img

হ্যাকারদের কবলে হিরো আলমের ফেসবুক পেজ!

প্রকাশিত :  ০৭:২৬, ৩১ মার্চ ২০২৪
সর্বশেষ আপডেট: ০৭:২৮, ৩১ মার্চ ২০২৪

হ্যাকারদের কবলে হিরো আলমের ফেসবুক পেজ!

হ্যাকারের কবলে পড়েছে আলোচিত ও সমালোচিত কনটেন্ট ক্রিয়েটর হিরো আলমের ভেরিফায়েড ফেসবুক পেজ।  

শনিবার দিবাগত রাত ২ টা ৫০ এর দিকে হিরো আলমের ভেরিফায়েড পেজে একটি স্ট্যাটাস দেওয়া হয়। সেখানে লেখা, উগান্ডা সাইবার টিম দ্বারা পেজটি হ্যাক করা হয়েছে।

এদিকে আজ রোববার এ প্রসঙ্গে নিয়ে মুখ খুলেছেন হিরো আলম। কাদের সন্দেহ সে বিষয়েও কথা বলেছেন। আলম বলেন, এর আগেও আমার নয়টা পেজ হ্যাক হয়েছে। এই হ্যাকিংয়ের পেছনে আমার প্রতিপক্ষ, রাজনৈতিক চক্র জড়িত থাকতে পারে। আমার অনেক প্রতিবাদী কথা অনেকের সহ্য হয় না। অনেকে চায় না যে, হিরো আলম অনলাইনে থাক। কিন্তু এসব করে আমাকে কেউ থামাতে পারবে না।


গত বছরও হ্যাকারদের কবলে পড়েছিল ফেসবুক পেজসহ আলমের দশটি অ্যাকাউন্ট। Ashraful Hossen Alom নামের ফেসবুক অ্যাকাউন্ট থেকে আলম নিজেই দিয়েছিলেন এ তথ্য। তবে ফের হ্যাকারদের কবলে পড়া সম্পর্কে এখনও কিছু জানাননি এ কনটেন্ট ক্রিয়েটর।

হিরো আলম ব্যস্ত আছেন কলকাতার দুটি ছবির কাজে। ‘নীলে গেম’ ও ‘মিয়া ভাই’ নামের ছবি দুটি পরিচালনা করছেন জামাল উদ্দিন।

img

‘যেখানেই যাচ্ছি অনেক প্রশংসা পাচ্ছি’

প্রকাশিত :  ১০:২৪, ২৪ এপ্রিল ২০২৪

জনপ্রিয় ইপস্থাপক হানিফ সংকেতের ‘ইত্যাদি’র গানগুলোর কথা, সুর, শিল্পী নির্বাচন ও চিত্রায়ণ বেশ ব্যতিক্রমী হয়। সেই ধারাবাহিকতায় গেল রোজার ঈদের পর্বে একটি গানে কণ্ঠ দেন তাহসান খান ও তাসনিয়া ফারিণ।পেশাদার সংগীতশিল্পী না হয়েও তাহসানের সঙ্গে খুব চমৎকারভাবেই গানটি গেয়েছেন ফারিণ।

অভিনয়ে জনপ্রিয় ফারিণের টিভিতে গাওয়া এটিই প্রথম গান। প্রথম গানেই মাত করে দিয়েছেন তাসনিয়া ফারিণ। সামাজিক মাধ্যমে তাসনিয়া ফারিণের প্রশংসা করছেন নেটিজেনরা।

এ বিষয়ে ফারিণ নিজের ফেসবুকে লিখেছেন, ‘সত্যিই আপনাদের ভালোবাসায় আমি অভিভূত। গানটি এত এত ভালোবাসা পাবে, সেটা ভাবিনি। অনেক রিলস-ভিডিওর পাশাপাশি যেখানেই যাচ্ছি, অনেক প্রশংসা পাচ্ছি। অনেক কৃতজ্ঞতা।’ 

‘রঙে রঙে রঙিন হব’ শিরোনামে তাহসান-ফারিনের গাওয়া এ গানটির কথা লিখেছেন কবির বকুল এবং সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান মাহমুদুল।