img

শঙ্কা কাটিয়ে ইকুয়েডরের বিপক্ষে খেলবেন মেসি

প্রকাশিত :  ০৮:৪০, ০৯ জুন ২০২৪

শঙ্কা কাটিয়ে ইকুয়েডরের বিপক্ষে খেলবেন মেসি

আগামী ২০ জুন যুক্তরাষ্ট্রে পর্দা উঠছে  কোপা আমেরিকার। উদ্বোধনী ম্যাচেই মাঠে নামবে আর্জেন্টিনা। এই ম্যাচকে সামনে রেখে প্রীতি ম্যাচে আগামীকাল ইকুয়েডরের বিপক্ষে খেলবে আলবিসেলেস্তারা৷

প্রীতি ম্যাচ বিধায় মেসির খেলা নিয়েও কিছুটা শঙ্কা ছিল। তবে সব শঙ্কা কাটিয়ে মেসির মাঠের ব্যাপারে নিশ্চয়তা দিয়েছেন কোচ স্কালোনি। ইকুয়েডরের বিপক্ষে খেলতে দেখা যাবে লা পুলগাকে।

ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে স্কালোনি বলেন, \'মানুষ মেসিকে এই ম্যাচে দেখতে পারবে। সে অবশ্যই কিছু মিনিটের জন্য হলেও খেলবে। আমাদেরকে সতর্কতার সাথে এটি বিবেচনায় নিতে হবে যাতে করে সবাই খেলার সুযোগ পায়।\'

তবে মেসি কতক্ষণের জন্য খেলবেন সেটার ব্যাপারে নিশ্চয়তা দেননি স্কালোনি। শিকাগোতে নামার আগে এই বিশ্বকাপ জয়ী কোচ বলেন, \'আমি বিশ্বাস করি মেসি খেলবে তবে ৩০ মিনিট নাকি ৬০ মিনিটের জন্য খেলবে সেটি নিশ্চিত না। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো সে এই ম্যাচে মাঠে নামবে।\'

আর্জেন্টিনার হয়ে ২০২৩ সালের অক্টোবরের ১২ তারিখ শেষবারের মত মাঠে নেমেছিলেন মেসি। সেই ম্যাচে প্যারাগুয়ের বিপক্ষে ১-০ গোলে জয় পেয়েছল তারা।

খুলনাকে হারিয়ে প্রথম জয়ের স্বাদ নিল সিলেট

img

বাবর আজমকে নিয়ে কঠোর মন্তব্য আফ্রিদির

প্রকাশিত :  ০৮:৪০, ১৮ জুন ২০২৪

ক্রিকেটের কিংবদন্তি শহীদ আফ্রিদি পাকিস্তানের হতাশাজনক টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বেরিয়ে আসার পর এবার বাবর আজমের নেতৃত্ব নিয়ে নতুন করে বিতর্ক তৈরি করেছেন । তিনি পরামর্শ দিয়ে বলেছেন, আজম চাইলে অধিনায়কত্ব ছেড়ে দেওয়ার কথা বিবেচনা করতে পারেন। আফ্রিদি মনে করেন টি-টোয়েন্টি ফরম্যাটের জন্য আরও সক্রিয় অধিনায়কের প্রয়োজন হতে পারে। খবর সামা টিভির। 

আফ্রিদি বলেন, এতগুলো বিশ্বকাপে অধিনায়কত্ব করার সৌভাগ্য হয়েছে বাবরের। সম্ভবত এখনই সময় এসেছে শুধু তার ব্যাটিংয়ে মনোযোগ করার।

যখন টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান বিদায় নিয়েছে ঠিক সে সময় এমন মন্তব্য করেছেন আফ্রিদি। 

প্রতিবেদনে বলা হয়, বাবর আজমের অধিনায়কত্ব ছাড়ার চূড়ান্ত সিদ্ধান্ত পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) হাতে। বোর্ড আফ্রিদির পরামর্শ বিবেচনা করবে নাকি আজমকে নেতৃত্বে সমর্থন করবে সেটাই এখন দেখার বিষয়।