img

বিশেষ দিনে চমকে দিলেন রাশমিকা

প্রকাশিত :  ১১:০৪, ০৭ এপ্রিল ২০২৪
সর্বশেষ আপডেট: ১১:০৫, ০৭ এপ্রিল ২০২৪

বিশেষ দিনে চমকে দিলেন রাশমিকা

দক্ষিণী অভিনেত্রী রাশমিকা মান্দানার জন্মদিন ছিল গত শুক্রবার। আর এই বিশেষ দিনে ভক্তদের চমকে দিয়েছেন তিনি। প্রকাশ্যে এলো এই সিনেমায় রাশমিকা লুক। এর পরই রীতিমতো ঝড় উঠে নেটদুনিয়ায়। অভিনেত্রীর লুকের প্রশংসায় মেতেছেন নেটিজেনরা।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে ‘পুষ্পা’র অ্যাকাউন্ট থেকে একটি নতুন পোস্টার শেয়ার করেছেন সিনেমার নির্মাতা সুকুমার। ক্যাপশনে তিনি লিখেছেন— ‘আমাদের জাতীয় ক্রাশ রাশমিকা মান্দানার জন্মদিন আজ। শুভ জন্মদিন শ্রীভল্লি।’

ওই ছবিতে একটি সবুজ রঙের সিল্কের শাড়ির সঙ্গে একাধিক নেকলেস পরিহিত অবস্থায় দেখা গেছে রাশমিকাকে।

এ দিকে সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করা দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের জন্মদিন উপলক্ষে আগামী ৮ এপ্রিল প্রকাশ্যে আসবে বহুল প্রতিক্ষীত ‘পুষ্পা টু’ সিনেমার টিজার। তার আগেই প্রকাশ্যে এলো রাশমিকা এই লুকটি।

‘পুষ্পা’ সিনেমার প্রথম পার্ট বক্সঅফিসে ব্যাপক সফলতা পায়। সেসময় বিশ্বব্যাপী সিনেমাটি আয় করেছিল ৩৫০ কোটি রুপি। ‘পুষ্পা টু’ সিনেমাতেও জুটি বেঁধে পর্দায় হাজির হবেন আল্লু অর্জুন-রাশমিকা। প্রথমটির চেয়ে দ্বিতীয় সিনেমাটি আরও বেশি চমকপ্রদ হবে বলে আশ্বাস দিয়েছেন নির্মাতারা।

img

তমা মির্জাকে ২০ কোটি টাকার আইনি নোটিশ মিষ্টির

প্রকাশিত :  ১১:৫০, ২৭ মে ২০২৪
সর্বশেষ আপডেট: ১২:০৭, ২৭ মে ২০২৪

চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবনের বেশকিছু বিষয় নিয়ে আছেন আলোচনায়। পেয়েছেন আইনি নোটিশও। এই নোটিশ পাঠিয়েছেন আরেক অভিনেত্রী তমা মির্জা। ২৩ মে মানহানিকর মন্তব্যের অভিযোগ তুলে প্রকাশ্যে ক্ষমা চাওয়া এবং ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে নোটিশটি দিয়েছিলেন তমা মির্জা।


২৩ মে বৃহস্পতিবার আইনজীবী ব্যারিস্টার সজীব মাহমুদ আলমের মাধ্যমে নোটিশটি পাঠান তমা মির্জা।