img

বালাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আনহার মিয়ার সমর্থনে লন্ডনে মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত :  ০১:১০, ০৯ মে ২০২৪

বালাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আনহার মিয়ার সমর্থনে লন্ডনে মতবিনিময় সভা অনুষ্ঠিত

আসন্ন বালাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আনহার মিয়ার সমর্থনে যুক্তরাজ্যে বসবাসরত বালাগঞ্জবাসীর উদ্যোগে এক মতবিনিময় সভা ৭ মে মঙ্গলবার পূর্ব লন্ডনের স্থানীয় একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

এতে হয়েছে সভাপতিত্ব করেন প্রবাসী বোয়ালজুর ইউনিয়ন ডেভেলপমেন্ট ট্রাস্ট ইউকের সাবেক সভাপতি আনসার আলী। অনুষ্ঠানটির পরিচালনায় ছিলেন আব্দুল মতিন তালুকদার ও সেলিম আহমেদ লুদু।

বালাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভাটি প্রবাসী বালাগঞ্জবাসীদের এক মিলনমেলায় পরিণত হয়। অনুষ্ঠানে উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে বাংলাদেশ থেকে ভিডিও কনফারেন্স এ যুক্ত হন চেয়ারম্যান প্রার্থী আনহার মিয়া। তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সভায় আনহার মিয়ার সমর্থনে বক্তব্য রাখেন বালাগঞ্জ ওসমানীনগর এডুকেশন ট্রাস্টের সাবেক সভাপতি আনহার মিয়া, রবিন পাল, নুরুল হক নূর আলী, তেরা  মিয়া, মাসুক মিয়া, আব্দুল মতিন মাহমুদ আলী, আব্দুস সামাদ চৌধুরী, মানিক খান, সামসুল ইসলাম, সাজ্জাদ মিয়া, লুৎফুর রহমান অনিক আলী, আজাদ মিয়া, সুফি মিয়া, মামুন চৌধুরী, মোহাম্মদ সানুর মিয়া, আব্দুর রকিব, এনাম আহমদ, আব্দুল হাসিম, আব্দুল বাসিত, লিলু মিয়া, ফেরদৌস আহমদ প্রমুখ।

বক্তারা ‘আনহার মিয়ার বিজয় নিশ্চিত’ বলে মন্তব্য করেন। অনুষ্ঠানে লন্ডন ছাড়াও ইউকের বিভিন্ন প্রান্ত থেকে প্রবাসী বালাগঞ্জবাসী অংশগ্রহণ করেছিলেন। সভা শেষে নৈশভোজের আয়োজন করা হয়।

উল্লেখ্য বালাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আনহার মিয়া ছাড়াও আরো দুই জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।— সংবাদ বিজ্ঞপ্তি

কমিউনিটি এর আরও খবর

img

চেস্টারে প্রথম বাঙালি ডেপুটি লর্ড মেয়রকে চেস্টার সিটি কাউন্সিল ও বাঙালি কমিউনিটির সংবর্ধনা

প্রকাশিত :  ১০:৩১, ২৬ মে ২০২৪
সর্বশেষ আপডেট: ১০:৫১, ২৬ মে ২০২৪

চেস্টার সিটি কাউন্সিল ও বাঙালি কমিউনিটির উদ্যোগে চেস্টার সিটির নব নির্বাচিত ডেপুটি লর্ড মেয়র শিরিন আক্তারকে সংবর্ধনা দেয়া হয়েছে। রবিবার সিটির টাউন হলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।  সংবর্ধনা অনুষ্ঠানে লর্ড মেয়র রাজিয়া ড্যানিয়েলসহ সিটির বিভিন্ন কাউন্সিলর, কাউন্সিল কর্মকর্তা ও বাঙালি কমিউনিটির অনেক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

আগত অতিথিগণ নবনির্বাচিত ডেপুটি লর্ড মেয়রকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।  এ সময় ডেপুটি লর্ড মেয়র শিরিন আক্তার সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সবার পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন।   

উল্লেখ্য, শিরিন আক্তার চেস্টারের আপটন ওয়ার্ডের কাউন্সিলার হিসেবে দায়িত্ব পালন করে আসছেন এবং তিনি চেস্টার সিটিতে বাঙালি কমিউনিটির প্রথম কাউন্সিলার ও ডেপুটি মেয়র হিসেবে নির্বাচিত।

কাউন্সিলার শিরিন আক্তার এর পৈতৃক নিবাস বিশ্বনাথ উপজেলার ঐতিহ্যবাহী ঊত্তর ধর্মদা গ্রাম। তিনি ওল্ডহাম এর কমিঊনিটি ব্যাক্তিত্ব শাহ হুসিয়ার আলী সাহেবের মেয়ে।

কমিউনিটি এর আরও খবর