img

গোলাপগঞ্জে অসহায়দের মাঝে নগদ অর্থ বিতরণ করলেন এলিম চৌধুরী

প্রকাশিত :  ০২:৩০, ০৯ এপ্রিল ২০২৪

গোলাপগঞ্জে অসহায়দের মাঝে নগদ অর্থ বিতরণ করলেন এলিম চৌধুরী

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ‘হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘ’র পক্ষ থেকে অসহায় দুঃস্থদের মাঝে নগদ অর্থবিতরণ করেছেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম। রবিবার ৩১ মার্চ তারাবির নামাজের পর সংঘের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এলাকার ১৩০টি পরিবারের হাতে তিনি এই আর্থিক অনুদান তুলে দেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, “পবিত্র মাহে রমজান খুবই তাৎপর্যপূর্ণ একটি মাস। অন্যান্য মাসের তুলনায় এমাসের গুরুত্ব অনেক। এ মাসের প্রতিটি এবাদতের ফজিলতকে কয়েকগুণ বাড়িয়ে দেওয়া হয়েছে। সুতরাং, সিয়াম সাধনার পাশাপাশি আমাদের বেশি বেশি দান খয়রাত করতে হবে।”

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে উদ্দেশ্য করে এলিম চৌধুরী বলেন, “আমি সবসময়ই আপনাদের পাশে থাকার চেষ্টা করেছি। কতটা থাকতে পেরেছি সেটি আপনারাই ভালো জানেন। আপনাদের পাশে থাকতে আমার চেষ্টার কোনো ত্রুটি রাখিনি। আপনারাও যে আমাকে অন্তর থেকে ভালোবাসেন সেটি বলার অপেক্ষা রাখে না। এই অল্প দিনের সফল প্রচেষ্টায় উপজেলাবাসীর হৃদয়ে জায়গা করতে পেরেছি, এটাই আমার কাছে অনেক পাওয়া। আগামী নির্বাচনে আমি আপনাদের সুবিবেচনা প্রত্যাশী। আশা করি আপনারা আমাকে নিরাশ করবেন না।”

হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের সভাপতি শাকের ইসলামের সভাপতিত্বে ও সংঘের সাবেক সভাপতি, হিলালপুর জামে মসজিদের কোষাধ্যক্ষ সুলেমান আহমদের সঞ্চালনায় অনুষ্ঠিত নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কামরান আহমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হিলালপুর জামে মসজিদের মোতায়াল্লী রিয়াজ উদ্দিন, হিলালপুর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আতাউর রহমান, ফুলবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি সাবেক ছাত্রনেতা মইনুল ইসলামদুলাল প্রমুখ।

এসময় গ্রামের মুরব্বিয়ানদের মধ্যে উপস্থিত ছিলেন— প্রবীন মুরব্বি আম্বিয়া মিয়া, কুনু মিয়া, আখলাছ মিয়া, মাতাব উদ্দিন, গিয়াস উদ্দিন, আহাদ মিয়া, খসরু মিয়া, উনু মিয়া, নুরুল হক, আব্দুল খালিক, আনা মিয়া, আব্দুর রব, তজন মিয়া।

সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন— হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের সহ সভাপতি জিহান আহমদ, সিনিয়র সদস্য সাকির হুসাইন, সংঘের কার্যকর কমিটির সকল সদস্য ও গ্রামের যুব সমাজবৃন্দ। — সংবাদ বিজ্ঞপ্তি

img

চুনারুঘাটে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

প্রকাশিত :  ১০:৩২, ২৩ মে ২০২৪

হবিগঞ্জ জেলার চুনারুঘাটে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (২১ মে) রাত  ১০ টার দিকে উপজেলার ১০ নম্বর মিরাশী ইউনিয়নের আলোনিয়া- লাতুরগাঁও তেমুনিয়ায় রাস্তার পাশে এই ঘটনাটি ঘটেছে।

নিহত গিয়াস উদ্দিন ওরফে আব্দুল হাসিম (৫০) লাতুরগাও গ্রামের আব্দুল মতলিব সর্দারের  পুত্র।

চুনারুঘাট থানার (ওসি) হিল্লোল রায় এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, আব্দুল হাসিম নালমুখ বাজার হতে বাড়ি ফেরার পথে আলোনিয়া - লাতুরগাও তেমুনিয়ায় পৌছা  মাত্রই উৎপেতে থাকা দুর্বৃত্তরা ধারালো অস্ত্র  দিয়ে মাথায় কুপিয়ে  ক্ষতবিক্ষত করে তাকে হত্যা করেছে।

চুনারুঘাট থানার পুলিশ এ ঘটনাস্থলে পৌঁছে আব্দুল হাসিমের মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে এবং  এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।