img

শুটিং সেটে গুরুতর আহত কোয়েল

প্রকাশিত :  ১৪:৩৮, ০১ এপ্রিল ২০২৪

শুটিং সেটে গুরুতর আহত কোয়েল

মিতিন মাসি সিরিজের শুটিং করতে জঙ্গল ছেড়ে শহরেই খুনির সন্ধানে নেমেছেন নারী গোয়েন্দা কোয়েল মল্লিক। সেখানেই দুর্দান্ত এক অ্যাকশন দৃশ্য ধারণের সময় হাতে ‘গুরুতর’ আঘাত পেলেন টালিউডের এই নায়িকা।

হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, রবিবার (৩১ মার্চ) নেপালগঞ্জে চলছিল মিতিন মাসির নতুন পর্ব ‘একটি খুনির সন্ধানে’ সিনেমার শুটিং। সেখানেই গুরুতর আহত হয়েছেন কোয়েল। জানা যায়, হাতে বড় ধরনের আঘাত পেয়েছেন তিনি।

সুচিত্রা ভট্টাচার্যের লেখা ‘মিতিন মাসি’ সিরিজের ‘মেঘের পরে মেঘ’ অবলম্বনে নির্মাণ করা হচ্ছে সিনেমাটির সিক্যুয়েল। 

এর আগে ২০১৯ সালে ‘মিতিন মাসি’ মুক্তি পায়। আর গত বছর সিনেমাটির দ্বিতীয় পর্ব ‘জঙ্গলে মিতিন মাসি’ মুক্তি পায়। এবার সেই ধারাবাহিকতায় নির্মাণ হচ্ছে ‘একটি খুনির সন্ধানে’।

‘মিতিন মাসি’র এবারের পর্বে জঙ্গল ছেড়ে শহরেই খুনির সন্ধান করবে বাঙালির এই জনপ্রিয় নারী গোয়েন্দা। আগেই জানা গিয়েছিল এই সিনেমাতে থাকছে দুর্দান্ত অ্যাকশন।

অরিন্দম শীলের পরিচালনায় এতে আরও অভিনয় করছেন মধুরিমা বসাক, কনীনিকা ব্যানার্জি, শুভ্রজিৎ দত্ত, গৌরব চক্রবর্তী, সাহেব চ্যাটার্জি ও অনসূয়া মজুমদার। 

img

‘যেখানেই যাচ্ছি অনেক প্রশংসা পাচ্ছি’

প্রকাশিত :  ১০:২৪, ২৪ এপ্রিল ২০২৪

জনপ্রিয় ইপস্থাপক হানিফ সংকেতের ‘ইত্যাদি’র গানগুলোর কথা, সুর, শিল্পী নির্বাচন ও চিত্রায়ণ বেশ ব্যতিক্রমী হয়। সেই ধারাবাহিকতায় গেল রোজার ঈদের পর্বে একটি গানে কণ্ঠ দেন তাহসান খান ও তাসনিয়া ফারিণ।পেশাদার সংগীতশিল্পী না হয়েও তাহসানের সঙ্গে খুব চমৎকারভাবেই গানটি গেয়েছেন ফারিণ।

অভিনয়ে জনপ্রিয় ফারিণের টিভিতে গাওয়া এটিই প্রথম গান। প্রথম গানেই মাত করে দিয়েছেন তাসনিয়া ফারিণ। সামাজিক মাধ্যমে তাসনিয়া ফারিণের প্রশংসা করছেন নেটিজেনরা।

এ বিষয়ে ফারিণ নিজের ফেসবুকে লিখেছেন, ‘সত্যিই আপনাদের ভালোবাসায় আমি অভিভূত। গানটি এত এত ভালোবাসা পাবে, সেটা ভাবিনি। অনেক রিলস-ভিডিওর পাশাপাশি যেখানেই যাচ্ছি, অনেক প্রশংসা পাচ্ছি। অনেক কৃতজ্ঞতা।’ 

‘রঙে রঙে রঙিন হব’ শিরোনামে তাহসান-ফারিনের গাওয়া এ গানটির কথা লিখেছেন কবির বকুল এবং সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান মাহমুদুল।