img

ব্রিটেনের কার্ডিফের লর্ড মেয়র ম্যানসন হাউসে চ্যারিটি ইভেন্ট অনুষ্ঠিত,

প্রকাশিত :  ০৯:১৪, ১৭ এপ্রিল ২০২৪

ব্রিটেনের কার্ডিফের লর্ড মেয়র ম্যানসন হাউসে চ্যারিটি ইভেন্ট অনুষ্ঠিত,

ব্রিটেনের কার্ডিফের বিভিন্ন শ্রেণী পেশার বিশিষ্টজনদের অংশগ্রহণে ৮ ই এপ্রিল সোমবার কার্ডিফের  লর্ড মেয়র  এর পক্ষ থেকে ঐতিহ্যবাহী ম্যানসন হাউসে কার্ডিফের ইতিহাসে এই প্রথমবারের মতো এক ইফতার পাটি ও চ্যারিটি ইভেন্টের আয়োজন করা হয়। 

রাইট অনারেবল লর্ড মেয়র ড. বাবলিন মল্লিক এর স্বাগত বক্তব্যের পর ইফতার পূর্ব আলোচনায় পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন কামরুল ইসলাম বাবু ও দোয়া পরিচালনা করেন হাফিজ আব্দুল হান্নান।

অনুষ্ঠানে প্রবাসের মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক কার্ডিফ বাংলাদেশ এসোসিয়েশনের সাবেক প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার আমিনুর রশিদ, কার্ডিফ বাংলাদেশ এসোসিয়েশনের সাবেক সেক্রেটারি একাউন্টেন্ট ফজলুল হক ফারুক, ইউকে বিডি টিভির চেয়ারম্যান ও গ্রেটার সিলেট কমিউনিটি ইউকেরফাউন্ডার্স কনভেনার কমিউনিটি লিডার মোহাম্মদ মকিস মনসুর, বিশিষ্ট সমাজসেবক অধ্যাপক মল্লিক মোসাদ্দেক আহমেদ, কাউন্সিলার জেসমিন চৌধুরী, ও এস এ খান লেনিন সহ অন্যান্য কাউন্সিলারবৃন্দ ও কমিউনিটি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

এটিন বাংলা ইউকে ও  ওয়েলস বাংলা নিউজ এর সম্পাদক মোহাম্মদ মকিস মনসুর এর সাথে একান্ত সাক্ষাৎকারে মৌলভীবাজার জেলা সদরের কচুয়া গ্রামের মেধাবী মূখ কার্ডিফের প্রথম মুসলিম রাইট অনারেবল লর্ড মেয়র ড. বাবলিন মল্লিক ইউ কান প্রডাকশন চ্যারিটিতে সবাইকে সহযোগিতা করার আহবান জানিয়ে আজকের ইফতার পাটি ও চ্যারিটি ইভেন্টে যারা সহযোগিতা করেছেন সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। 

অনুষ্ঠানে দোয়া মাধ্যমে লর্ড মেয়র ড. বাবলিন মল্লিক ইউ কান প্রডাকশন চ্যারিটিতে সবাইকে সহযোগিতা করার আহবান জানান। এবং ফিলিস্তিন ও গাজার মানুষের কল্যাণ ও মুসলিম উম্মাসহ বিশ্বের মানবজাতির সূখ শান্তি  ও সমৃদ্ধি কামনা করা হয়। 

কমিউনিটি এর আরও খবর

img

চেস্টারে প্রথম বাঙালি ডেপুটি লর্ড মেয়রকে চেস্টার সিটি কাউন্সিল ও বাঙালি কমিউনিটির সংবর্ধনা

প্রকাশিত :  ১০:৩১, ২৬ মে ২০২৪
সর্বশেষ আপডেট: ১০:৫১, ২৬ মে ২০২৪

চেস্টার সিটি কাউন্সিল ও বাঙালি কমিউনিটির উদ্যোগে চেস্টার সিটির নব নির্বাচিত ডেপুটি লর্ড মেয়র শিরিন আক্তারকে সংবর্ধনা দেয়া হয়েছে। রবিবার সিটির টাউন হলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।  সংবর্ধনা অনুষ্ঠানে লর্ড মেয়র রাজিয়া ড্যানিয়েলসহ সিটির বিভিন্ন কাউন্সিলর, কাউন্সিল কর্মকর্তা ও বাঙালি কমিউনিটির অনেক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

আগত অতিথিগণ নবনির্বাচিত ডেপুটি লর্ড মেয়রকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।  এ সময় ডেপুটি লর্ড মেয়র শিরিন আক্তার সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সবার পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন।   

উল্লেখ্য, শিরিন আক্তার চেস্টারের আপটন ওয়ার্ডের কাউন্সিলার হিসেবে দায়িত্ব পালন করে আসছেন এবং তিনি চেস্টার সিটিতে বাঙালি কমিউনিটির প্রথম কাউন্সিলার ও ডেপুটি মেয়র হিসেবে নির্বাচিত।

কাউন্সিলার শিরিন আক্তার এর পৈতৃক নিবাস বিশ্বনাথ উপজেলার ঐতিহ্যবাহী ঊত্তর ধর্মদা গ্রাম। তিনি ওল্ডহাম এর কমিঊনিটি ব্যাক্তিত্ব শাহ হুসিয়ার আলী সাহেবের মেয়ে।

কমিউনিটি এর আরও খবর