img

শান্তিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে নিহত ২

প্রকাশিত :  ০৮:২৯, ০২ এপ্রিল ২০২৪

শান্তিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে নিহত ২

সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এই ঘটনায় আহতদের মধ্যে একজন সুনামগঞ্জ সদর হাসপাতালে এবং অন্যজন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তাৎক্ষণিক নিহতদের পরিচয় জানা যায়নি।

মঙ্গলবার সকাল উপজেলার শিমুলবাঁক ইউনিয়নের থলেরবন্দ গ্রামের সড়কে ঘোড়া বাঁধাকে কেন্দ্র করে সংঘর্ষ হয়।  

সংঘর্ষের সত্যতা নিশ্চিত করেছেন শান্তিগঞ্জ থানার ওসি কাজী মোক্তাদির হোসেন। 

কাজী মোক্তাদির জানান, সড়কে ঘোড়া বাঁধাকে কেন্দ্র করে সংঘর্ষে একজন সুনামগঞ্জ সদর হাসপাতালে এব্ং অন্যজন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। এঘটনায় ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। 


img

সুনামগঞ্জে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত

প্রকাশিত :  ০৭:৪৮, ২৪ এপ্রিল ২০২৪

ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে সুনামগঞ্জ পৌর শহরে ১ জন নিহত হয়েছেন। সোমবার (২২ এপ্রিল) রাতে শহরের নতুন হাছননগরের ভুবির পয়েন্ট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত হন পিরোজপুর গ্রামের বাসিন্দা সুরেশ রবি দাস (৪০)। আহত হন সিএনজি চালক জীবন মিয়া (২০) ও যাত্রী কৃষ্ণ রবি দাস (৩২)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে ৮টার দিকে মোল্লাপাড়া ইউনিয়নের বুড়িস্থল বাজার থেকে ৩ জন যাত্রী নিয়ে একটি সিএনজি সুনামগঞ্জ শহরের দিকে যাওয়ার পথে সিএনজিটি পৌর শহরের ভুবির পয়েন্ট এলাকায় আসলে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে মালহাবী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে, এতে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই একজন নিহত হন।

সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ চৌধুরী বলেন, শহরের ভুবির পয়েন্টে ট্রাকে ও সিএনজি সংঘর্ষ হয়েছে বলে খবর পেয়েছি। ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।