img

যুক্তরাজ্য প্রবাসী মোঃ দিলওয়ার হোসেনকে সংবর্ধনা প্রদান

প্রকাশিত :  ২০:৩৯, ০২ এপ্রিল ২০২৪

যুক্তরাজ্য প্রবাসী মোঃ দিলওয়ার হোসেনকে সংবর্ধনা প্রদান

গোলাপগঞ্জ (সিলেট), ২৫ মার্চঃ গোলাপগঞ্জ সোস্যাল ও কালচারাল ট্রাস্ট ইউকের সভাপতি, পপলার ল্যান্সবারী ওয়ার্ড লেবার পার্টির সহ সভাপতি যুক্তরাজ্য প্রবাসী মোঃ দিলওয়ার হোসেনের স্বদেশ আগমন উপলক্ষে সংবর্ধনা প্রদান ও ইফতার মাহফিলের অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার বিকেল ৫টায় গোলাপগঞ্জ পৌর শহরের একটি অভিজাত পার্টি সেন্টারে এ সংবর্ধনা ও ইফতার মাহফিলের আয়োজন করে গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগ। 

গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রুহেল আহমদের সভাপতিত্বে ও যুবলীগ নেতা শামীম আহমদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম। 

তিনি তাঁর বক্তব্যে বলেন, “আজকের সংবর্ধিত অতিথি মোঃ দিলওয়ার হোসেন গোলাপগঞ্জ উপজেলার মানুষের কাছে একজন সমাজসেবী হিসেবে পরিচিত। তিনি এ উপজেলায় বিভিন্ন সংগঠনের মাধ্যমে গরীব দুঃখী অসহায় মানুষদের পাশে সব সময় থাকেন। তাদের সাহায্যে এগিয়ে আসেন।”

সংবর্ধিত অতিথির বক্তব্যে মোঃ দিলওয়ার হোসেন বলেন, “আমাকে এভাবে সম্মান দেওয়ার জন্য আমি গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই। আমি প্রবাসে থাকলেও আমার হৃদয় জন্ম মাটিতে পরে থাকে। আজকে সবার সাথে মিলিত হতে পেরে আমি খুবই আনন্দিত।” 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ এডুকেশন ট্রাষ্ট ইউকে’র ভাইস চেয়ারম্যান জবরুল ইসলাম লনি, বিবিসিভি ইউকে’র চেয়ারম্যান সেলিম উদ্দিন চাকলাদার, গোলাপগঞ্জ সোশ্যাল এন্ড কালচারাল ট্রাষ্টের জয়েন্ট ট্রেজারার কামরুজ্জামান চাকলাদার। বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগ নেতা আশিদুর রহমান আশাই। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগ নেতা আব্দুল মুকিত, হাদিউজ্জামান মাসুম, কাওছার খান, সাদেক আহমদ, আফতাব উদ্দিন, শাহিন আহমদ, লুলু মিয়া, রফিক আহমদ, মাহমুদ হোসেন, হারান দাশ, ওয়িম উদ্দিন, গিয়াস উদ্দিন, ফয়াজ আলী, বিলাল আহমদ, মাহমুদ আলী, আলাউদ্দীন আলাই, আলা উদ্দিন, পৌর যুবলীগ নেতা রুমেল আহমদ, আফজাল আহমদ, চেরাগ আহমদ, শেখ হৃদয়, রাহেল আহমদ, মারুফুল হক, জুয়েল আহমদ বাদশা, আবিদ আহমদ, রাহেল আহমদ, রিয়াদ আহমদ, মিজান আহমদ, হালিম হাসান, রাজন আহমদ, জাফরুল ইসলাম তারেক, রুহেল আহমদ লাকি, পাপলু আহমদ, কামরান আহমদ সামি, তানভীর আহমদ, রিমন আহমদ, রিপু আহমেদ।

এছাড়াও উপস্থিত ছিলেন পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম রুহিত, সাংস্কৃতিক সম্পাদক সুজন আহমদ, লক্ষীপাশা ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাকির আহমদ প্রমুখ।

মোনাজাত পরিচালনা করেন ঘোষগাঁও ইসলামীয়া মাদ্রাসার নায়েবে মুহতামীম মাওলানা সাদেক আহমদ।

img

সুনামগঞ্জে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত

প্রকাশিত :  ০৭:৪৮, ২৪ এপ্রিল ২০২৪

ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে সুনামগঞ্জ পৌর শহরে ১ জন নিহত হয়েছেন। সোমবার (২২ এপ্রিল) রাতে শহরের নতুন হাছননগরের ভুবির পয়েন্ট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত হন পিরোজপুর গ্রামের বাসিন্দা সুরেশ রবি দাস (৪০)। আহত হন সিএনজি চালক জীবন মিয়া (২০) ও যাত্রী কৃষ্ণ রবি দাস (৩২)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে ৮টার দিকে মোল্লাপাড়া ইউনিয়নের বুড়িস্থল বাজার থেকে ৩ জন যাত্রী নিয়ে একটি সিএনজি সুনামগঞ্জ শহরের দিকে যাওয়ার পথে সিএনজিটি পৌর শহরের ভুবির পয়েন্ট এলাকায় আসলে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে মালহাবী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে, এতে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই একজন নিহত হন।

সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ চৌধুরী বলেন, শহরের ভুবির পয়েন্টে ট্রাকে ও সিএনজি সংঘর্ষ হয়েছে বলে খবর পেয়েছি। ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।