img

‘ব্যাড গার্লস’-এ তানিন সুবহা

প্রকাশিত :  ০৭:১৭, ১১ মে ২০২৪

‘ব্যাড গার্লস’-এ তানিন সুবহা

সম্প্রতি একটি ওয়েব সিরিজে যুক্ত হয়েছেন ছোট ও বড় পর্দার অভিনেত্রী তানিন সুবহা। নাম ‘ব্যাড গার্লস’। অনুরূপ আইচ-এর কাহিনি ও চিত্রনাট্যে এটি নির্মাণ করবেন সেলিম রেজা। এ সিরিজে অভিনয় করবেন চলচ্চিত্রের একঝাঁক অভিনয়শিল্পী।

বর্তমান সময়ে মেয়েরা কেন খারাপ পথে যেতে বাধ্য হয়? কে বা কারা তাকে বাধ্য করে? প্রায় সব সেক্টরে কাজ করতে গেলে মেয়েদের নানা প্রতিবন্ধকতার মুখোমুখি হতে হয়। কেউ জীবন বাঁচাতে কিংবা কেউ জীবন সাজাতে প্রবেশ করে অন্ধকারের নানা গলিতে। সমাজের এমন বাস্তবতা ও নানা বিষয় নিয়ে নির্মিত হবে ‘ব্যাড গার্লস’।

এতে অভিনয় প্রসঙ্গে তানিন বলেন, ‘গল্প শুনেই আমি সিরিজটির প্রেমে পড়ে গেছি। অনুরূপ দা দারুণ লিখেছেন। বিশেষ করে প্রতারিত মেয়েদের কথা তিনি যেভাবে ফুটিয়ে তুলেছেন, এক কথায় অসাধারণ। এ ওয়েব সিরিজের প্রতিটি চরিত্র চ্যালেঞ্জিং। গল্পের নানা বাঁক ও মারপ্যাঁচ রয়েছে। আমার চরিত্রটিও দারুণ। আমার বিশ্বাস নির্মাতা সেলিম ভাই দারুণ একটি প্রজেক্ট দর্শকদের উপহার দেবেন।’

জানা গেছে, আগামী সপ্তাহ থেকে সিরিজটির শুটিং শুরু হবে। সিরিজটি সিনেটেক নামে একটি ওটিটি প্লাটফর্ম ও ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে।

img

তমা মির্জাকে ২০ কোটি টাকার আইনি নোটিশ মিষ্টির

প্রকাশিত :  ১১:৫০, ২৭ মে ২০২৪
সর্বশেষ আপডেট: ১২:০৭, ২৭ মে ২০২৪

চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবনের বেশকিছু বিষয় নিয়ে আছেন আলোচনায়। পেয়েছেন আইনি নোটিশও। এই নোটিশ পাঠিয়েছেন আরেক অভিনেত্রী তমা মির্জা। ২৩ মে মানহানিকর মন্তব্যের অভিযোগ তুলে প্রকাশ্যে ক্ষমা চাওয়া এবং ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে নোটিশটি দিয়েছিলেন তমা মির্জা।


২৩ মে বৃহস্পতিবার আইনজীবী ব্যারিস্টার সজীব মাহমুদ আলমের মাধ্যমে নোটিশটি পাঠান তমা মির্জা।