img

সুখবর এলো বরুণ-নাতাশার ঘরে

প্রকাশিত :  ০২:২৯, ১৯ ফেব্রুয়ারী ২০২৪
সর্বশেষ আপডেট: ০৯:৫৩, ১৯ ফেব্রুয়ারী ২০২৪

সুখবর এলো বরুণ-নাতাশার ঘরে

বলিউডপাড়ায় এবার হবু বাবা-মায়ের তালিকায় নাম লেখালেন স্টুডেন্ট অব দ্য ইয়ার খ্যাত অভিনেতা বরুণ ধাওয়ান এবং তার স্ত্রী নাতাশা দালাল।

রোববার ইনস্টাগ্রামের পাতায় নিজেই এই সুখবর ভাগ করে নিলেন বরুণ। সাদা-কালো একটা ছবি পোস্ট করেছেন অভিনেতা। ছবিতে হাঁটু মুড়ে বসে স্ত্রী নাতাশার পেটে চুমু খাচ্ছেন বরুণ। এই ছবি পোস্ট করে বরুণ লিখেছেন, ‘আমরা অন্তঃসত্ত্বা। আপনাদের সকলের ভালবাসা এবং আশীর্বাদ চাই।’

জানা যায়, ২০২১ সালের ২৪ জানুয়ারি দীর্ঘ ১৪ বছরের বন্ধু পোশাকশিল্পী নাতাশা দালালের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন বরুণ। শুরুতে বরুণের সঙ্গে সম্পর্কে জড়াতে রাজি ছিলেন না নাতাশা। বেশ কয়েকবার প্রেম নিবেদন করেছিলেন বরুণ। তারপর নাতাশা শেষ পর্যন্ত রাজি হন।

বরুণ নিজের মুখেই এই কথা জানান। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘ও আমাকে তিন-চার বার না বলেছিল। কিন্তু আমি হাল ছাড়িনি।’ বাকিটা সবারই জানা।


img

‘যেখানেই যাচ্ছি অনেক প্রশংসা পাচ্ছি’

প্রকাশিত :  ১০:২৪, ২৪ এপ্রিল ২০২৪

জনপ্রিয় ইপস্থাপক হানিফ সংকেতের ‘ইত্যাদি’র গানগুলোর কথা, সুর, শিল্পী নির্বাচন ও চিত্রায়ণ বেশ ব্যতিক্রমী হয়। সেই ধারাবাহিকতায় গেল রোজার ঈদের পর্বে একটি গানে কণ্ঠ দেন তাহসান খান ও তাসনিয়া ফারিণ।পেশাদার সংগীতশিল্পী না হয়েও তাহসানের সঙ্গে খুব চমৎকারভাবেই গানটি গেয়েছেন ফারিণ।

অভিনয়ে জনপ্রিয় ফারিণের টিভিতে গাওয়া এটিই প্রথম গান। প্রথম গানেই মাত করে দিয়েছেন তাসনিয়া ফারিণ। সামাজিক মাধ্যমে তাসনিয়া ফারিণের প্রশংসা করছেন নেটিজেনরা।

এ বিষয়ে ফারিণ নিজের ফেসবুকে লিখেছেন, ‘সত্যিই আপনাদের ভালোবাসায় আমি অভিভূত। গানটি এত এত ভালোবাসা পাবে, সেটা ভাবিনি। অনেক রিলস-ভিডিওর পাশাপাশি যেখানেই যাচ্ছি, অনেক প্রশংসা পাচ্ছি। অনেক কৃতজ্ঞতা।’ 

‘রঙে রঙে রঙিন হব’ শিরোনামে তাহসান-ফারিনের গাওয়া এ গানটির কথা লিখেছেন কবির বকুল এবং সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান মাহমুদুল।