img

মেজাজ হারালেন পরীমণি, ফেসবুকে অকথ্য ভাষায় গালি দিয়ে ক্ষোভ প্রকাশ

প্রকাশিত :  ০৩:৩৫, ২৬ ফেব্রুয়ারী ২০২৪
সর্বশেষ আপডেট: ০৩:৪৩, ২৬ ফেব্রুয়ারী ২০২৪

মেজাজ হারালেন পরীমণি, ফেসবুকে অকথ্য ভাষায় গালি দিয়ে ক্ষোভ প্রকাশ
পরীমণি

এবার মেজাজ হারালেন পরীমণি। রাগ ধরে রাখতে না পেরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অকথ্য ভাষায় গালি দিয়ে ক্ষোভ উগড়ে দিলেন তিনি। তবে ঠিক কার ওপর ক্ষোভ ঝাড়লেন সেটি ঠিক বোঝা যায়নি। অবশ্য দেশের মিডিয়া পাড়ার কোনো একজনের নিন্দনীয় কর্মকাণ্ডে তিনি চটেছেন বলে কিছুটা আন্দাজ করা গেছে।

রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুরের দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্টে রহস্যে ঘেরা একটি স্ট্যাটাস দেন পরীমণি। 

ওই স্ট্যাটাসে অকথ্য ভাষায় গালি দিয়ে পরী লিখেছেন, ‘মিথ্যুক, ভণ্ড, প্রতারক... (অপ্রকাশ যোগ্য)। শবে বরাতের দিনে কলিজার মধ্যে কষ্ট দিয়ে দিলো। এই কষ্ট তাদের না হোক। আল্লাহ তাদের মাফ করে দিক।’

পরিমণীর রহস্যে ঘেরা এই স্ট্যাটাস দেখে কী হয়েছে, তা কমেন্টে জানতে চান ভক্তরা। কিন্তু এই বিষয়ে কোনো জবাব দেননি পরিমণী। কাকে উদ্দেশ্য করে হঠাৎ তার এমন পোস্ট, সেই রহস্য এখনো উদঘাটন করা সম্ভব হয়নি।

এদিকে, পরিমণীর কমেন্টে দেশের জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরী কমেন্ট করলে বোঝা যায় বিষয়টি তিনি জানেন। সেখানে চয়নিকা লেখেন, খুব দুঃখিত। ভয়ংকর ব্যাপার। এটা কোনো কথা না কি? পরীমণি কী আর বলব! সব শুনে আমি স্তম্ভিত।

img

নিন্দুকদের কড়া জবাব দিতে প্রকাশ্যে অন্তঃসত্ত্বা দীপিকা

প্রকাশিত :  ১০:৩৭, ২০ জুন ২০২৪

কেউ কেউ বলছেন দীপিকা পাড়ুকোন নিন্দুকদের মধুর প্রতিশোধ নিয়েছেন। লোকসভা নির্বাচনের সময় তার বেবিবাম্প নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছিল।  বিষয়টি সহ্য করতে না পেরে সোশ্যাল মিডিয়ায় স্ত্রীকে সমর্থন করে রণবীর সিং মুখ খুলেছিলেন। তবে চুপ ছিলেন দীপিকা। অবশেষে বুধবার (১৯ জুন) সন্ধ্যায় জবাব দিলেন এ অভিনেত্রী। নিজের বেবিবাম্প ছবি প্রকাশ্যে আনলেন।

সাহিল শাহ নামের ওই ব্যক্তির পাঠানো মেসেজের স্ক্রিনশট নিয়ে তিনি তার ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন। পাশাপাশি লেখেন, ‘ওয়াও! আপনার পরিবার ও বন্ধুরা আপনাকে নিয়ে গর্ববোধ করবে।’ এছাড়া ধীরে ধীরে হাতহাতির একটি জিফ পোস্ট করেন এই অভিনেত্রী।

বর্তমানে সকুন বাত্রার একটি সিনেমার শুটিং করছেন দীপিকা। এতে তার সঙ্গে আরো আছেন সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পান্ডে। এছাড়া হৃতিক রোশানের সঙ্গে প্রথমবার ‘ফাইটার’ নামের একটি সিনেমায় অভিনয় করছেন তিনি। নাগ অশ্বিনের সিনেমায় প্রভাসের সঙ্গে জুটি বাঁধবেন এই অভিনেত্রী। এখানেই শেষ নয়, শাহরুখ খানের বিপরীতে ‘পাঠান’ সিনেমায় পর্দায় হাজির হবেন দীপিকা। মুক্তির অপেক্ষায় তার ‘৮৩’ সিনেমাটি।