img

আরমানিটোলায় আবাসিক ভবনে আগুন

প্রকাশিত :  ০৫:৪৯, ১১ মার্চ ২০২৩

আরমানিটোলায় আবাসিক ভবনে আগুন

জনমত ডেস্ক: রাজধানীর আরমানিটোলায় মাঠের পাশে একটি আবাসিক ভবনে আগুন লাগার পর তা নিয়ন্ত্রণে আনা গেছে। সকাল ৮টা ৪ মিনিটে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পাঠানো হয়।

৮টা ২৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে।

বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার রাফি আল ফারুক জানান, আরমানিটোলা মাঠের পাশেই একটি ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে কারণ সম্পর্কে এখনও জানা যায়নি। 

img

সবজি বাগান থেকে রোহিঙ্গার রক্তাক্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত :  ০৫:১১, ১৯ এপ্রিল ২০২৪

নোয়াখালীর ভাসানচরে রোহিঙ্গা ক্যাম্পের একটি সবজি বাগান থেকে মো. সুলতান (৫৫) নামে এক রোহিঙ্গার রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেলে ক্যাম্পের ১১৬ নম্বর ক্লাস্টারের সামনের সবজি বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, তাকে জবাই করে হত্যা করা হয়। 

নিহত মো. সুলতান ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পের ৭৮ নং ক্লাস্টারের মৃত আব্দুল আলীর ছেলে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মো. সুলতান ৭৮ নম্বর ক্লাস্টার থেকে সবজি চাষের জন্য ১১৬ নম্বর ক্লাস্টারে আসেন। এরপর তার ছেলে নুরুল আমিন (১৪) নাস্তা আনলে তিনি খেয়ে কাজ করতে থাকেন। নুরুল আমিম তার বাবাকে রেখে ৭৮ নম্বর ক্লাস্টারে চলে যায়। পরে দুপুরে ভাত নিয়ে এসে তার বাবাকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে। এরপর আশপাশের লোকজনের সহযোগিতায় ১১৬ নম্বর ক্লাস্টারের ভেতর তার রক্তাক্ত মরদেহ দেখতে পান সবাই। পরে তাৎক্ষণিক পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। 

ভাসানচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওসার আলম ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ। এরপর সুরতহাল রিপোর্ট প্রস্তুত করি। ঘটনার রহস্য উদঘাটনে ভাসানচর থানা পুলিশ ও এপিবিএন টিম কাজ করছে। ধারণা করা হচ্ছে সকাল ৭টা থেকে দুপুর ১২টার মধ্যে যে কোনও সময় হত্যার ঘটনা ঘটেছে।  এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। 


বাংলাদেশ এর আরও খবর