img

নয়নতারা ছাড়াই ‘জাওয়ান’-এর পার্টিতে শাহরুখ-দীপিকা

প্রকাশিত :  ১৯:১০, ১৬ সেপ্টেম্বর ২০২৩

নয়নতারা ছাড়াই ‘জাওয়ান’-এর পার্টিতে শাহরুখ-দীপিকা

তীব্রবেগে ছুটছে বলিউড বাদশা শাহরুখ খানের ঘোড়া। জাওয়ানের মাধ্যমে নিজের সর্বকালীন সেরার রেকর্ড ভেঙে নিজেই খানখান করে মাইলস্টোন গড়েছেন শাহরুখ। আর সেই বিজয়রথ নিয়েই এবার ‘জাওয়ান’-এর সাকসেস পার্টিতে দীপিকা পাড়ুকোনকে নিয়ে হাজির হয়েছেন শাহরুখ খান। তবে সেখানে আসেননি নয়নতারা।

দি টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, জাওয়ানের আকাশ ছোঁয়া সাফল্যের জন্য শুক্রবার মুম্বাইয়ের যশ রাজ স্টুডিওতে আয়োজিত সাকসেস পার্টিতে অভিনেত্রী নয়নতারাকে ছাড়াই নতুন লুকে বাজিমাত করলেন শাহরুখ খান। এদিনের অনুষ্ঠানে হাজির ছিলো ‘জাওয়ান’-এর পুরো টিম। ‘সাফল্যের ওয়াইনে’ চুমুক দিয়ে বাঁধভাঙা উচ্ছ্বাসে মেতেছেন সবাই। তবে আসেননি নয়নতারা।

এসময় কিং খান ‘লাকিচার্ম’ দীপিকা পাড়ুকোনকে নিয়ে সোজা উঠে পড়েন মঞ্চে। ‘জাওয়ান’-এর ‘ছলেয়া’ গানে দুই তারকার সুপারহিট পারফরম্যান্সের সাক্ষী হয়েছেন উপস্থিত সবাই। মুহূর্তে বদলে গেল চারপাশের পরিবেশ। হাততালি, সিটির আওয়াজে কান পাতা দায়! আর সেই ভিডিও যেন নেটদুনিয়ায় আগুন লাগিয়ে দিয়েছে। 

এদিকে বাদশার হেয়ারস্টাইল, পোশাকের উর্ধ্বে গিয়েও নজর কাড়তে ভুল করেনি তার ‘ক্যারিশ্মেটিক নেচার’। মঞ্চে যখন শাহরুখের হাতে মাইক, তখন দর্শক আসনে বসে থাকা সবাই মন্ত্রমুগ্ধের মতো ‘হা’ করে তাকিয়ে ছিলেন শাহরুখের দিকে।

মিউজিক ডিরেক্টর অনিরুদ্ধর কণ্ঠে শোনা গেল ‘জিন্দা বান্দা’ গানটিও।


img

নিন্দুকদের কড়া জবাব দিতে প্রকাশ্যে অন্তঃসত্ত্বা দীপিকা

প্রকাশিত :  ১০:৩৭, ২০ জুন ২০২৪

কেউ কেউ বলছেন দীপিকা পাড়ুকোন নিন্দুকদের মধুর প্রতিশোধ নিয়েছেন। লোকসভা নির্বাচনের সময় তার বেবিবাম্প নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছিল।  বিষয়টি সহ্য করতে না পেরে সোশ্যাল মিডিয়ায় স্ত্রীকে সমর্থন করে রণবীর সিং মুখ খুলেছিলেন। তবে চুপ ছিলেন দীপিকা। অবশেষে বুধবার (১৯ জুন) সন্ধ্যায় জবাব দিলেন এ অভিনেত্রী। নিজের বেবিবাম্প ছবি প্রকাশ্যে আনলেন।

সাহিল শাহ নামের ওই ব্যক্তির পাঠানো মেসেজের স্ক্রিনশট নিয়ে তিনি তার ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন। পাশাপাশি লেখেন, ‘ওয়াও! আপনার পরিবার ও বন্ধুরা আপনাকে নিয়ে গর্ববোধ করবে।’ এছাড়া ধীরে ধীরে হাতহাতির একটি জিফ পোস্ট করেন এই অভিনেত্রী।

বর্তমানে সকুন বাত্রার একটি সিনেমার শুটিং করছেন দীপিকা। এতে তার সঙ্গে আরো আছেন সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পান্ডে। এছাড়া হৃতিক রোশানের সঙ্গে প্রথমবার ‘ফাইটার’ নামের একটি সিনেমায় অভিনয় করছেন তিনি। নাগ অশ্বিনের সিনেমায় প্রভাসের সঙ্গে জুটি বাঁধবেন এই অভিনেত্রী। এখানেই শেষ নয়, শাহরুখ খানের বিপরীতে ‘পাঠান’ সিনেমায় পর্দায় হাজির হবেন দীপিকা। মুক্তির অপেক্ষায় তার ‘৮৩’ সিনেমাটি।