প্রথমদিনেই বাজিমাত তেরি বাতো ম্যায় অ্যায়সা উলঝা জিয়া সিনেমার, কোণঠাসা হয়ে পড়ল ফাইটার

প্রকাশিত :  ০৪:১৭, ১০ ফেব্রুয়ারী ২০২৪
সর্বশেষ আপডেট: ০৪:৩২, ১০ ফেব্রুয়ারী ২০২৪

প্রথমদিনেই বাজিমাত তেরি বাতো ম্যায় অ্যায়সা উলঝা জিয়া সিনেমার, কোণঠাসা হয়ে পড়ল ফাইটার

গতকাল শুক্রবার মুক্তি পেয়েছে  শাহিদ কাপুর ও কৃতি শ্যানন অভিনীত তেরি বাতো ম্যায় অ্যায়সা উলঝা জিয়া সিনেমা। এটি একটি অবাস্তব প্রেম কাহিনী যেখানে মানুষ আর রোবটের প্রেম দেখানো হয়েছে। আর ভালোবাসা দিবসের আগে এ সিনেমা আসতেই কোণঠাসা হয়ে পড়ল হৃতিকের ফাইটার। প্রথমদিনে বক্স অফিসে কত আয় করল এ দুই সিনেমা?

প্রথমদিন বক্স অফিসে তেরি বাতো ম্যায় অ্যায়সা উঝা জিয়া সিনেমা ৬ কোটি ৫০ লাখ টাকা আয় করেছে। খুব বেশি না হলেও মন্দ শুরু হলো না শাহিদ কাপুরের সিনেমার জার্নি। আজ (শনিবার) ও আগামীকাল রোববার মনে করা হচ্ছে আরও বাড়বে আয়ের পরিমাণ।

অন্যদিকে ফাইটার সিনেমা মুক্তির পর তৃতীয় শুক্রবার বক্স অফিসে দুই কোটির কম আয় করেছে। এদিন এটি মাত্র ১.৭৫ কোটি টাকাই ঘরে তুলতে পেরেছে। ফলে বর্তমানে এই ছবির মোট আয় এখন গিয়ে দাঁড়িয়েছে ১৮৯.২৫ কোটি টাকায়।

মুক্তির পর প্রথম সপ্তাহে ফাইটার ছবিটি বক্স অফিসে ১৪৬.৫ কোটি টাকা আয় করেছিল। এরপর দ্বিতীয় শুক্রবার এটি ৫.৭৫ কোটি টাকা ঘরে তোলেন তারপর শনিবার, রোববার আসতেই বেশ অনেকটা বেড়েছিল আয়ের পরিমাণ। এই দুদিন যথাক্রমে ছবিটি ১০.৫ কোটি এবং ১২.৫ কোটি টাকা আয় করেছিল। এরপর সোমবার আসতেই ফের এক ধাক্কায় অনেকটাই কমে যায় আয়। দ্বিতীয় সোমবার ফাইটার মাত্র ৩.২৫ কোটি টাকারই ব্যবসা করে। মঙ্গলবারও আয়ের পরিমাণ এক থাকে, অর্থাৎ ৩.২৫ কোটি আয় করে সেদিন। বুধবার সেটা কমে হয় ৩ কোটি। বৃহস্পতিবার এবং শুক্রবার আরও কমে যায় সেই পরিমাণ।

তেরি বাতো ম্যায় অ্যায়সা উঝা জিয়া সিনেমাতে মুখ্য ভূমিকায় আছেন শাহিদ কাপুর, কৃতি শ্যানন। অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় আছেন ডিম্পল কাপাডিয়া, ধর্মেন্দ্র, প্রমুখ। ছবিটির পরিচালনা করেছেন অমিত যোশী এবং আরাধনা শাহ। ছবিটির প্রযোজনা করেছেন লক্ষ্মণ উটেকর, জ্যোতি দেশপাণ্ডে, দীনেশ বিজন।

এদিকে ২৫ জানুয়ারি মুক্তি পায় ফাইটার। সিদ্ধার্থ আনন্দ পরিচালনা করেছেন এই ছবির। এটি একটি এরিয়াল অ্যাকশন মুভি। মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন হৃতিক রোশন, দীপিকা পাড়ুকোন, অক্ষয় ওবেরয়, করণ সিং গ্রোভার, অনিল কাপুর, প্রমুখ।

Leave Your Comments


স্বামী রকিবের সাথে ভিডিও দিয়ে যা বললেন মাহি

প্রকাশিত :  ০৯:৩৪, ০৩ মার্চ ২০২৪

বেশ কিছুদিন ধরেই আলোচনায় রয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি ও তার স্বামী রকিব সরকার। গত ১৬ ফেব্রুয়ারি হঠাৎ সামাজিক যোগাযোগমাধ্যমে বিচ্ছেদের ঘোষণা দিয়ে বসেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি। তবে স্বামী রকিব সরকারের সঙ্গে সংসার ভাঙার খবর জানালেও কারণ স্পষ্ট করেননি এ নায়িকা। এরপর স্বামীর পদবিও মুছে ফেলেন তিনি। বর্তমানে ছেলেকে নিয়ে আলাদাই থাকছেন এই নায়িকা।  

তবে বিচ্ছেদের ঘোষণা দিলেও স্বামীর প্রতি সম্মান আর ভালোবাসা যেন একই রয়ে গেছে মাহির। সামাজিক যোগাযোগমাধ্যমে মাঝেমধ্যে ঢুঁ মারলেই তার চিহ্ন পাওয়া যায়। আবার অন্যদিকে একাকিত্বে ভুগছেন বলেও প্রতিনিয়ত ফেসবুকে জানান দেন এই নায়িকা।

রোববার (৩ মার্চ) নিজের ফেসবুকে স্বামীর সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছেন মাহি। ক্যাপশনে নায়িকা লিখেছেন— ‘যদিও এটি আমাদের মধ্যে শেষ হয়ে গেছে, এবং আমি তোমাকে আমার জীবনে ফিরে পেতে চাই না, এই ভালোবাসা আমাদের ইতিহাসের অংশ হয়ে যাবে। মৃত্যুর আগ পর্যন্ত স্মৃতি হয়ে থাকবে।’

আগের মতো এখন চলচ্চিত্রে নিয়মিত নন মাহি। রাজনীতিতেও নিজের শক্ত অবস্থান গড়তে পারলেন না। একদিকে দ্বিতীয় সংসারও ভাঙল, অন্যদিকে অভিনেত্রীর ছেলের গায়ের রং নিয়েও রয়েছে নানান সমালোচনা। সব মিলিয়ে বলা যায়, বিষণ্নতায় ভুগছেন মাহি।

প্রসঙ্গত, ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। এর কয়েক বছর পরেই ২০২০ সালে মে মাসে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদের কথা জানান তিনি। পরে ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিবকে বিয়ে করেন মাহিয়া মাহি।

img