img

ব্যাবসায় নামছেন পরীমনি

প্রকাশিত :  ০৮:৪৭, ১৭ ফেব্রুয়ারী ২০২৪
সর্বশেষ আপডেট: ০৮:৫৩, ১৭ ফেব্রুয়ারী ২০২৪

ব্যাবসায় নামছেন পরীমনি
পরীমনি

শোবিজের অনেকেই যুক্ত আছেন ব্যবসার সঙ্গে। অভিনয়ের পাশাপাশি অন্য পেশায় জড়িত হওয়ার ঘটনা বিনোদন অঙ্গনের তারকাদের জন্য নতুন নয়। 

চলতি বছরের শুরুতে সুপারস্টার শাকিব খানও নাম লিখিয়েছেন ব্যবসায়। এবার পরীমণিও হাঁটলেন সেই পথে। নতুন পেশা হিসেবে ব্যবসাকেই বেছে নিলেন তিনি। সংবাদমাধ্যমকে পরী নিজেই নিশ্চিত করেছেন খবরটি।

তিনি বলেন, আসলে অনেক আগে থেকেই আমার ব্যবসা করার ইচ্ছে ছিল কিন্তু কি কিসের বিজনেস শুরু করবো তাই ভাবছিলাম। অবশেষে অনেক ভেবে আর সবদিক বিবেচনা করে প্রসাধনীর পণ্যের ব্যবসা শুরু করতে যাচ্ছি।


তিনি আরও বলেন, এখন সোশ্যাল মিডিয়াতে ঢুকলেই অনেকেই দেখি অনেক ব্যবসা করছে। সেগুলোর মাঝে মেয়েদের প্রসাধনীর পণ্যের ব্যবসা বেশ তুঙ্গে। অনেকেই বেশ ভালো পণ্য বিক্রি করছে। তবে অনেক ক্ষেত্রেই দেখা যায় একটু কম দামে অনেকেই ব্যান্ডের পণ্য অনলাইন থেকে ক্রয় করছে। সেক্ষেত্রে দেখা যায় তারা আসলে প্রতারিত হচ্ছে। কেননা ব্যান্ডের পণ্য বলে বিক্রি হচ্ছে ক্লোন পণ্য। যা আসলে আমাদের স্কিনের জন্য বেশ ক্ষতিকর। আর তাই স্কিন ভালো রাখতে অরজিনাল ব্যান্ডের পণ্য নিয়ে বাজারে আসছি।

ভালোবাসা দিবসে মুক্তি পেয়েছে পরীমণি অভিনীত শর্ট ফিল্ম ‘বুকিং’। এটি পরিচালনবা করেছেন মিজানুর রহমান আরিয়ান। এতে পরীর বিপরীতে ছিলেন এবিএম সুমন।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে পরীমণির ‘ডোডোর গল্প’ সিনেমাটি। এতে তার বিপরীতে আছেন সাইমন সাদিক। এর পরিচালক রেজা ঘটক। এছাড়া একাধিক ছবির কাজ রয়েছে তার হাতে। 

img

‘যেখানেই যাচ্ছি অনেক প্রশংসা পাচ্ছি’

প্রকাশিত :  ১০:২৪, ২৪ এপ্রিল ২০২৪

পরীমনি

জনপ্রিয় ইপস্থাপক হানিফ সংকেতের ‘ইত্যাদি’র গানগুলোর কথা, সুর, শিল্পী নির্বাচন ও চিত্রায়ণ বেশ ব্যতিক্রমী হয়। সেই ধারাবাহিকতায় গেল রোজার ঈদের পর্বে একটি গানে কণ্ঠ দেন তাহসান খান ও তাসনিয়া ফারিণ।পেশাদার সংগীতশিল্পী না হয়েও তাহসানের সঙ্গে খুব চমৎকারভাবেই গানটি গেয়েছেন ফারিণ।

অভিনয়ে জনপ্রিয় ফারিণের টিভিতে গাওয়া এটিই প্রথম গান। প্রথম গানেই মাত করে দিয়েছেন তাসনিয়া ফারিণ। সামাজিক মাধ্যমে তাসনিয়া ফারিণের প্রশংসা করছেন নেটিজেনরা।

এ বিষয়ে ফারিণ নিজের ফেসবুকে লিখেছেন, ‘সত্যিই আপনাদের ভালোবাসায় আমি অভিভূত। গানটি এত এত ভালোবাসা পাবে, সেটা ভাবিনি। অনেক রিলস-ভিডিওর পাশাপাশি যেখানেই যাচ্ছি, অনেক প্রশংসা পাচ্ছি। অনেক কৃতজ্ঞতা।’ 

‘রঙে রঙে রঙিন হব’ শিরোনামে তাহসান-ফারিনের গাওয়া এ গানটির কথা লিখেছেন কবির বকুল এবং সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান মাহমুদুল।