img

কুমিল্লায় বাসচাপায় একই পরিবারের ৪ জন নিহত

প্রকাশিত :  ১৯:১৭, ২২ এপ্রিল ২০২৪
সর্বশেষ আপডেট: ১৯:৩৯, ২২ এপ্রিল ২০২৪

কুমিল্লায় বাসচাপায় একই পরিবারের ৪ জন নিহত

ডাক্তার দেখাতে গিয়ে কুমিল্লার দাউদকান্দি উপজেলা সড়ক পার হওয়ার সময় বাসচাপায় মা মেয়েসহ একই পরিবারের ৪ জন নিহত হয়েছেন। সোমবার রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রায়পুর মালিখিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের কদমতলী গ্রামের শাহজালালের স্ত্রী দিলবার নেছা (৬৫), তার মেয়ে দরিকান্দি গ্রামের প্রবাসী সফিক মিয়ার স্ত্রী শাহিনুর বেগম। শাহীনুরের মেয়ে সায়মা (৫) এবং মেয়ে রাইছা (২)।

দুই নাতনী সায়মা ও রাইসাকে হারিয়ে বারবার মূর্ছা যাচ্ছেন দাদা রসিদ মোল্লা। তিনি বলেন, আমার ছোট ছেলের বউ তার মাসহ নাতনীদের ডাক্তার দেখাতে সোমবার সকালে কুমিল্লা নিয়ে যায়। রাতে বাড়িতে ফেরার পথে এ ঘটনা ঘটে।

দাউদকান্দি হাইওয়ে থানার ওসি শাহীনুল আলম জানান, মহাসড়কের রায়পুর মালিখিল এলাকায় রাস্তা পারাপারের সময় অজ্ঞাত ঢাকাগামী বাসচাপায় দুইজন ঘটনাস্থলেই মারা যান। হাসপাতালে নেয়ার পর দুই শিশু মারা যায়। মরদেহগুলো উদ্ধার করে থানায় রাখা হয়েছে।

দুর্ঘটনার খবর পেয়ে হাসপাতালে যান দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরফাতুল আলম। তিনি বলেন, অজ্ঞাত বাস ও চালককে দ্রুত শনাক্ত করে আইনের আওতায় নেয়ার জন্য হাইওয়ে পুলিশকে বলা হয়েছে। 

img

নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ ৪ জনের মৃত্যু

প্রকাশিত :  ১২:০৬, ১৮ মে ২০২৪
সর্বশেষ আপডেট: ১২:২৫, ১৮ মে ২০২৪

নরসিংদীতে বজ্রপাতের আলাদা ঘটনায় মা-ছেলেসহ ৪ জনের মৃত্যু হয়েছে। শনিবার (১৮ এপ্রিল) সদর উপজেলার আলোকবালী উত্তরপাড়া এবং শহরতলীর হাজীপুরে এ ঘটনা ঘটে।

বজ্রপাতে নিহতরা হলেন- আলোকবালী উত্তরপাড়ার কামাল মিয়ার স্ত্রী শরিফা বেগম (৫০), তার ছেলে ইকবাল হোসেন (১২) এবং করম আলীর ছেলে কাইয়ুম মিয়া (২২) ও সদর উপজেলার হাজীপুর ইউনিয়নের চকপাড়ায় মোছলেহউদ্দিন (৫০)।

নরসিংদী সদর মডেল থানার ওসি তানভীর আহমেদ জানান, নিহতরা সবাই ধান কাটার জন্য কৃষি জমিতে অবস্থান করছিলেন। এ সময় বিকট শব্দে বজ্রপাত হলে শরিফা বেগম এবং তার ছেলে ইকবাল ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত আবস্থায় হাসপাতালে নেওয়ার পথে মারা যান কাইয়ুম নামের অপরজন। কামাল হোসেন নামে আহত আরেকজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাছাড়া হাজীপুরে বজ্রপাতে আরও একজনের মৃত্যু হয়েছে।