img

তবে কি গোপনে বিয়ে করে ফেলেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা?

প্রকাশিত :  ০৫:৩৩, ১৯ ফেব্রুয়ারী ২০২৪
সর্বশেষ আপডেট: ০৯:৫৩, ১৯ ফেব্রুয়ারী ২০২৪

তবে কি গোপনে বিয়ে করে ফেলেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা?

কলকাতার টিভি ধারাবাহিকের জনপ্রিয় মুখ ঐন্দ্রিলা দীর্ঘদিন ধরেই চুটিয়ে প্রেম করছেন অঙ্কুশ হাজারার সাথে।  এবার সবাইকে চমকে দিয়ে মুখ খুলেন টালিউড অভিনেতা অঙ্কুশ হাজরা। ঐন্দ্রিলার সঙ্গে নিজের বিয়ে নিয়ে শেষপর্যন্ত তাকে কথা বলতে দেখা গেলো।

অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের সঙ্গে দীর্ঘদিন ধরে চুটিয়ে প্রেম করছেন অঙ্কুশ হাজরা। কবে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন এমন প্রশ্ন দীর্ঘদিন ধরেই ঘুরপাক খাচ্ছিল ভক্তদের মনে। এবার বিয়ের জল্পনায় যেন পানি ঢেলে দিলেন তারা।


আরও পড়ুন: সুখবর এলো বরুণ-নাতাশার ঘরে


জানা গেছে, কদিন  আগেই শ্যুটিং সেটে গুরুতর আহত হয়ে পা ভেঙেছে অঙ্কুশের। আপাতত বাড়িতেই রয়েছেন তিনি। বাড়িতে বসেই ভক্তদের সঙ্গে প্রশ্নোত্তর খেলায় মজেছেন অভিনেতা। সেখানেই বোমা ফাটালেন তিনি।

অভিনেতার এক ভক্ত বলেন, ‘তুমি জি বাংলার স্টেজে বলেছিলে যে ঐন্দ্রিলাকে ২০২৩ সালেই বিয়ে করবে। সেই প্রমিজটার কী হল?’ এই প্রশ্নের উত্তরও একটু ভিন্নভাবে দিলেন অঙ্কুশ।


আরও পড়ুন :বলিউডে ৫৫ বসন্ত পার অমিতাভের, চমকে দিলেন এআই দিয়ে


নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে ভিডিও পোস্ট করে তিনি বলেন, এসব জিনিস যে সবসময় জানা যাবে, তার কোনও মানে নেই। এমন তো হতেই পারে যে বিয়ে হয়ে গেছে। কেউ জানে না। সবসময় ঢাক ঢোল পিটিয়েই যে করতে হবে সেটার কোনও মানে নেই।

অঙ্কুশের প্রশ্নের উত্তর শুনেই নেটিজেনদের মনে প্রশ্ন, তবে কি সত্যিই লুকিয়ে বিয়েটা সেরে ফেলেছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। এ নিয়ে জল্পনা আপাতত তুঙ্গে।

img

‘যেখানেই যাচ্ছি অনেক প্রশংসা পাচ্ছি’

প্রকাশিত :  ১০:২৪, ২৪ এপ্রিল ২০২৪

জনপ্রিয় ইপস্থাপক হানিফ সংকেতের ‘ইত্যাদি’র গানগুলোর কথা, সুর, শিল্পী নির্বাচন ও চিত্রায়ণ বেশ ব্যতিক্রমী হয়। সেই ধারাবাহিকতায় গেল রোজার ঈদের পর্বে একটি গানে কণ্ঠ দেন তাহসান খান ও তাসনিয়া ফারিণ।পেশাদার সংগীতশিল্পী না হয়েও তাহসানের সঙ্গে খুব চমৎকারভাবেই গানটি গেয়েছেন ফারিণ।

অভিনয়ে জনপ্রিয় ফারিণের টিভিতে গাওয়া এটিই প্রথম গান। প্রথম গানেই মাত করে দিয়েছেন তাসনিয়া ফারিণ। সামাজিক মাধ্যমে তাসনিয়া ফারিণের প্রশংসা করছেন নেটিজেনরা।

এ বিষয়ে ফারিণ নিজের ফেসবুকে লিখেছেন, ‘সত্যিই আপনাদের ভালোবাসায় আমি অভিভূত। গানটি এত এত ভালোবাসা পাবে, সেটা ভাবিনি। অনেক রিলস-ভিডিওর পাশাপাশি যেখানেই যাচ্ছি, অনেক প্রশংসা পাচ্ছি। অনেক কৃতজ্ঞতা।’ 

‘রঙে রঙে রঙিন হব’ শিরোনামে তাহসান-ফারিনের গাওয়া এ গানটির কথা লিখেছেন কবির বকুল এবং সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান মাহমুদুল।