গোলাপগঞ্জে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত :  ১৯:৫৩, ১১ ফেব্রুয়ারী ২০২৪

গোলাপগঞ্জে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

গোলাপগঞ্জে সাহেদ আহমদ (৩৮) নামে ঋণে জর্জরিত এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।শনিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে ওই যুবকের লাশ উদ্ধার করে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

নিহত সাহেদ আহমদ উপজেলার পৌর এলাকার রণকেলী নয়া গ্রামের চেরাগ আলীর ছেলে। তিনি সাহেদ টেলিকমের সত্বাধিকারী।

পুলিশ সূত্রে জানা যায়, সাহেদ আহমদ দীর্ঘদিন ধরে গোলাপগঞ্জ পৌর শহরে বিকাশের ব্যবসা করে আসছেন। সম্প্রতি তাকে ব্যবসায় বড় ধরণের লোকসান গুণতে হয়। জমি বিক্রি করেও লোকসান ঘুচাতে পারেননি। এসকল বিষয় নিয়ে তাদের পারিবারিক বিরোধ চলে আসছে।

শুক্রবার দিবাগত রাতের কোন এক সময় সাহেদ আহমদ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

শনিবার দুপুরে রুমের দরজা বন্ধ দেখে তাকে ডাকতে গেলে তার কোন সাড়া শব্দ পাওয়া যায়নি। পরে খবর দিলে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে।

গোলাপগঞ্জ মডেল থানার উপপরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র সরকার আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশের সুরতহাল প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য লাশ সিলেট ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।


Leave Your Comments


নবীগঞ্জে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ২ যাত্রী নিহত, আহত ৪

প্রকাশিত :  ১১:০৪, ০৩ মার্চ ২০২৪
সর্বশেষ আপডেট: ১১:১৪, ০৩ মার্চ ২০২৪

হবিগঞ্জের নবীগঞ্জে ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও চারজন।

রোববার (৩ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের আউশকান্দি এলাকার মিঠাপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মিঠামইন উপজেলার কাকুয়া গ্রামের মরহুম সায়েদ মিয়ার ছেলে আকিব মিয়া (৬০) ও চর কাটকাল গ্রামের লাল মিয়ার মেয়ে সুরচাঁন বেগম (৩৫)।

পুলিশ জানায়, অটোরিকশায় মৌলভীবাজার থেকে নবীগঞ্জ যাচ্ছিলেন আকিব মিয়াসহ ৫ জন। পথিমধ্যে আউশকান্দি মিঠাপুরে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে অটোরিকশাটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। এ ঘটনায় আহত হন চারজন। আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। দুর্ঘটনার পর ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। প্রায় ১ ঘণ্টা পর প্রশাসনের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী দুর্ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

সিলেটের খবর এর আরও খবর

img