প্রকাশিত :  ১৪:৩৩, ২৩ মে ২০২৩

ক্যানসার আক্রান্ত বৃদ্ধার শেষ ইচ্ছা পূরণ করলেন শাহরুখ

ক্যানসার আক্রান্ত বৃদ্ধার শেষ ইচ্ছা পূরণ করলেন শাহরুখ

বিনোদন ডেস্ক: শয়নে-স্বপনে-জাগরণে শুধুই শাহরুখ খান। ঘরভর্তি শাহরুখের ছবি, ফিল্মের পোস্টার। ‘পাঠান’ মুক্তির পর হুইলচেয়ারে বসে হলে কিং খানের ছবি দেখতে গিয়েছিলেন। শাহরুখের কোনও ছবিই মিস করেন না তিনি। বাজিগর ছবি দেখে মেয়ের নাম ‘প্রিয়া’ রেখেছিলেন। ‘বাজিগর’ থেকে শুরু, তিন দশক ধরে এভাবেই চলছে শিবানী চক্রবর্তীর।

৬০ বছরের শিবানী দেবী লড়াই করছেন ক্যানসারের সঙ্গে। স্বপ্নের নায়ক শাহরুখ খানকে দেখাই তার শেষ ইচ্ছা। বৃদ্ধার ইচ্ছে ছিল, ‘মরে যাওয়ার আগে শাহরুখকে একবার দেখতে চান। তবে সেই ভক্তকে নিরাস করেননি কিং খান। ভক্তর ডাকে ইতিমধ্যেই সাড়া দিয়েছেন শাহরুখ খান। সামনাসামনি না হলেও ভার্চুয়ালি! সোমবার রাতে ভিডিও কলে শিবানীর সঙ্গে কলে কথা বলেন শাহরুখ।

উত্তর চব্বিশ পরগণার খড়দার দক্ষিণপল্লীর বাসিন্দা শিবানী চক্রবর্তী। সপ্তাহখানেক আগেই সংবাদমাধ্যমের সামনে নিজের শেষইচ্ছের কথা জানিয়েছিলেন শিবানী চক্রবর্তী।

শিবানী চক্রবর্তীর কন্যা ভারতীয় গণমাধ্যমকে জানান, ‘মায়ের সঙ্গে শাহরুখ স্যারের বিস্তারিত কথা হয়েছে। আমার সঙ্গে কথা বলেছেন উনি। মায়ের স্বাস্থ্যের ব্যাপারে খোঁজ নেন, জানান উনি মায়ের জন্য প্রার্থনা করবেন। পাশাপাশি মায়ের চিকিৎসার জন্য সবরকম সাহায্যের কথা বলেন তিনি’।

২০২১ সাল নাগাদ কোমরের অপারেশন হয় শিবানী দেবীর। সেই সময়ই জানা যায়, ক্যানসার বাসা বেঁধেছে তাঁর শরীরে। কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালের ক্যানসার রোগ বিভাগে দীর্ঘদিন যাবত চিকিৎসাধীন খড়দার এই বাসিন্দা। ইতিমধ্যেই ১০টি কেমো হয়েছে। তবে শিবানী দেবীর ফিরে আসার খুব বেশি সম্ভাবনা নেই, এমনটাই জানিয়েছেন চিকিৎসকরা।





Leave Your Comments


বিনোদন এর আরও খবর