img

রোববার ৬ কোম্পানির লেনদেন চালু

প্রকাশিত :  ০৭:৩৯, ২৫ মে ২০২৩

রোববার ৬ কোম্পানির লেনদেন চালু

পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন খাতের ৬ কোম্পানির শেয়ার লেনদেন আগামী ২৮ মে, রোববার চালু হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে- মেঘনা ইন্সুরেন্স, আইএফআইসি ব্যাংক, নর্দান ইসলামি ইন্সুরেন্স, রিপাবলিক ইন্সুরেন্স, এনসিসি ব্যাংক এবং ম্যারিকো বাংলাদেশ লিমিটেড।

আজ রেকর্ড ডেটের কারণে কোম্পানিগুলোর শেয়ার লেনদেন বন্ধ রয়েছে। এর আগে কোম্পানিগুলো ২৩ ও ২৪ মে স্পট মার্কেটে লেনদেন করেছে।

img

ডিভিডেন্ড-ইপিএস ঘোষণার তারিখ জানিয়েছে ১০ কোম্পানি

প্রকাশিত :  ০৮:১৭, ২২ জুন ২০২৪
সর্বশেষ আপডেট: ০৮:২২, ২২ জুন ২০২৪

ইপিএস ও ডিভিডেন্ড ঘোষণার জন্য বোর্ড সভার তারিখ জানিয়েছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ১০ কোম্পানি। বুধবার ও বৃহস্পতিবার কোম্পানিগুলোঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই)মাধ্যমে বোর্ড সভার তারিখ ঘোষণা করেছে।

কোম্পানিগুলো হলো-

বে লিজিং অ্যান্ড ইনভেস্টমেন্ট

আগামী ২৭ জুন বেলা সাড়ে ৩টায় কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২৩ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

লিন্ডে বাংলাদেশ

আগামী ২৭ জুন বিকাল সাড়ে ৪টায় কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২৩ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে এবং ২০২৪ সালের ৩১ মার্চ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইপিএস প্রকাশ করা হবে।

সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স

আগামী ২৯ জুন বেলা ৩টায় কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২৩ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে এবং ২০২৪ সালের ৩১ মার্চ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইপিএস প্রকাশ করা হবে।

সান লাইফ ইন্স্যুরেন্স

আগামী ৩০ জুন বেলা ৩টা ১৫ মিনিটে কোম্পানিটি বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২৩ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে এবং ২০২৪ সালের ৩১ মার্চ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইপিএস প্রকাশ করা হবে।

মেঘনা লাইফ ইন্স্যুরেন্স

আগামী ২৭ জুন বিকাল ৪টায় কোম্পানি বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২৩ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে এবং ২০২৪ সালের ৩১ মার্চ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইপিএস প্রকাশ করা হবে।

প্রগতি লাইফ ইন্স্যুরেন্স

আগামী ৩০ জুন বেলা সাড়ে ৩টায় কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২৩ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে এবং ২০২৪ সালের ৩১ মার্চ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইপিএস প্রকাশ করা হবে।

ফার্স্ট ফাইন্যান্স

আগামী ২৪ জুন বিকাল ৫টায় কোম্পানিটি বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২৩ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে এবং ২০২৪ সালের ৩১ মার্চ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইপিএস প্রকাশ করা হবে।

ইউনিয়ন ক্যাপিটাল

আগামী ২৭ জুন বেলা সাড়ে ৩টায় কোম্পানিটির পরিচালনা পর্ষদ সভায় ২০২৩ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে এবং ২০২৪ সালের ৩১ মার্চ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইপিএস প্রকাশ করা হবে।

বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্স

আগামী ২৬ জুন বেলা ২টা ৩০ মিনিটে কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২৩ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে এবং ২০২৪ সালের ৩১ মার্চ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইপিএস প্রকাশ করা হবে।

পপুলার লাইফ ইন্স্যুরেন্স

আগামী ২৬ জুন বেলা ৩টায় কোম্পানির বোর্ড সভাঅনুষ্ঠিত হবে। সভায় ২০২৪ সালের ৩১ মার্চ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনাকরে ইপিএস প্রকাশ করা হবে।