img

শাকিবকে নিয়ে যা বললেন বুবলী

প্রকাশিত :  ০৬:০৩, ১৮ ফেব্রুয়ারী ২০২৪
সর্বশেষ আপডেট: ০৬:০৮, ১৮ ফেব্রুয়ারী ২০২৪

শাকিবকে নিয়ে যা বললেন বুবলী
অভিনেত্রী শবনম বুবলী ও শাকিব খান

অভিনেত্রী শবনম বুবলী ঢালিউডের গণ্ডি পেড়িয়ে এবার টলিউডে নাম লিখিয়েছেন। সম্প্রতি ‘ফ্ল্যাশব্যাক’ নামের একটি সিনেমার কাজ শেষ করেছেন। এরইমধ্যে প্রকাশ হয়েছে ছবিটির টিজার। সিনেমাটির প্রমোশনের কাজে কলকাতায় অবস্থান করছেন বুবলী। 

‘ফ্ল্যাশব্যাক’ -এর টিজার প্রকাশনা অনুষ্ঠান শেষে বুবলী কথা বলেন ভারতীয় সংবাদমাধ্যমের সঙ্গে। সেখানে নিজের সিনেমার পাশাপাশি উঠে এসেছে শাকিব খান ও তার সিনেমার কথাও। শাকিব তাকে অনেককিছু শিখিয়েছেন বলে জানান এ নায়িকা। 


‘ফ্লাশব্যাক’ নিয়ে শাকিবের কী মতামত জানতে চাইলে বুবলী বলেন, ‘আসলে ওনার শুভকামনা, ভালোবাসা অবশ্যই সব সময় থাকে। কারণ আমার ক্যারিয়ার শুরু হয়েছে তার হাত ধরে। ওনার মাধ্যমেই আমার ফিল্ম ইন্ডাস্ট্রিতে পথচলা শুরু। তো তিনি অনেক কিছুই আমাকে দেখিয়েছেন শিখিয়েছেন। আমি টানা পাঁচ বছর তার সঙ্গেই তো কাজ করেছি, আর এখন তো পরিবারের অংশ। তাই সেখান থেকে শুভকামনা ও ভালোবাসা থাকে সব সময়।’

আরও বলেন, ‘টিজার তো মাত্রই রিলিজ হলো, তিনি পোস্টার দেখেছেন এবং তিনি ভীষণই পজিটিভ, উনি কাজের ব্যাপারে সব সময় ইতিবাচক থাকেন।’


আরও পড়ুনএবার বর্ষাকে যা বললেন বুবলি


ছবিটির নির্মাণ করেছেন বাংলাদেশের পরিচালক রাশেদ রাহা। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন খায়রুল বাশার নির্ঝর। এ ছবি প্রযোজনা করেছে ব্লু হোয়েল এন্টারটেইনমেন্ট। এতে বুবলীর সহশিল্পী কৌশিক গাঙ্গুলি ও সৌরভ দাস।

এছাড়াও শবনম বুবলীর হাতে রয়েছে একগুচ্ছ ছবির কাজ। বছরের শুরুতেই দিয়েছেন ‘পুলসিরাত' নামের নতুন এক সিনেমার খবর। এ ছাড়া ‘দেয়ালের দেশ’, ‘মায়া: দ্য লাভ’, ‘তুমি যেখানে আমি সেখানে’সহ এ বছরে মুক্তির অপেক্ষায় আছে তার বেশকিছু সিনেমা।

img

মুক্তিযোদ্ধার সন্তান হয়েও বলছি, কোটা সংস্কার করে দিন: নিলয়

প্রকাশিত :  ০৯:১৮, ১৮ জুলাই ২০২৪

সারা দেশ আজ কোটা সংস্কার আন্দোলন নিয়ে উত্তাল। এই আন্দোলন নিয়ে নিজেদের মত প্রকাশ করে অনেকেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন। এদিকে, বীর মুক্তিযোদ্ধার সন্তান অভিনেতা নিলয় আলমগীরও ফেসবুকে পোস্ট দিয়েছেন। ফেসবুকে প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে নিলয় লেখেন, আজকের ছাত্রছাত্রীরা আগামী দিনের ভবিষ্যৎ। তারাই এক সময় দেশের হাল ধরবে। এত এত ছাত্রছাত্রী ভুল দাবি করতে পারে না। আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান হয়েও বলছি, দয়া করে কোটা সংস্কার করে দিন।

বাংলাদেশের মুক্তিযোদ্ধা এবং তাদের পরিবারকে যে সম্মান এবং ভালোবাসা আপনি সবসময় দেখিয়েছেন তার জন্য আমরা আপনার কাছে কৃতজ্ঞ। কিন্তু দেশের সাধারণ মানুষের কাছে মুক্তিযোদ্ধা এবং তাদের পরিবার এখন হাসির পাত্র। কোটা সংস্কারের দাবি জানিয়ে নিলয় আলমগীর লেখেন, মুক্তিযোদ্ধাদের সম্মানের জায়গাটা ঠিক রাখতে হলেও কোটা সংস্কার মেনে নিন।

আন্দোলনরত ছাত্র-ছাত্রীদের এই দুরবস্থা সহ্য করার মতো না। পুরো জাতি আপনার সিদ্ধান্তের অপেক্ষায় আছে।

নিলয় আলমগীর ছাড়াও তারকাদের অনেকে চলমান এ ইস্যু নিয়ে কথা বলেছেন। এ তালিকায় রয়েছেন— পরীমনি, সালমান মুক্তাদির, তাসরিফ খান, শিরোনামহীন ব্যান্ডের দলনেতা জিয়াউর রহমানসহ অনেকে।