img

ডিক্যাপ্রিওর সঙ্গে প্রেমের গুঞ্জন, কে এই ভারতীয় সুন্দরী?

প্রকাশিত :  ০৮:৫৭, ০৩ জুন ২০২৩
সর্বশেষ আপডেট: ০৯:৩৯, ০৩ জুন ২০২৩

ডিক্যাপ্রিওর সঙ্গে প্রেমের গুঞ্জন, কে এই ভারতীয় সুন্দরী?

বিনোদন ডেস্ক : ব্যক্তিগতজীবন নিয়ে প্রকাশ্যে কথা বলতে পছন্দ করেন না লিওনার্দো ডি ক্যাপ্রিও। অথচ তা নিয়েই অনুরাগীদের কৌতূহল বেশি। এবার শোনা যাচ্ছে— নিজের চেয়ে ২০ বছরের ছোট একজন ভারতীয় সুন্দরীর প্রেমে পড়েছেন ‘টাইটানিক’-এর জ্যাক!

নাম তার নীলম গিল— তার সঙ্গেই লিওনার্দো ডিক্যাপ্রিওর প্রেমের গুঞ্জনের খবর এখন বিভিন্ন বিনোদন সাময়িকীতে।

পেজ সিক্সের বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, লন্ডনের সেলিব্রিটি হটস্পট ‘চিলটার্ন ফায়ার হাউসে’ ২৮ বছর বয়সি গিলের সঙ্গে ৫৮ বছরের ডিক্যাপ্রিও ডেট করেছেন। এ ছাড়া গিলকে নিজের মায়ের সঙ্গেও পরিচয় করিয়ে দিয়েছেন ডিক্যাপ্রিও।

এবার কান চলচ্চিত্র উৎসবে ডিক্যাপ্রিওর ‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন’ সিনেমার প্রিমিয়ার হয়। যুক্তরাষ্ট্রের প্রবীণ পরিচালক মার্টিন স্কোরসেসির ওই সিনেমায় অভিনয় করেছেন ডিক্যাপ্রিও। সেখানেই নীলমের সঙ্গে প্রথম দেখা গিয়েছিল ডিক্যাপ্রিওকে।

তবে যে ‘চিলটার্ন ফায়ার হাউসে’ গিলের সঙ্গে ডিক্যাপ্রিওকে দেখা গেছে, সেখানেই চলতি বছরের ফেব্রুয়ারিতে জোসি রেডমন্ডের সঙ্গে আলোকচিত্রীর ক্যামেরায় ধরা পড়েছিলেন এই হলিউড তারকা।

তবে অস্কারজয়ী ডিক্যাপ্রিওর প্রেমে আর ডেটে বিভিন্নজনের নাম এসেছে গত কয়েক বছরে।

২০১৮ সালের শুরুতে মডেল-অভিনেত্রী ক্যামিলা মরোনের সঙ্গে প্রণয় শুরু হয় ডিক্যাপ্রিওর। ২০২০ সালের ফেব্রুয়ারিতে নিজেদের সম্পর্কের কথা আনুষ্ঠানিকভাবে স্বীকার করেন তারা। তবে দুই বছর যেতে না যেতেই বিচ্ছেদের সুর বাজে গত বছর।

এর পর ২০২২ সালে ৪৯ বছর বয়সি এ হলিউড তারকাকে ২৭ বছরের জিজি হাদিদের সঙ্গে নিউইয়র্ক শহরে ঘুরতে দেখা যায়।

সেই প্রেম দানা বাঁধতে না বাঁধতেই ২১ বছরের তরুণী জোসি রেডমন্ডের সঙ্গে ডিক্যাপ্রিওর প্রেমের গুঞ্জন উড়তে শুরু করে।

মডেলিংয়ের জগতে পরিচিত নাম নীলম গিল। নিজেকে একজন ব্রিটিশ-পাঞ্জাবি মডেল হিসেবে তুলে ধরা গিলের ক্যারিয়ার শুরু ১৪ বছর কয়সে। এক দশক আগে ব্রিটিশ ব্র্যান্ড বারবেরি ক্যাম্পেইনে ভারতীয় মডেল হয়ে গিল ইতিহাস গড়েছিলেন।

একার ‘টিন ভোগকে’ গিল বলেন, আমি আনন্দিত যে এমন একটি কোম্পানির জন্য কাজ করছি, যা বৈচিত্র্যকে আলিঙ্গন করে, বিশেষত যারা এটি প্রচার করে যে ব্রিটিশ হওয়া মানে কেবল শ্বেতাঙ্গ নয়।

img

বিশ্ব মা দিবসে অঝোরে কাঁদছেন পূজা

প্রকাশিত :  ১১:১৫, ১২ মে ২০২৪
সর্বশেষ আপডেট: ১১:৩৮, ১২ মে ২০২৪

সদা চঞ্চল আর হাসিখুশি মুখেই দেখা যায় ঢালিউড নায়িকা পূজা চেরিকে। কিন্তু রোববার (২০ ফেব্রুয়ারি) রাতে হঠাৎ ফেসবুক লাইভে এসে কাঁদলেন তিনি। নিজেকে কোনোভাবেই নিয়ন্ত্রণ করতে পারছিলেন না। ফুঁপিয়ে ফুঁপিয়ে কান্নায় ভেঙে পড়েন তরুণ এই তারকা।

পূজা চেরি কিছুদিন আগেই মাকে হারিয়েছেন। আজ বিশ্ব মা দিবসে মায়ের অনুপস্থিতিতে কষ্টের সাগরে ভাসছেন এ অভিনেত্রী। সকালে ঘুম থেকে উঠেই মায়ের জন্য অঝোরে কাঁদছেন পূজা।

রোববার (১২ মে) পূজা তার ভেরিফায়েড ফেসবুক পেজে মায়ের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছেন পূজা চেরি। মায়ের সঙ্গে নায়িকা পূজা চেরি

১১টা ২২ মিনিটে পোস্ট করা ছবির ক্যাপশনে পূজা লেখেন, ‘ভালো থাকুক পৃথিবীর সকল মা। মামুনি দেখেছো? তুমি কি পচা কাজ করেছো, সকালে ঘুম থেকে উঠেই অঝরে চোখ থেকে জল পরতে দিলে! সারা জীবনই তো এই জল পরবে গো মা। কি করে থামাবো?’

পূজা আরও লেখেন, ‘উফ খুব কষ্ট হচ্ছে মামুনি। আর লিখতে পারছি না। বুকটা ফেটে যাচ্ছে। ভালো থেকো মামুনি আর মনে রেখো, তোমার হাতের লাঠিটা অনেক মিস করি... অনেক অনেক অনেক।’

চলতি বছরের ২৪ মার্চ সকালে মিরপুরের নিজ বাসায় মৃত্যুবরণ করেন পূজার মা ঝর্ণা রায়। মাকে হারানোর বেদনা এখনও সামলাতে পারেননি অভিনেত্রী। মা দিবস যেন সে বেদনার ক্ষত আরও বাড়িয়ে দিলো নায়িকার মনে।

মাত্র ১৪ বছর বয়সে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে শিশুশিল্পী থেকে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন পূজা চেরী। প্রতিষ্ঠানটি থেকে ‘পোড়ামন-২ ’, ‘দহন’ ও ‘নূর জাহান’ সিনেমা মুক্তি পায়। প্রথম তিন সিনেমা দিয়ে আলোচনায় আসেন পূজা।