img

তানজিন তিশার ৯ মিনিটের অডিও ফাঁস!

প্রকাশিত :  ০৫:৪০, ২০ নভেম্বর ২০২৩
সর্বশেষ আপডেট: ০৫:৫২, ২০ নভেম্বর ২০২৩

তানজিন তিশার ৯ মিনিটের অডিও ফাঁস!

ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশা বর্তমান সময়ের ‘টক অব দ্যা টাউন’। বেশ কয়েকদিন ধরে আলোচনা-সমালোচনা যেন পিছুই ছাড়ছেনা জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশার। এক সঙ্গে অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে প্রেম, হাসপাতালে ভর্তি, পরেরদিন হাসপাতাল থেকে ফিরে ফেসবুকে স্ট্যাটাস, রাতে লাইভ, সাংবাদিককে হুমকি এসব নিয়ে তুমুল আলোচনায় এ অভিনেত্রী।

২৪ ঘন্টার বিরতি দিয়ে এরই মধ্যে রোববার মধ্যরাতে নতুন করে আলোচনার কেন্দ্রে এলেন তিশা। এবার অভিনেত্রীর পুরনো একটি অডিও ক্লিপস অনলাইন মাধ্যমে ছড়িয়ে পড়ে। ওই অডিও ছিল হাবিব ওয়াহিদের সাবেক স্ত্রী রেহান চৌধুরীর সঙ্গে কথোপকথনের।

অডিওতে শোনা যায়, তিশা রেহানকে বলছেন হাবিব কি তোমার ওখানে? রেহান বলেন, আমি কিছুই বলবো না। তিশা বলেন, আমি জানি হাবিব তোমার ওখানে, তোমরা কি আবার গেটব্যাক করতে চাও? রেহান বলেন, আমি জানি না। তিশা বলেন, তোমরা যদি ফের এক হতে চাও আমাকে বলো, সে আমার সঙ্গে এমন করছে কেন?

কথোপকথনে ঘুরেফিরে একই ধরনের প্রশ্নোত্তর আসছিল। তিশার চাপে রেহান বলেন, হ্যাঁ ও আসছে, টয়লেটে গেছে। ও তো অনেকটা সময় টয়লেটেই কাটায়। রেহান এক পর্যায়ে তিশাকে বোঝান যে, তুমি আনম্যারিড তোমার বাচ্চা নেই। তুমি ভালো ছেলে পাবা, তোমার জন্য কতজন পাগল, তুমি সুন্দরী৷ কিন্তু আমাকে কে নেবে। বাচ্চাসহ আমাকে কেউ নেবে না। আমি তো ফেঁসে গেছি।

প্রায় ৯ মিনিটের অডিওতে ঘুরেফিরে একই কথা আসছিল। যার সারমর্ম হলো তিশার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন হাবিব। কিন্তু সেপারেশনে থাকা রেহানের সঙ্গে হাবিব দেখা করতে যেতেন। এক পর্যায়ে তিশা বুঝতে পেরে রেহানকে ফোন দেন।

আলাপন থেকে বোঝা যায় হাবিবের সঙ্গে তখনও রেহানের বিচ্ছেদ হয়নি। রোববার মধ্যরাতে এই অডিও ছড়িয়ে পড়লে সামাজিক মাধ্যমে নানা প্রতিক্রিয়া তৈরি হয়।

img

নিন্দুকদের কড়া জবাব দিতে প্রকাশ্যে অন্তঃসত্ত্বা দীপিকা

প্রকাশিত :  ১০:৩৭, ২০ জুন ২০২৪

কেউ কেউ বলছেন দীপিকা পাড়ুকোন নিন্দুকদের মধুর প্রতিশোধ নিয়েছেন। লোকসভা নির্বাচনের সময় তার বেবিবাম্প নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছিল।  বিষয়টি সহ্য করতে না পেরে সোশ্যাল মিডিয়ায় স্ত্রীকে সমর্থন করে রণবীর সিং মুখ খুলেছিলেন। তবে চুপ ছিলেন দীপিকা। অবশেষে বুধবার (১৯ জুন) সন্ধ্যায় জবাব দিলেন এ অভিনেত্রী। নিজের বেবিবাম্প ছবি প্রকাশ্যে আনলেন।

সাহিল শাহ নামের ওই ব্যক্তির পাঠানো মেসেজের স্ক্রিনশট নিয়ে তিনি তার ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন। পাশাপাশি লেখেন, ‘ওয়াও! আপনার পরিবার ও বন্ধুরা আপনাকে নিয়ে গর্ববোধ করবে।’ এছাড়া ধীরে ধীরে হাতহাতির একটি জিফ পোস্ট করেন এই অভিনেত্রী।

বর্তমানে সকুন বাত্রার একটি সিনেমার শুটিং করছেন দীপিকা। এতে তার সঙ্গে আরো আছেন সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পান্ডে। এছাড়া হৃতিক রোশানের সঙ্গে প্রথমবার ‘ফাইটার’ নামের একটি সিনেমায় অভিনয় করছেন তিনি। নাগ অশ্বিনের সিনেমায় প্রভাসের সঙ্গে জুটি বাঁধবেন এই অভিনেত্রী। এখানেই শেষ নয়, শাহরুখ খানের বিপরীতে ‘পাঠান’ সিনেমায় পর্দায় হাজির হবেন দীপিকা। মুক্তির অপেক্ষায় তার ‘৮৩’ সিনেমাটি।