img

বিএসএমএমইউতে চাকরি, পদ ৪৮

প্রকাশিত :  ০৭:১৮, ১৬ নভেম্বর ২০২৩

বিএসএমএমইউতে চাকরি, পদ ৪৮

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় একাধিক পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানে ৮ ক্যাটাগরির পদে ৪৮ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

১. পদের নাম: রেজিস্ট্রার

পদসংখ্যা: ১

বেতন স্কেল: ৫৬,৫০০–৭৪,৪০০ টাকা (গ্রেড–৩)

২. পদের নাম: পরীক্ষা নিয়ন্ত্রক

পদসংখ্যা: ১

বেতন স্কেল: ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা (গ্রেড-৩)

৩. পদের নাম: পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন)

পদসংখ্যা: ১

বেতন স্কেল: ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা (গ্রেড-৩)

৪. পদের নাম: পরিচালক (সুপার স্পেশালাইজড হাসপাতাল)

পদসংখ্যা: ১

বেতন স্কেল: ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা (গ্রেড-৩)

৫. পদের নাম: পরিচালক (অর্থ ও হিসাব)

পদসংখ্যা: ১

বেতন স্কেল: ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা (গ্রেড-৩)

৬. পদের নাম: অধ্যাপক

পদসংখ্যা: ৮ (হেপাটোবিলিয়ারি অ্যান্ড প্যানক্রিয়েটিক ও লিভার ট্রান্সপ্ল্যান্ট সার্জারি ১; গ্যাস্ট্রোএন্টারোলজি ১; পেডিয়াট্রিক ডেন্টিস্ট্রি ১; জেনারেল সার্জারি ১; চক্ষুবিজ্ঞান ১; শিশু ১; কলোরেক্টাল সার্জারি ১ ও ফরেনসিক মেডিসিন ১)

বেতন স্কেল: ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা (গ্রেড-৩)

৭. পদের নাম: সহযোগী অধ্যাপক

পদসংখ্যা: ৪ (শিশু গ্যাস্ট্রোএন্টারোলজি ১; ইন্টারনাল মেডিসিন ১; জেনারেল সার্জারি ১; কলোরেক্টাল সার্জারি ১)

বেতন স্কেল: ৫০,০০০-৭১,২০০ টাকা

৮. পদের নাম: সহকারী অধ্যাপক

পদসংখ্যা: ৩১ (শিশু কার্ডিওলজি ১; শিশু সার্জারি ২; নিউরোলজি ২; হেপাটোলজি ২; শিশু মনোরোগবিদ্যা ১; ল্যাবরেটরি মেডিসিন ২; অবস্‌ অ্যান্ড গাইনি ১; অটোল্যারিংগোলজি হেড অ্যান্ড নেক সার্জারি ১; রেডিওলজি অ্যান্ড ইমেজিং ২; ইউরোলজি ২; শিশু ১; শিশু হেমাটোলজি ও অনকোলজি ১; শিশু নেফ্রোলজি ১; ওরাল অ্যান্ড ম্যাক্সিলোফেসিয়াল সার্জারি ১; ইন্টারনাল মেডিসিন ১; শিশু গ্যাস্ট্রোএন্টারোলজি ২; চর্ম ও যৌন রোগ ২; সার্জিক্যাল অনকোলজি ২; প্লাস্টিক সার্জারি ১ ও ফরেনসিক মেডিসিন ৩)

বেতন স্কেল: ৩৫,৫০০-৬৭,০১০ টাকা

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। https://www.bsmmu.ac.bd এই ওয়েবসাইট থেকে নিয়োগ বিজ্ঞপ্তি ও আবেদনপত্র সংগ্রহ করা যাবে। আবেদন ফরম পূরণ করে ১০ কপি আবেদনের সঙ্গে পাসপোর্ট আকারের ১০ কপি রঙিন ছবি, ১০ কপি গবেষণা প্রকাশনার ফটোকপি (শিক্ষকদের ক্ষেত্রে), ১০ কপি বিএমডিসির হালনাগাদ রেজিস্ট্রেশনের ফটোকপি (প্রযোজ্য ক্ষেত্রে) ও ১০ সেট সব সার্টিফিকেটের ফটোকপি সংযুক্ত করে সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে।

আবেদন ফি

রেজিস্ট্রার, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অনুকূলে পূবালী ব্যাংক লিমিটেড, ঢাকার শাহবাগ অ্যাভিনিউ শাখার ওপর ৬০০ টাকার অফেরতযোগ্য ব্যাংক ড্রাফট/পে-অর্ডার করে রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: রেজিস্ট্রার, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়, শাহবাগ, ঢাকা, বাংলাদেশ।

আবেদনের শেষ সময়: আগামী ১১ জানুয়ারি ২০২৪, বেলা আড়াইটা পর্যন্ত।

img

ডিভিডেন্ড-ইপিএস ঘোষণার তারিখ জানিয়েছে ১০ কোম্পানি

প্রকাশিত :  ০৮:১৭, ২২ জুন ২০২৪
সর্বশেষ আপডেট: ০৮:২২, ২২ জুন ২০২৪

ইপিএস ও ডিভিডেন্ড ঘোষণার জন্য বোর্ড সভার তারিখ জানিয়েছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ১০ কোম্পানি। বুধবার ও বৃহস্পতিবার কোম্পানিগুলোঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই)মাধ্যমে বোর্ড সভার তারিখ ঘোষণা করেছে।

কোম্পানিগুলো হলো-

বে লিজিং অ্যান্ড ইনভেস্টমেন্ট

আগামী ২৭ জুন বেলা সাড়ে ৩টায় কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২৩ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

লিন্ডে বাংলাদেশ

আগামী ২৭ জুন বিকাল সাড়ে ৪টায় কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২৩ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে এবং ২০২৪ সালের ৩১ মার্চ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইপিএস প্রকাশ করা হবে।

সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স

আগামী ২৯ জুন বেলা ৩টায় কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২৩ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে এবং ২০২৪ সালের ৩১ মার্চ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইপিএস প্রকাশ করা হবে।

সান লাইফ ইন্স্যুরেন্স

আগামী ৩০ জুন বেলা ৩টা ১৫ মিনিটে কোম্পানিটি বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২৩ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে এবং ২০২৪ সালের ৩১ মার্চ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইপিএস প্রকাশ করা হবে।

মেঘনা লাইফ ইন্স্যুরেন্স

আগামী ২৭ জুন বিকাল ৪টায় কোম্পানি বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২৩ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে এবং ২০২৪ সালের ৩১ মার্চ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইপিএস প্রকাশ করা হবে।

প্রগতি লাইফ ইন্স্যুরেন্স

আগামী ৩০ জুন বেলা সাড়ে ৩টায় কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২৩ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে এবং ২০২৪ সালের ৩১ মার্চ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইপিএস প্রকাশ করা হবে।

ফার্স্ট ফাইন্যান্স

আগামী ২৪ জুন বিকাল ৫টায় কোম্পানিটি বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২৩ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে এবং ২০২৪ সালের ৩১ মার্চ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইপিএস প্রকাশ করা হবে।

ইউনিয়ন ক্যাপিটাল

আগামী ২৭ জুন বেলা সাড়ে ৩টায় কোম্পানিটির পরিচালনা পর্ষদ সভায় ২০২৩ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে এবং ২০২৪ সালের ৩১ মার্চ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইপিএস প্রকাশ করা হবে।

বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্স

আগামী ২৬ জুন বেলা ২টা ৩০ মিনিটে কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২৩ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে এবং ২০২৪ সালের ৩১ মার্চ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইপিএস প্রকাশ করা হবে।

পপুলার লাইফ ইন্স্যুরেন্স

আগামী ২৬ জুন বেলা ৩টায় কোম্পানির বোর্ড সভাঅনুষ্ঠিত হবে। সভায় ২০২৪ সালের ৩১ মার্চ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনাকরে ইপিএস প্রকাশ করা হবে।