img

বিশ্ব মা দিবসে অঝোরে কাঁদছেন পূজা

প্রকাশিত :  ১১:১৫, ১২ মে ২০২৪
সর্বশেষ আপডেট: ১১:৩৮, ১২ মে ২০২৪

বিশ্ব মা দিবসে অঝোরে কাঁদছেন পূজা

সদা চঞ্চল আর হাসিখুশি মুখেই দেখা যায় ঢালিউড নায়িকা পূজা চেরিকে। কিন্তু রোববার (২০ ফেব্রুয়ারি) রাতে হঠাৎ ফেসবুক লাইভে এসে কাঁদলেন তিনি। নিজেকে কোনোভাবেই নিয়ন্ত্রণ করতে পারছিলেন না। ফুঁপিয়ে ফুঁপিয়ে কান্নায় ভেঙে পড়েন তরুণ এই তারকা।

পূজা চেরি কিছুদিন আগেই মাকে হারিয়েছেন। আজ বিশ্ব মা দিবসে মায়ের অনুপস্থিতিতে কষ্টের সাগরে ভাসছেন এ অভিনেত্রী। সকালে ঘুম থেকে উঠেই মায়ের জন্য অঝোরে কাঁদছেন পূজা।

রোববার (১২ মে) পূজা তার ভেরিফায়েড ফেসবুক পেজে মায়ের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছেন পূজা চেরি। মায়ের সঙ্গে নায়িকা পূজা চেরি

১১টা ২২ মিনিটে পোস্ট করা ছবির ক্যাপশনে পূজা লেখেন, ‘ভালো থাকুক পৃথিবীর সকল মা। মামুনি দেখেছো? তুমি কি পচা কাজ করেছো, সকালে ঘুম থেকে উঠেই অঝরে চোখ থেকে জল পরতে দিলে! সারা জীবনই তো এই জল পরবে গো মা। কি করে থামাবো?’

পূজা আরও লেখেন, ‘উফ খুব কষ্ট হচ্ছে মামুনি। আর লিখতে পারছি না। বুকটা ফেটে যাচ্ছে। ভালো থেকো মামুনি আর মনে রেখো, তোমার হাতের লাঠিটা অনেক মিস করি... অনেক অনেক অনেক।’

চলতি বছরের ২৪ মার্চ সকালে মিরপুরের নিজ বাসায় মৃত্যুবরণ করেন পূজার মা ঝর্ণা রায়। মাকে হারানোর বেদনা এখনও সামলাতে পারেননি অভিনেত্রী। মা দিবস যেন সে বেদনার ক্ষত আরও বাড়িয়ে দিলো নায়িকার মনে।

মাত্র ১৪ বছর বয়সে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে শিশুশিল্পী থেকে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন পূজা চেরী। প্রতিষ্ঠানটি থেকে ‘পোড়ামন-২ ’, ‘দহন’ ও ‘নূর জাহান’ সিনেমা মুক্তি পায়। প্রথম তিন সিনেমা দিয়ে আলোচনায় আসেন পূজা।


img

তমা মির্জাকে ২০ কোটি টাকার আইনি নোটিশ মিষ্টির

প্রকাশিত :  ১১:৫০, ২৭ মে ২০২৪
সর্বশেষ আপডেট: ১২:০৭, ২৭ মে ২০২৪

চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবনের বেশকিছু বিষয় নিয়ে আছেন আলোচনায়। পেয়েছেন আইনি নোটিশও। এই নোটিশ পাঠিয়েছেন আরেক অভিনেত্রী তমা মির্জা। ২৩ মে মানহানিকর মন্তব্যের অভিযোগ তুলে প্রকাশ্যে ক্ষমা চাওয়া এবং ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে নোটিশটি দিয়েছিলেন তমা মির্জা।


২৩ মে বৃহস্পতিবার আইনজীবী ব্যারিস্টার সজীব মাহমুদ আলমের মাধ্যমে নোটিশটি পাঠান তমা মির্জা।