img

২৬৩ কোটির টিডিএস কেলেঙ্কারিতে ‘বিগ বস’ অভিনেত্রী

প্রকাশিত :  ০৮:৪৯, ১৪ সেপ্টেম্বর ২০২৩
সর্বশেষ আপডেট: ১১:৩৬, ১৪ সেপ্টেম্বর ২০২৩

২৬৩ কোটির টিডিএস কেলেঙ্কারিতে ‘বিগ বস’ অভিনেত্রী

টিডিএস কেলেঙ্কারিতে ইডির চার্জশিটে নাম উঠে এসেছে ‘বিগ বস’ খ্যাত অভিনেত্রী কৃতি বর্মার। টেলিভিশনের পরিচিত মুখ কৃতি বার্মা।

২৬৩ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে আগেই নাম জড়িয়ে ছিল কৃতির। তিনি কয়েক মাস ধরেই ইডির নজরে ছিলেন। চার্জশিটে নাম ফাঁস হতেই তোলপার কাণ্ড। কৃতির প্রাক্তন প্রেমিক ভূষণ পাতিল সহ মোট ১৪ জনের নাম রয়েছে। প্রসঙ্গত, একসময় আয়কর দপ্তরে চাকরি করতেন কৃতি। ২০১৮ সালে সেই চাকরি ছেড়ে একাধিক রিয়েলিটি শোতে অংশগ্রহণ করে অভিনেত্রী হিসেবে লাইমলাইটে উঠে আসেন।২০১৮ সালেই রোডিজ-এর মাধ্যমে ফেম পান কৃতি৷ তারপরই বিগ বসের ঘরে দেখা যায় তাকে৷ কেন্দ্রীয় সরকারের প্রাক্তন জিএসটি-র ইন্সপেক্টর পদে আসিন ছিলেন কৃতি।

২৬৩ কোটি আর্থিক কেলেঙ্কারির মাস্টারমাইন্ড ছিলেন প্রাক্তন আয়কর পরিদর্শক তানাজি মণ্ডল অধিকারী। জানা যাচ্ছে কৃতি নিজের ঊর্ধ্বতনের লগইনের অধিকার অপব্যবহার করে তছরুপের টাকা পাঠিয়েছিলেন প্রেমিক ভূষণ পাতিলের ব্যাংক অ্যাকাউন্টে। অভিযোগ সেই টাকা কৃতির একাউন্টে চলে যায়। সেই টাকা দিয়েই সম্পত্তি কিনেছিলেন। আপাতত পুরো বিষয়টি ইডি তদন্ত করে দেখছে।

অন্যদিকে আর এক বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ এর সম্পত্তি বাজেয়াপ্ত করেছিল ইডি। বাজেয়াপ্ত হওয়া সম্পত্তির পরিমাণ ৭.২৭ কোটি টাকা। সব বাজেয়াপ্ত সম্পত্তির অধিকাংশ অভিনেত্রী পেয়েছিলেন নাকি কনম্যান সুরেশ চন্দ্রশেখরের থেকে।

img

সহ অভিনেতাকে চড়, চুলের মুঠি ধরে নোরাকে পালটা থাপ্পড়!

প্রকাশিত :  ১০:১৬, ২১ জুন ২০২৪

বলিউডের অন্যতম জনপ্রিয় আইটেম ডান্সার নোরা ফতেহি। দিলবর গার্ল নোরার শরীরী বিভঙ্গ ঝড় ঝোলে বড় পর্দায়। হিন্দি, তেলুগু, মালায়ালি, তামিল ছবির গানে নোরার শরীরী হিল্লোল নেশা ধরায় দর্শকের মনে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল। যেখানে নোরা তাঁর কেরিয়ারের প্রথম ছবির শ্যুটিংয়ের এক ভয়ংকর অভিজ্ঞতা ভাগ করেছেন। সহ অভিনেতার সঙ্গে চুলোচুলি পর্যন্ত করেছেন হট ডিভা নোরা ফতেহি।

বাংলাদেশে শ্যুটিং করতে গিয়ে সেই অভিজ্ঞতা কপিল শর্মার শোয়ে এসে ভাগ করেছেন দিলবর গার্ল। প্রথম ছবি \'রোর: টাইগ্রেস অফ দ্য সুন্দরবনস\'। ওই ছবির শ্যুটিং সেটেই নোরা ও তাঁর সহ অভিনেতা একে অপরকে কষিয়ে চড় মারেন।

নোরা বলেন, জঙ্গলে সিনেমার শ্যুটিং চলছিল। সহ অভিনেতা তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করা শুরু করেন। সই জন্য নোরা রেগে গিয়ে সপাটে চড় কষিয়ে দেন সহ অভিনেতাকে। এরপরই দুজনের মধ্যে শুরু হয় তুমুল অশান্তি। কেউ কাউকে ছেড়ে দিতে নারাজ। মহিলা বলে তাঁকে ছেড়ে দিতে নারাজ অভিনেতা। নোরাকে পালটা চড় মারেন ছবির নায়ক। এরপর একে অপরের চুল ধরে টানাটানিও করেন। ইউনিটের অনেকেই এগিয়ে এসে হস্তক্ষেপ করেন। তবুও উত্তপ্ত পরিস্থিতি সামলানো মুশকিল হয়ে গিয়েছিল।

শর্মাজির শোয়ে \'অ্যান অ্যাকশন হিরো\' -এর প্রচারে এসেছিলেন নোরা। তখনই জীবনের প্রথম ছবি নিয়ে অভিজ্ঞতা ভাগ করেন অভিনেত্রী।

সাম্প্রতিক অতীতে নোরা সেলেব পাপারাৎজ্জিদের ছবি তোলার কায়দা নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন। শরীরের বিশেষ অঙ্গে প্যাপেরা ক্যামেরা ফোকাস করেন বলে অভিযোগ নোরার। যে কোনও অনুষ্ঠানেই মহিলাদের বিভিন্ন অ্যাঙ্গেলে দাঁড়ানোর অনুরোধ করেন সেলেব পাপারাৎজ্জিরা। এমনভাবে ক্যামেরা ফোকাস করা হয় যা ভীষণই অস্বস্তিকর।

এক সাক্ষাৎকারে মরোক্কান সুন্দরী ক্ষোভ উগরে দিয়ে বলেন, \'আমার মনে হয় পাপারাৎজ্জিদরা এইরকম পশ্চাৎ দেখেননি। এটা শুধু আমার সঙ্গে হয় এমনটা নয়। যে কোনও অভিনেত্রীর সঙ্গেই এই ঘটনা ঘটান পাপারাৎজ্জিরা। অনেক সময় হয়তো পশ্চাৎদেশ জুম করে দেখান না কিন্তু, শরীরের অন্য অংশে সেটা করা হয়। অনেক সময় তো জুম ইন করার মতো কিছু থাকেও না। সেই সময় কী সের উপর ফোকাস করেন পাপারাৎজ্জিরা?\' নোরার সংযোজন, \'আমি আমার শারীরিক গঠন নিয়ে খুশি। এই জন্য নিজেকে লাকি মনে হয়। আমি কখনই নিজের শরীরের গঠন নিয়ে অস্বস্তিবোধ করি না।