img

বিচ্ছেদের পথে হাঁটছেন রাজ-পরী

প্রকাশিত :  ০৯:৪২, ০৫ জুন ২০২৩
সর্বশেষ আপডেট: ০৯:৪৮, ০৫ জুন ২০২৩

বিচ্ছেদের পথে হাঁটছেন রাজ-পরী

বিনোদন ডেস্ক: আলোচিত চিত্রনায়িকা পরীমনি ও চিত্রনায়ক শরিফুল রাজের দাম্পত্য জীবন নিয়ে গুঞ্জন চলছেই। ২০২১ সালের অক্টোবর মাসে এই জুটির বিয়ের পর ফুটফুটে পুত্রসন্তান রাজ্য আসে তাদের পরিবারে। তবে পরী-রাজের বিয়ের দুই বছর পূর্ণ হওয়ার আগেই বিভিন্ন সময় তাদের বিচ্ছেদের খবর ছড়িয়েছে। এবার সত্যি সত্যিই বিচ্ছেদের পথে হাঁটছেন তারা। সাম্প্রতিক সময়ে রাজ, তানজিন তিশা ও সুনেরাহ’র ভিডিও ফাঁস হওয়ার পর ফের গুঞ্জন উঠেছে দু’জনের দাম্পত্য জীবন নিয়ে। পরী-রাজের দাম্পত্য জীবন যে ভালো নেই, তা তাদের বক্তব্যেও উঠে আসছে। এর আগেই পরীমনি জানিয়েছেন, তার স্বামী রাজ ১০ দিনের বেশি সময় ধরে বাসাতেই নেই। কোনো ধরনের যোগাযোগই নেই তাদের মধ্যে। ভিডিও ফাঁস হওয়ার ক’দিন আগেও যখন পরীমনি জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হন, তখনো তার আশেপাশে দেখা যায়নি রাজকে। এদিকে রাজ জানান, তাদের সম্পর্ক কোন পর্যায়ে বা টিকবে কিনা, তা বলতে পারবেন চয়নিকা চৌধুরী ও গিয়াস উদ্দিন সেলিম।

সাংবাদিকদের তাদের সঙ্গে কথা বলতে অনুরোধ করেছেন রাজ। পরীর সঙ্গে থাকা না থাকার ব্যাপারে মন্তব্য জানতে চাইলে রাজ জানান, তার সিদ্ধান্তের চেয়ে পরীর সিদ্ধান্ত জানাটা বেশি গুরুত্বপূর্ণ। পরীমনি কী চায়, সেটা জানা দরকার। পরী যেটা চাইবে, সেটাই চূড়ান্ত। থাকতে চাইলে থাকবে, না চাইলে বিচ্ছেদ। 

সাক্ষাৎকারে রাজ যে সংসারে ভালো নেই তেমনটাও তার বক্তব্যে উঠে আসে। এদিকে রাজের এমন বক্তব্যের পর পরীমনি বেশ ক্ষুব্ধ হয়েছেন। কিছু আপত্তিকর ভাষা সংযোজন করে রাজের সেই সাক্ষাৎকার পোস্ট করেন নিজের ফেসবুক ওয়ালে। যদিও কয়েক ঘণ্টা পরই সেই পোস্ট ডিলিট করেছেন তিনি। এদিকে গতকাল পরীমনি বিচ্ছেদ নিয়ে মানবজমিনকে বলেন, রাজ তো আমাকে ছেড়ে চলেই গেছে। বিচ্ছেদ তো এখানেই হলে গেল। আমিও চাই না সে জোর করে ফিরে আসুক। জোর করে সংসার হয় না। ফিরে এলেও তাকে মাফ করা যাবে না। বরঞ্চ আমি চাই সে আমাকে তালাক দিক। তবে অবশ্যই আমার ছেলের বাবা হিসেবে সে রাজ্যকে দেখতে আসতে পারবে। তবে তাকে সময় মেনটেইন করতে হবে। অসময়ে আসা যাবে না।

আমি মনে করি, সে নিজেও সংসার করতে চায় না। সুতরাং, আমিও বিষয়টি দীর্ঘায়িত করতে চাই না। প্রসঙ্গত, গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘গুনিন’ ওয়েবফিল্মে অভিনয় করার সময় সম্পর্কে জড়ান পরীমনি ও শরিফুল রাজ। এরপর দু’জনার ভালোলাগা, ভালোবাসা। অবশেষে ২০২১ সালের ১৭ই অক্টোবর বিয়ে করেন তারা।


img

নিন্দুকদের কড়া জবাব দিতে প্রকাশ্যে অন্তঃসত্ত্বা দীপিকা

প্রকাশিত :  ১০:৩৭, ২০ জুন ২০২৪

কেউ কেউ বলছেন দীপিকা পাড়ুকোন নিন্দুকদের মধুর প্রতিশোধ নিয়েছেন। লোকসভা নির্বাচনের সময় তার বেবিবাম্প নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছিল।  বিষয়টি সহ্য করতে না পেরে সোশ্যাল মিডিয়ায় স্ত্রীকে সমর্থন করে রণবীর সিং মুখ খুলেছিলেন। তবে চুপ ছিলেন দীপিকা। অবশেষে বুধবার (১৯ জুন) সন্ধ্যায় জবাব দিলেন এ অভিনেত্রী। নিজের বেবিবাম্প ছবি প্রকাশ্যে আনলেন।

সাহিল শাহ নামের ওই ব্যক্তির পাঠানো মেসেজের স্ক্রিনশট নিয়ে তিনি তার ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন। পাশাপাশি লেখেন, ‘ওয়াও! আপনার পরিবার ও বন্ধুরা আপনাকে নিয়ে গর্ববোধ করবে।’ এছাড়া ধীরে ধীরে হাতহাতির একটি জিফ পোস্ট করেন এই অভিনেত্রী।

বর্তমানে সকুন বাত্রার একটি সিনেমার শুটিং করছেন দীপিকা। এতে তার সঙ্গে আরো আছেন সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পান্ডে। এছাড়া হৃতিক রোশানের সঙ্গে প্রথমবার ‘ফাইটার’ নামের একটি সিনেমায় অভিনয় করছেন তিনি। নাগ অশ্বিনের সিনেমায় প্রভাসের সঙ্গে জুটি বাঁধবেন এই অভিনেত্রী। এখানেই শেষ নয়, শাহরুখ খানের বিপরীতে ‘পাঠান’ সিনেমায় পর্দায় হাজির হবেন দীপিকা। মুক্তির অপেক্ষায় তার ‘৮৩’ সিনেমাটি।