প্রকাশিত :  ১২:৫৪, ২৮ সেপ্টেম্বর ২০২৩
সর্বশেষ আপডেট: ১৩:০৯, ২৮ সেপ্টেম্বর ২০২৩

গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে'র নির্বাচন : টিপু-মাসুক-মিকাইল পরিষদের প্যানেল পরিচিতি সভা সম্পন্ন

গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে'র নির্বাচন : টিপু-মাসুক-মিকাইল পরিষদের প্যানেল পরিচিতি সভা সম্পন্ন

যুক্তরাজ্যের অন্যতম বৃহৎ কমিউনিটি সংগঠন গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস  ইউকের আগামী ৮ অক্টোবর দ্বিবার্ষিক নিবার্চনকে সামনে রেখে গত সোমবার ২৫ সেপ্টেম্বর পূর্বলন্ডনের মাইদা গ্রিল হল রুমে দোয়াত কলম প্রতীকের টিপু- মাসুক- মিকাইল পরিষদের প্যানেল পরিচিত সভা অনুষ্ঠিত হয়েছে। টিপু- মাসুক- মিকাইল পরিষদের নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও সাবেক প্রধান নির্বাচন কমিশনার শাহজাহান চৌধুরী সভাপতিত্বে ও সদস্য সচিব সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলামের পরিচালনায় নির্বাচনী প্যানেলকে সদস্যদের সামনে পরিচিত করিয়ে দেন সাবেক সভাপতি ফেরদৌস আলম ।

 যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে বিপুল সংখ্যক নবীন প্রবীণ ট্রাস্টি ও সদস্যরা উপস্থিত হয়ে  দোয়াত কলম প্রতীকের টিপু- মাসুক- মিকাইল প্যানেলকে নির্বাচিত করার আহবান জানান ।  বক্তারা বলেন এই প্যানেলের প্রার্থীদের মধ্যে ১৪ জন হ্যাপিং হ্যান্ডস এর হাউসিং প্রজেক্ট এর গোল্ড মেম্বার । সংগঠনের প্রতিষ্ঠালগ্ন থেকে জড়িত এবং সংগঠনের কার্যক্রমে তাদের অতীত অভিজ্ঞতা রয়েছে । তাদের নির্বাচিত করলে ট্রাস্টের কার্যক্রম আরো গতিশীল হবে বলে উপস্থিত সকলে আশা প্রকাশ করেন।

  গোলাপগঞ্জের ফুলবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, কমিউনিটির অত্যন্ত পরিচিত মুখ, সভাপতি প্রার্থী এমদাদ হোসেন টিপু তার বক্তব্যে বলেন, আজকের অনুস্টানে সদস্যদের উপস্থিতি দেখে আমরা আপ্লুত।গোলাপগঞ্জ হেলপিং হ্যান্ডস ইউকের সদস্যের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছি। আমাদের প্যানেল সদস্যদের প্রতি আস্থা, ভালোবাসা এবং বিশ্বাস আছে বলেইআজ জলন্ত প্রমাণ। গোলাপগঞ্জ হেলপিং হ্যান্ডস ইউকের সদস্যরা বিগত ১১ বছর যাবত  সংগঠন যেভাবে এগিয়ে নিয়ে গেছেন ব্রিটেনে উপজেলাভিত্তিক আর কোন সংগঠনের পক্ষে সম্ভব হয়নি। গোলাপগঞ্জিদের মধ্যে ভ্রাতৃত্বের বন্ধন মজবুত আছে




Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর