img

‘দরদ’ সিনেমার প্রথম টিজার প্রকাশ হবে বুর্জ খলিফায়

প্রকাশিত :  ০৮:৫৭, ১৬ ফেব্রুয়ারী ২০২৪

 ‘দরদ’ সিনেমার প্রথম টিজার প্রকাশ হবে বুর্জ খলিফায়
চলছে শাকিব খানের ‘দরদ’ সিনেমা মুক্তির প্রস্তুতি। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে ছবির ফার্স্ট লুক। যেখানে বিধ্বংসী শাকিবের দেখা মিলেছে। দরদ’ সিনেমার প্রথম টিজার প্রকাশ হবে বুর্জ খলিফায়।

‘যা এর আগে কোনও বাংলাদেশি সিনেমার ক্ষেত্রে হয়নি। বিষয়টি ঘোষণা দিয়েছেন নির্মাতা অনন্য মামুন। 

তিনি জানান, ‘দরদ’ সিনেমার প্রথম টিজার প্রকাশ হবে বুর্জ খলিফায়। এক ভিডিও বার্তায় মামুন বললেন, “আমি স্বপ্ন দেখি, দুবাইয়ের বুর্জ খলিফার সামনে আমি, শাকিব ভাই, সোনাল চৌহানসহ অন্যান্য আর্টিস্ট দাঁড়িয়ে আছি। আর বুর্জ খলিফার আকাশছোঁয়া ভবনের গায়ে ‘দরদ’র টিজার ভাসছে। হ্যাঁ, এটা কিন্তু আর স্বপ্ন না। এটা হলো আজকের (১৪ ফেব্রুয়ারি) দিনে আরেকটা সারপ্রাইজ! ‘দরদ’র প্রথম ২০ সেকেন্ডের প্রমো দেখানো হবে বুর্জ খলিফায়।”

সাইকো থ্রিলার ও রোমান্টিক অ্যাকশন ধাঁচের ছবি ‘দরদ’। বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে সিনেমাটি। এতে শাকিবের নায়িকা বলিউডের সোনাল চৌহান। আরও আছেন পায়েল সরকার, রাজেশ শর্মা, রাহুল দেব, অলোক জৈন, সাফা মারুয়া, এলিনা শাম্মী।
বাংলার পাশাপাশি সিনেমাটি মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলুগু, মালায়লাম, কন্নড় ভাষায়। ফেব্রুয়ারিতে ‘দরদ’ মুক্তির কথা থাকলেও সেটি হচ্ছে না। তবে পরিচালক অনন্য মামুন এক ভিডিও বার্তায় জানান, দুই ঈদ ছাড়া যেকোনো সময় সিনেমাটি বিশ্বব্যাপী মুক্তি পাবে।
img

মুক্তিযোদ্ধার সন্তান হয়েও বলছি, কোটা সংস্কার করে দিন: নিলয়

প্রকাশিত :  ০৯:১৮, ১৮ জুলাই ২০২৪

সারা দেশ আজ কোটা সংস্কার আন্দোলন নিয়ে উত্তাল। এই আন্দোলন নিয়ে নিজেদের মত প্রকাশ করে অনেকেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন। এদিকে, বীর মুক্তিযোদ্ধার সন্তান অভিনেতা নিলয় আলমগীরও ফেসবুকে পোস্ট দিয়েছেন। ফেসবুকে প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে নিলয় লেখেন, আজকের ছাত্রছাত্রীরা আগামী দিনের ভবিষ্যৎ। তারাই এক সময় দেশের হাল ধরবে। এত এত ছাত্রছাত্রী ভুল দাবি করতে পারে না। আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান হয়েও বলছি, দয়া করে কোটা সংস্কার করে দিন।

বাংলাদেশের মুক্তিযোদ্ধা এবং তাদের পরিবারকে যে সম্মান এবং ভালোবাসা আপনি সবসময় দেখিয়েছেন তার জন্য আমরা আপনার কাছে কৃতজ্ঞ। কিন্তু দেশের সাধারণ মানুষের কাছে মুক্তিযোদ্ধা এবং তাদের পরিবার এখন হাসির পাত্র। কোটা সংস্কারের দাবি জানিয়ে নিলয় আলমগীর লেখেন, মুক্তিযোদ্ধাদের সম্মানের জায়গাটা ঠিক রাখতে হলেও কোটা সংস্কার মেনে নিন।

আন্দোলনরত ছাত্র-ছাত্রীদের এই দুরবস্থা সহ্য করার মতো না। পুরো জাতি আপনার সিদ্ধান্তের অপেক্ষায় আছে।

নিলয় আলমগীর ছাড়াও তারকাদের অনেকে চলমান এ ইস্যু নিয়ে কথা বলেছেন। এ তালিকায় রয়েছেন— পরীমনি, সালমান মুক্তাদির, তাসরিফ খান, শিরোনামহীন ব্যান্ডের দলনেতা জিয়াউর রহমানসহ অনেকে।