img

পরীমনির সংসার ভাঙার জন্য আমি দায়ী হবো কেন?: সুনেরাহ

প্রকাশিত :  ২০:৪৯, ৩০ মে ২০২৩
সর্বশেষ আপডেট: ২০:৪৯, ৩০ মে ২০২৩

পরীমনির সংসার ভাঙার জন্য আমি দায়ী হবো কেন?: সুনেরাহ

বিনোদন ডেস্ক : অভিনেত্রী তানজিন তিশা, নাজিফা তুষি ও সুনেরাহ বিনতে কামালের ‘গোপন’ ছবি ও ভিডিও ক্লিপ সোমবার দিবাগত রাতে শরীফুল রাজের ফেসবুক অ্যাকাউন্টে আপলোড করা হয়। 

যেখানে শরিফুল রাজ ও ‘ন ডরাই’ খ্যাত অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালকে পাওয়া গেছে মদ্যপ অবস্থায়। এসব ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁসের ঘণ্টাখানেক পরই রাজের ফেসবুক থেকে সেগুলো মুছে দেওয়া হয়।

এসব ছবি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে তোলপাড়। এ ঘটনায় সুনেরাহ বিনতে কামাল দায়ী করছেন রাজের স্ত্রী পরীমনিকে। এ কারণে সুনেরাহর ওপর ক্ষেপেছেন পরীমনি। মাঝখানে সংসার জীবনের টানাপোড়ন চললেও সন্তানের দিকে তাকিয়ে মান-অভিমান ভুলেছেন রাজ-পরী দম্পতি।

তবে এবার ভিডিও নিয়ে মুখ খুলেছেন পরী। রাজের সঙ্গে সংসার ভাঙলে সুনেরাহ দায়ী থাকবেন বলে উল্লেখ করেছেন তিনি। 

এ নিয়ে গণমাধ্যমে কথাও বলেছেন পরীমণি। তিনি বলেন, ‘ওই মেয়েকে (সুনেরাহ) আমি চিনিই না। ওর সঙ্গে আমার কখনো কথাই হয়নি। তাহলে কেন ও আমাকে নিয়ে আজেবাজে মন্তব্য করছে। রাজের ফেসবুক থেকে প্রকাশিত ভিডিওগুলোতে অনেকেই দেখেছেন। ওখানে ওর মুখের ভাষা কেমন ছিল। আর ওরা কি স্বাভাবিক ছিল। এটা কোন ধরণের বন্ধুত্ব? রাজের ফেসবুক হ্যাক হয়নি। এটি করেছে ওই মেয়েই! কারণ রাজ ঘুমালে তার কোন হুশ থাকে না।

পরী আরও বলেন, আমরা সংসার জীবন নিয়ে বেশ ভালোই ছিলাম। কিন্তু এটি অনেকের ভালো লাগছে না। তাই আমার সংসারের পেছনে লেগেছে তারা। তার কথা ও মাতলামি দেখেছেন? এবার বুঝেন। মানুষ মনে করে, দেশের সব মদ আমিই খাই! বাকিরা সবাই ধোয়া তুলসী পাতা। ওই মেয়ে হুমকি দিয়েছে, আইনের ভয় দেখিয়েছে- আইন কি শুধু তার জন্যই। আমিও তাকে দেখে নেব, ধৈর্যের একটা সীমা আছে! আমার মনে হয় ও (সুনেরাহ) আমার সংসারটা ভাঙার চেষ্টা করছে।

পরীমনির এই বক্তব্যের জবাব দিয়েছেন অভিনেত্রী সুনেরাহ। এ অভিনেত্রীর কাছে জানতে চাওয়া হয়, আপনি পরীমনির সংসার ভাঙার চেষ্টা করছেন কিনা?

এমন প্রশ্নে তিনি বলেন- ‘প্রশ্নই আসে না। রাজের সঙ্গে আমার একসময়ে খুব ভালো বন্ধুত্ব ছিল। কিন্তু রাজ ও পরীর বিয়ের পর থেকে তার সঙ্গে আমার আর তেমন কোনো যোগাযোগ নেই। যেই ছবি-ভিডিও ছড়িয়েছে সেগুলোও রাজের বিয়ের আগের। যেখানে তার সঙ্গে আমার সেভাবে যোগাযোগই নেই, তাহলে আমি কিভাবে তাদের সংসার ভাঙার চেষ্টা করবো?’

তাহলে পরীমনি কেনো আপনাকে দায়ী করছেন? এই প্রশ্নের জবাবে সুনেরাহ বলেন, ‘এটা তো তার জন্য নতুন কোনো ঘটনা নয়। এর আগে তিনি বিদ্যা সিনহা মিমকে নিয়েও এই একই অভিযোগ তুলেছিলেন। এবার আমার নামে বলছেন।’

এই অভিনেত্রী বলেন, ‘ছবি-ভিডিও ফাঁসের ঘটনার পরপরই আমি রাজের সঙ্গে যোগাযোগ করি। তাকে জিজ্ঞেস করি, সে এগুলো পোস্ট করেছে কিনা। কিন্তু রাজ আমাকে জানায়, সে এই ছবি-ভিডিও পোস্ট করেনি।  এটা অন্য কেউ করেছে। অন্য কেউ বলতে কে হতে পারে সেটা অনুমান করাই যায়।’

 


img

নারীর প্রতি সহিংসতায় জবান বন্ধ থাকলে আপনি মুনাফিক: পরীমনি

প্রকাশিত :  ১১:১৩, ১৭ জুলাই ২০২৪

কোটা সংস্কারের একদফা দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনে উত্তাল সারা দেশ। মঙ্গলবার রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় ছাত্রলীগ-যুবলীগ নেতাকর্মীদের সঙ্গে কোটাবিরোধী আন্দোলকারী শিক্ষার্থীদের ব্যাপক সংঘর্ষ হয়েছে। 

চট্টগ্রামে ছাত্রলীগ-যুবলীগের হামলায় চট্টগ্রাম কলেজের দুই ছাত্রসহ তিনজন নিহত হয়েছেন। রংপুরে পুলিশের গুলিতে আবু সাইদ নামে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) কোটা সংস্কার আন্দোলনের সমন্বয়ক নিহত হয়েছেন। এছাড়া ঢাকায় অজ্ঞাত পরিচয় একজন নিহত হয়েছেন। 

গতকাল সোমবারও ছাত্রলীগের দফায় দফায় হামলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ে দুই শতাধিক ছাত্র-ছাত্রী আহত হয়েছেন।

শিক্ষার্থীদের আন্দোলন নিয়ে এতদিন নীরব থাকলেও সরব হয়েছেন দেশের বিনোদন জগতের অনেক তারকা। শিক্ষার্থীদের ওপর হামলার নিন্দা জানিয়ে কোটা সংস্কারের পক্ষে নিজেদের অবস্থান জানিয়ে ফেসবুকে পোস্ট দিয়েছেন একাধিক তারকা।

সোমবার চিত্রনায়িকা পরীমনি আহত এক শিক্ষার্থীর ছবি শেয়ার করে লিখেছেন, ‘নারীর প্রতি সহিংসতায় আপনার জবান বন্ধ থাকলে আপনি মুনাফিক।’

কোটাবিরোধী আন্দোলনকারীদের পক্ষে দেওয়া পরীমনির ওই স্ট্যাটাসটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এমন স্ট্যাটাসের জন্য অনেকেই নায়িকার প্রশংসা করেছেন। 

একজন লিখেছেন, ‘যদি পোস্টটা মন থেকে দিয়ে থাকেন, এই ভালো কাজটার জন্য আপনার জন্যও অনেকের ভালো লাগা কাজ করবে’।  

শেখ জাহিদুল নামে একজন লিখেছেন, ‘আমি মৃত্যু পর্যন্ত যেই সংগঠনকে ঘৃণা করব, তার নাম ছাত্রলীগ’। 

আরেকজন লিখেছেন, ‘সত্যিকারের মানুষরাই নারীকে সম্মান করতে জানে’।