img

বাগদান সারলেন অভিনেত্রী নাবিলা

প্রকাশিত :  ১১:২৬, ০৬ নভেম্বর ২০২৩

বাগদান সারলেন অভিনেত্রী নাবিলা

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী নাবিলা ইসলাম রবিবার (৫ নভেম্বর) রাতে আংটি হাতে একটি ছবি পোস্ট করেছেন । সেখানে তিনি লিখেছেন, ‘অবশেষে এটা হতে যাচ্ছে।’ ছবিটি পোস্ট করার পর অনেকে ধারণা করছেন- নাবিলা বাগদান সেরেছেন। আবার অনেকে বিষয়টা নাটকের দৃশ্য বলে মনে করছেন।

বিষয়টি নিয়ে যোগাযোগ করা হয় নাবিলার সাথে। তিনি বলেন, পারিবারিকভাবে এটা বলতে নিষেধ আছে। সুতরাং এটার উত্তর জানতে হলে আসলে আরও দুদিন অপেক্ষা করতে হবে। আজ একটা ছবি দিয়ে ইঙ্গিত দিলাম। সামনে আরও ছবি আসবে। এরপর তিনদিনের মাথায় বিষয়টি সবাই জানতে পারবেন। আপাতত এ টুকুই অ্যাকাউন্ট হ্যাক হয়নি, সব কিছুই ঠিক আছে।

উল্লেখ্য, নাবিলা ইসলামের জন্ম চট্টগ্রামে। পৈতৃক নিবাস সেখানেই। এমবিএ করছেন নর্থসাউথ বিশ্ববিদ্যালয় থেকে। মডেলিংয়ে ক্যারিয়ার শুরুর পর বিভিন্ন বিজ্ঞাপন ও নাটকে কাজ করেছেন তিনি।

img

সহ অভিনেতাকে চড়, চুলের মুঠি ধরে নোরাকে পালটা থাপ্পড়!

প্রকাশিত :  ১০:১৬, ২১ জুন ২০২৪

বলিউডের অন্যতম জনপ্রিয় আইটেম ডান্সার নোরা ফতেহি। দিলবর গার্ল নোরার শরীরী বিভঙ্গ ঝড় ঝোলে বড় পর্দায়। হিন্দি, তেলুগু, মালায়ালি, তামিল ছবির গানে নোরার শরীরী হিল্লোল নেশা ধরায় দর্শকের মনে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল। যেখানে নোরা তাঁর কেরিয়ারের প্রথম ছবির শ্যুটিংয়ের এক ভয়ংকর অভিজ্ঞতা ভাগ করেছেন। সহ অভিনেতার সঙ্গে চুলোচুলি পর্যন্ত করেছেন হট ডিভা নোরা ফতেহি।

বাংলাদেশে শ্যুটিং করতে গিয়ে সেই অভিজ্ঞতা কপিল শর্মার শোয়ে এসে ভাগ করেছেন দিলবর গার্ল। প্রথম ছবি \'রোর: টাইগ্রেস অফ দ্য সুন্দরবনস\'। ওই ছবির শ্যুটিং সেটেই নোরা ও তাঁর সহ অভিনেতা একে অপরকে কষিয়ে চড় মারেন।

নোরা বলেন, জঙ্গলে সিনেমার শ্যুটিং চলছিল। সহ অভিনেতা তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করা শুরু করেন। সই জন্য নোরা রেগে গিয়ে সপাটে চড় কষিয়ে দেন সহ অভিনেতাকে। এরপরই দুজনের মধ্যে শুরু হয় তুমুল অশান্তি। কেউ কাউকে ছেড়ে দিতে নারাজ। মহিলা বলে তাঁকে ছেড়ে দিতে নারাজ অভিনেতা। নোরাকে পালটা চড় মারেন ছবির নায়ক। এরপর একে অপরের চুল ধরে টানাটানিও করেন। ইউনিটের অনেকেই এগিয়ে এসে হস্তক্ষেপ করেন। তবুও উত্তপ্ত পরিস্থিতি সামলানো মুশকিল হয়ে গিয়েছিল।

শর্মাজির শোয়ে \'অ্যান অ্যাকশন হিরো\' -এর প্রচারে এসেছিলেন নোরা। তখনই জীবনের প্রথম ছবি নিয়ে অভিজ্ঞতা ভাগ করেন অভিনেত্রী।

সাম্প্রতিক অতীতে নোরা সেলেব পাপারাৎজ্জিদের ছবি তোলার কায়দা নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন। শরীরের বিশেষ অঙ্গে প্যাপেরা ক্যামেরা ফোকাস করেন বলে অভিযোগ নোরার। যে কোনও অনুষ্ঠানেই মহিলাদের বিভিন্ন অ্যাঙ্গেলে দাঁড়ানোর অনুরোধ করেন সেলেব পাপারাৎজ্জিরা। এমনভাবে ক্যামেরা ফোকাস করা হয় যা ভীষণই অস্বস্তিকর।

এক সাক্ষাৎকারে মরোক্কান সুন্দরী ক্ষোভ উগরে দিয়ে বলেন, \'আমার মনে হয় পাপারাৎজ্জিদরা এইরকম পশ্চাৎ দেখেননি। এটা শুধু আমার সঙ্গে হয় এমনটা নয়। যে কোনও অভিনেত্রীর সঙ্গেই এই ঘটনা ঘটান পাপারাৎজ্জিরা। অনেক সময় হয়তো পশ্চাৎদেশ জুম করে দেখান না কিন্তু, শরীরের অন্য অংশে সেটা করা হয়। অনেক সময় তো জুম ইন করার মতো কিছু থাকেও না। সেই সময় কী সের উপর ফোকাস করেন পাপারাৎজ্জিরা?\' নোরার সংযোজন, \'আমি আমার শারীরিক গঠন নিয়ে খুশি। এই জন্য নিজেকে লাকি মনে হয়। আমি কখনই নিজের শরীরের গঠন নিয়ে অস্বস্তিবোধ করি না।