img

চলে গেলেন ভারতের জনপ্রিয় অভিনেতা ঋতুরাজ সিং

প্রকাশিত :  ০৬:৩৪, ২০ ফেব্রুয়ারী ২০২৪

চলে গেলেন ভারতের জনপ্রিয় অভিনেতা ঋতুরাজ সিং
ঋতুরাজ সিং
ঋতুরাজ সিং

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক অনুপমা খ্যাত অভিনেতা ঋতুরাজ  সিং মারা গেছেন। তার বয়স হয়েছিল ৫৯ বছর। সোমবার রাতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান ঋতুরাজ।

মৃত্যুর খবর নিশ্চিত করেছেন অভিনেতার বন্ধু ও অভিনেতা অমিত বেল। তিনি জানিয়েছেন যে সোমবার রাত সাড়ে বারোটা নাগাদ ঋতুরাজের কার্ডিয়াক অ্যারেস্ট হয়। কিছুদিন আগে অগ্নাশয়ের সমস্যায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। বাড়ি ফিরে কার্ডিয়াক জটিলতা দেখা দেয় এবং তিনি মারা যান।

টেলিভিশন ও সিনেমার জগতে উজ্জ্বল নাম ছিলেন ঋতুরাজ সিং। ঋতুরাজ সিংকে রুপালী গঙ্গোপাধ্যায়ের ‘অনুপমা’ সিরিয়ালে যশপালের ভূমিকায় দেখা যাচ্ছিল। জনপ্রিয় সিরিয়াল ‘বানেগি আপনি বাত’-এ ঋতুরাজকে দেখা গিয়েছিল আর মহাদেবন, প্রয়াত অভিনেতা ইরফান খান ও সুরেখা সিক্রির সঙ্গে। এছাড়াও ঋতুরাজের একাধিক জনপ্রিয় সিরিয়াল আছে।

তিনি ‘বান্দিশ ব্যান্ডিট’, ‘মেড ইন হেভেন’-এর মতো ওয়েব সিরিজ এবং ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘সত্যমেব জয়তে ২’ এবং ‘ইয়ারিয়া ২’-এর মতো সিনেমায়ও অভিনয় করেছেন।

img

‘যেখানেই যাচ্ছি অনেক প্রশংসা পাচ্ছি’

প্রকাশিত :  ১০:২৪, ২৪ এপ্রিল ২০২৪

ঋতুরাজ সিং

জনপ্রিয় ইপস্থাপক হানিফ সংকেতের ‘ইত্যাদি’র গানগুলোর কথা, সুর, শিল্পী নির্বাচন ও চিত্রায়ণ বেশ ব্যতিক্রমী হয়। সেই ধারাবাহিকতায় গেল রোজার ঈদের পর্বে একটি গানে কণ্ঠ দেন তাহসান খান ও তাসনিয়া ফারিণ।পেশাদার সংগীতশিল্পী না হয়েও তাহসানের সঙ্গে খুব চমৎকারভাবেই গানটি গেয়েছেন ফারিণ।

অভিনয়ে জনপ্রিয় ফারিণের টিভিতে গাওয়া এটিই প্রথম গান। প্রথম গানেই মাত করে দিয়েছেন তাসনিয়া ফারিণ। সামাজিক মাধ্যমে তাসনিয়া ফারিণের প্রশংসা করছেন নেটিজেনরা।

এ বিষয়ে ফারিণ নিজের ফেসবুকে লিখেছেন, ‘সত্যিই আপনাদের ভালোবাসায় আমি অভিভূত। গানটি এত এত ভালোবাসা পাবে, সেটা ভাবিনি। অনেক রিলস-ভিডিওর পাশাপাশি যেখানেই যাচ্ছি, অনেক প্রশংসা পাচ্ছি। অনেক কৃতজ্ঞতা।’ 

‘রঙে রঙে রঙিন হব’ শিরোনামে তাহসান-ফারিনের গাওয়া এ গানটির কথা লিখেছেন কবির বকুল এবং সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান মাহমুদুল।