img

অন্য কার স্মৃতিতে মশগুল আনুশকা শর্মা?

প্রকাশিত :  ০৮:৩৪, ০৪ মার্চ ২০২৩
সর্বশেষ আপডেট: ০৮:৪৭, ০৪ মার্চ ২০২৩

অন্য কার স্মৃতিতে মশগুল আনুশকা শর্মা?

কাজের মধ্যে থাকতে থাকতেই আচমকা স্বামী, সন্তানকে ভুলে অন্য কার স্মৃতিতে মশগুল হলেন আনুশকা শর্মা? সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়েই দিলেন পোস্ট। জানালেন তাকে মিস করছেন তিনি। তবে তিনি আর কেউ নন, সেটি হলো পাহাড়।

আনুশকা শর্মা এবং বিরাট কোহলি সুযোগ পেলেই পাহাড়ে চলে যান। কখনও ট্রেক করেন, কখনও পাহাড় জঙ্গলে ঘুরে বেড়ান।

সম্প্রতি তারা উত্তরাখণ্ড গিয়েছিলেন। সেখানে তারা সপরিবারে বেশ ভালো সময় কাটান পাহাড়, নদী, জঙ্গলের মধ্যে। কিন্তু এখন আচমকাই কাজের মধ্যে থাকতে থাকতে তার সেই ফেলে আসা দিনগুলোর কথা মনে পড়ে যায়।

পাহাড়ের কথা মনে পড়তেই তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন। সেখানে তাকে একটি জানালায় বসে থাকতে দেখা যাচ্ছে। তার পরনে আছে গোলাপি সোয়েটার এবং কালো প্যান্ট।

তিনি এই ছবিটি পোস্ট করে লেখেন, আমি পাহাড়কে খুব মিস করছি। আশা করি ওরাও আমায় মিস করছে।

img

বিশ্ব মা দিবসে অঝোরে কাঁদছেন পূজা

প্রকাশিত :  ১১:১৫, ১২ মে ২০২৪
সর্বশেষ আপডেট: ১১:৩৮, ১২ মে ২০২৪

সদা চঞ্চল আর হাসিখুশি মুখেই দেখা যায় ঢালিউড নায়িকা পূজা চেরিকে। কিন্তু রোববার (২০ ফেব্রুয়ারি) রাতে হঠাৎ ফেসবুক লাইভে এসে কাঁদলেন তিনি। নিজেকে কোনোভাবেই নিয়ন্ত্রণ করতে পারছিলেন না। ফুঁপিয়ে ফুঁপিয়ে কান্নায় ভেঙে পড়েন তরুণ এই তারকা।

পূজা চেরি কিছুদিন আগেই মাকে হারিয়েছেন। আজ বিশ্ব মা দিবসে মায়ের অনুপস্থিতিতে কষ্টের সাগরে ভাসছেন এ অভিনেত্রী। সকালে ঘুম থেকে উঠেই মায়ের জন্য অঝোরে কাঁদছেন পূজা।

রোববার (১২ মে) পূজা তার ভেরিফায়েড ফেসবুক পেজে মায়ের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছেন পূজা চেরি। মায়ের সঙ্গে নায়িকা পূজা চেরি

১১টা ২২ মিনিটে পোস্ট করা ছবির ক্যাপশনে পূজা লেখেন, ‘ভালো থাকুক পৃথিবীর সকল মা। মামুনি দেখেছো? তুমি কি পচা কাজ করেছো, সকালে ঘুম থেকে উঠেই অঝরে চোখ থেকে জল পরতে দিলে! সারা জীবনই তো এই জল পরবে গো মা। কি করে থামাবো?’

পূজা আরও লেখেন, ‘উফ খুব কষ্ট হচ্ছে মামুনি। আর লিখতে পারছি না। বুকটা ফেটে যাচ্ছে। ভালো থেকো মামুনি আর মনে রেখো, তোমার হাতের লাঠিটা অনেক মিস করি... অনেক অনেক অনেক।’

চলতি বছরের ২৪ মার্চ সকালে মিরপুরের নিজ বাসায় মৃত্যুবরণ করেন পূজার মা ঝর্ণা রায়। মাকে হারানোর বেদনা এখনও সামলাতে পারেননি অভিনেত্রী। মা দিবস যেন সে বেদনার ক্ষত আরও বাড়িয়ে দিলো নায়িকার মনে।

মাত্র ১৪ বছর বয়সে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে শিশুশিল্পী থেকে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন পূজা চেরী। প্রতিষ্ঠানটি থেকে ‘পোড়ামন-২ ’, ‘দহন’ ও ‘নূর জাহান’ সিনেমা মুক্তি পায়। প্রথম তিন সিনেমা দিয়ে আলোচনায় আসেন পূজা।