img

আয়ারল্যান্ডে মেয়েকে নিয়ে সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা-নিক

প্রকাশিত :  ১২:০৮, ১৩ মে ২০২৪

আয়ারল্যান্ডে মেয়েকে নিয়ে সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা-নিক

একদম পারফেক্ট ফ্যামিলি ফটো শেয়ার দিয়ে ভক্তদের প্রশংসা কুড়াচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। স্বামী-স্ত্রী দুজনেই মহা ব্যস্ত। সম্প্রতি প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে একটি পোষ্ট শেয়ার করে লিখেন যে, দারুণ ব্যস্ততার মাঝেও অবশেষে তাদের মেয়ের সাথে থাকার জন্য সময় করে নিতে পেরেছেন।

প্রিয়াঙ্কা এবং তার স্বামী নিক জোনাস আয়ারল্যান্ডে তাদের মেয়ে মালতী মেরি জোনাসের সঙ্গে সময় কাটাচ্ছেন। সুন্দর মুহূর্তগুলো ভক্তদের সঙ্গে ভাগ করে নিতে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা।

নিক এবং মালতী মেরির সঙ্গে ছবিটি শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, আমার দেবদূত…। ছবিতে প্রিয়াঙ্কাকে ক্যাজুয়াল এবং একটি ক্যাপ পরা অবস্থায় দেখা যাচ্ছে, যখন তিনি নিক এবং মালতির সঙ্গে সূর্যের নিচে পোজ দিচ্ছেন। অন্যদিকে নিককে একটি কালো পোশাক পরে থাকতে দেখা যায়।

প্রিয়াঙ্কার ভক্তরা তার পারিবারিক ছবি পছন্দ করেছেন এবং তাদের ভালোবাসা জানিয়েছেন। একজন ভক্ত লিখেছেন, পারফেক্ট ফ্যামিলি। অন্য একজন ভক্ত লিখেছেন, আমি এই পরিবারটিকে এতটাই ভালোবাসি যে এটি সুখের কষ্ট দেয়। কিছু ভক্ত নিকের নতুন কাটের প্রশংসা করে লিখেন, আমার ধারণা নিককে সিনেমায় তার ভূমিকার জন্য মাথা ন্যাড়া করতে হয়েছিল, তারা সবাই একসঙ্গে খুব সুন্দর দেখাচ্ছে।

প্রিয়াঙ্কা সম্প্রতি ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছিলেন, কিভাবে তিনি এবং নিক তাদের মেয়ের সঙ্গে থাকার জন্য সময় বের করে নিতে পেরেছেন।

প্রিয়াঙ্কা এবং নিক সম্প্রতি ভারতে ছিলেন। সেখানে তারা হোলি উদযাপন করেছিলেন এবং অযোধ্যায় নতুন রাম মন্দির পরিদর্শন করেছিলেন। প্রিয়াঙ্কাকে শেষ দেখা গিয়েছিল সিটাডেলে। তাকে পরবর্তীতে জন সিনা এবং ইদ্রিস এলবার সঙ্গে দ্য ব্লাফ এবং হেডস অফ স্টেটে দেখা যাবে।


img

তমা মির্জাকে ২০ কোটি টাকার আইনি নোটিশ মিষ্টির

প্রকাশিত :  ১১:৫০, ২৭ মে ২০২৪
সর্বশেষ আপডেট: ১২:০৭, ২৭ মে ২০২৪

চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবনের বেশকিছু বিষয় নিয়ে আছেন আলোচনায়। পেয়েছেন আইনি নোটিশও। এই নোটিশ পাঠিয়েছেন আরেক অভিনেত্রী তমা মির্জা। ২৩ মে মানহানিকর মন্তব্যের অভিযোগ তুলে প্রকাশ্যে ক্ষমা চাওয়া এবং ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে নোটিশটি দিয়েছিলেন তমা মির্জা।


২৩ মে বৃহস্পতিবার আইনজীবী ব্যারিস্টার সজীব মাহমুদ আলমের মাধ্যমে নোটিশটি পাঠান তমা মির্জা।