img

জগন্নাথপুরে সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা শিক্ষকের মৃত্যু

প্রকাশিত :  ০৬:৩৫, ২৭ মার্চ ২০২৪

 জগন্নাথপুরে সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা শিক্ষকের মৃত্যু

সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক মাদ্রাসা শিক্ষক মারা গেছেন। আব্দুল ওয়াদুদ (৪৫) নামের ওই শিক্ষক উপজেলার চিলাউড়া দারুচ্ছুন্নাহ হাফিজিয়া আলিম মাদ্রাসার ইবতেদায়ি বিভাগের প্রধান। সোমবার (২৫ মার্চ)  বিকেলে সিলেট থেকে অটোরিকশা যোগে বাড়ি ফেরার পথে কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় তিনি আহত হন। পরে তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, ওই শিক্ষক পারিবারিক কাজ শেষ করে সিলেট থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে অটোরিকশা একটি গাড়ি কে সাইট দিতে গিয়ে সড়কের পাশে থাকা রেন্ট্রিগাছে আঘাত লাগে এতে ওই শিক্ষক মাথায় আঘাত পান। পরে তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা সোমবার সন্ধ্যায় তাকে মৃত ঘোষণা করেন।

মাদ্রাসার অধ্যক্ষ তাজুল ইসলাম জানান, উপজেলার বাউধরন গ্রামের বাসিন্দা ওই শিক্ষক গত ২৫ বছর ধরে মাদ্রাসায় শিক্ষকতা করে আসছেন। তিনি স্ত্রী এক মেয়ে, চার ছেলে রেখে গেছেন।

জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আমিনুল ইসলাম বলেন, লাশ ময়নাতদন্তের পর পরিবারের নিকট হস্তান্তর করা হবে।


img

সুনামগঞ্জে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত

প্রকাশিত :  ০৭:৪৮, ২৪ এপ্রিল ২০২৪

ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে সুনামগঞ্জ পৌর শহরে ১ জন নিহত হয়েছেন। সোমবার (২২ এপ্রিল) রাতে শহরের নতুন হাছননগরের ভুবির পয়েন্ট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত হন পিরোজপুর গ্রামের বাসিন্দা সুরেশ রবি দাস (৪০)। আহত হন সিএনজি চালক জীবন মিয়া (২০) ও যাত্রী কৃষ্ণ রবি দাস (৩২)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে ৮টার দিকে মোল্লাপাড়া ইউনিয়নের বুড়িস্থল বাজার থেকে ৩ জন যাত্রী নিয়ে একটি সিএনজি সুনামগঞ্জ শহরের দিকে যাওয়ার পথে সিএনজিটি পৌর শহরের ভুবির পয়েন্ট এলাকায় আসলে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে মালহাবী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে, এতে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই একজন নিহত হন।

সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ চৌধুরী বলেন, শহরের ভুবির পয়েন্টে ট্রাকে ও সিএনজি সংঘর্ষ হয়েছে বলে খবর পেয়েছি। ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।