাধ্যমে বলিউডে পরিচিতি পান তিনি। তারপর টাইগার শ্রফের সঙ্গে ‘বাগী’, সালমান খানের সঙ্গে ‘রাধে’ সিনেমায় অভিনয় করে নজর কাড়েন। আবার গুঞ্জন উঠেছিল সালমানের সঙ্গে প্রেম করেছেন এই অভিনেত্রী। প্রেমের সম্পর্ক ছাড়াও নানা ধরনের আলোচনা-সমালোচনায় থাকেন তিনি। আর তারই ধারাবাহিকতায় এবার যুক্ত হলো তার পোশাক নিয়ে কটাক্ষ। সম্প্রতি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানীর বিয়ে পরবর্তী রিসেপশনে তিনি গিয়েছিলেন সি-গ্রিন টপ আর স্কার্ট পরে। আর এতেই শুরু হয় বিদ্রূপ। পূর্ব নির্ধারিত দাওয়াত অনুযায়ী অনুষ্ঠানে সি-গ্রিন টপ ও স্কার্ট পরে পৌঁছান দিশা। তার স্কার্টের একটি দিক উরুর উপরাংশ পর্যন্ত কাটা।

এতেই আপত্তি রয়েছে নেটিজেনদের একাংশের। তাদের দাবি অভিনেত্রী নিজেও পোশাক সামলাতে পারছেন না। যদিও এক হাত দিয়ে কাটা অংশ ঢেকে আসতে দেখা যায় তাকে। সমালোচকদের মতে, কোনো বিয়ের রিসেপশনে পরার মতো পোশাক এটি নয়। কোনো ক্লাবে পরে যাওয়া যেতে পারে। না-কি উরফির মতো নিজেও পোশাক ঠিক করে রাখতে পাচ্ছেন না! ব্যঙ্গ করে প্রশ্ন করা হয়েছে, সিদ্ধার্থ-কিয়ারার রিসেপশনে বেলি ডান্সার কোথা থেকে এলো?


img

পুরনো প্রেমের উসকানিতে সম্পর্ক ভাঙলো আদিত্য-অনন্যার

প্রকাশিত :  ১০:৪২, ০৬ মে ২০২৪
সর্বশেষ আপডেট: ১১:৪৮, ০৬ মে ২০২৪

বলিউডের হাইপ্রোফাইল পার্টিতেও একসঙ্গে নজর কাড়তেন আদিত্য রায় কাপুর ও অনন্যা পাণ্ডে। দেড় মাস আগেও অনন্ত আম্বানির জামনগরের অনুষ্ঠানে একসাথে গিয়েছিলেন তারা। একসঙ্গে ছুটিও কাটিয়েছেন বিদেশে বহুবার। এমনকি চাঙ্কিকন্যাকে দেখলেই রসিকতা করে ‘নাইট ম্যানেজার’ আদিত্যর কথা জিজ্ঞেস করতেন অনেকে। প্রথমদিকে রাখঢাক করলেও পরে একেবারে খুল্লামখুল্লা প্রেমের জোয়ারে ভাসেন তারকাজুটি। তবুও কেন আদিত্য-অনন্যার ২ বছরের সম্পর্কে ভাঙন?

দুই তারকার এক ঘনিষ্ঠ বন্ধুই নাকি বলিউড সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন, গত এক মাস আগেই আদিত্য-অনন্যার সম্পর্কে ফাটল ধরেছে। সবই ঠিকঠাক চলছিল তাদের। আচমকাই তাদের বিচ্ছেদ বন্ধুমহল ধাক্কা দেয়। যদিও তারা একে-অপরের প্রতি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন। অনন্যা মুভ অন করার চেষ্টা করছেন। আদিত্যও খুব পরিণতভাবেই নিজেকে সামলাচ্ছেন।

অনন্যা পাণ্ডের ইনস্টা স্টোরি দেখেই বিচ্ছেদের জল্পনার সূত্রপাত গত মাসে। অভিনেত্রী লিখেছিলেন, যদি সে সত্যিই তোমার হয়ে থাকে, তাহলে তুমি যতই দূরে ঠেলো না কেন, সে ফিরবেই তোমার কাছে। নইলে তোমাকে ভবিষ্যতের জন্য শিক্ষামূলক পাঠ দিয়ে যাবে। আদিত্য-অনন্যার ২ বছরের সম্পর্ক একাধিকবার সংবাদের শিরোনামে এসেছে। রাতবিরেতে তাদের লুকিয়ে ডেটিংয়ে যাওয়ার ছবিও ধরা পড়েছিল পাপারাজ্জিদের ক্যামেরায়।

অনন্যার বাবা চাঙ্কি পাণ্ডেরও বেজায় পছন্দ ছিল আদিত্য রায় কাপুরকে। তবুও কেন বিচ্ছেদ ঘটল? এদিকে সম্প্রতি রাতবিরাতে ‘প্রাক্তন’ শ্রদ্ধা রায় কাপুরের বাড়ি থেকে বের হতে দেখা গেছে আদিত্যকে। তাহলে কি পুরোনো প্রেমের জেরেই এই ভাঙন? উত্তর অধরা।