img

গ্রিসে পৌঁছা হলনা হাফিজুরের, ফিরল মরদেহ

প্রকাশিত :  ১০:১১, ০৯ জুন ২০২৪
সর্বশেষ আপডেট: ১০:১২, ০৯ জুন ২০২৪

 গ্রিসে পৌঁছা হলনা হাফিজুরের, ফিরল মরদেহ

ইউরোপের দেশ গ্রিসে গিয়ে পরিবারের সচ্ছলতা ফেরাতে স্বপ্ন ছিল জগন্নাথপুর উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য হাফিজুর রহমান (৩২) এর। কিন্তু তার সেই স্বপ্ন আর সত্যি হলো না। পথেই মারা গেলেন তিনি।

শুক্রবার (৭ জুন) দুপুরে তার লাশ উপজেলার পাইলগাঁও ইউনিয়নের গোতগাঁও গ্রামের বাড়িতে এসে পৌঁছালে এক শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়। পরে বাদ আছর বাড়িতে জানাজা শেষে গ্রামের কবরস্থানে দাফন করা হয়।

পরিবারের লোকজন জানান, পাঁচ ভাই ও তিন বোনের মধ্যে হাফিজুর রহমান তৃতীয়। পরিবারের অভাব অনটন দূর করতে গত ১৬ মার্চ ৭ লাখ টাকা খরচ করে বিভিন্ন দেশ হয়ে গ্রিসের পথে রওনা হন। পরে গত ২০ এপ্রিল কসভো থেকে সড়ক পথে গ্রিস যাওয়ার সময় আলবেনিয়ার বর্ডারে হৃৎযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান ওই যুবদল নেতা। তিনি গোতগাঁও গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে।

হাফিজুরের বড় ভাই আবিদুর রহমান বলেন, গত বৃহস্পতিবার তার মরদেহ দেশে আসে। পরে শুক্রবার সকালে গ্রামের বাড়িতে পৌঁছায়। বিকেলে জানাজা শেষে গ্রামের কবরস্থান তাকে দাফন করা হয়।

উপজেলা যুবদলের আহ্বায়ক আব্দুস হাসিম ডালিম বলেন, ‘হাফিজুর রহমান এলাকায় একজন ভালো মানুষ হিসেবে পরিচিত ছিলেন। সেই সঙ্গে দলের নিবেদিত প্রাণ ছিল। তার মৃত্যুতে আমরা শোকাহত।

জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, ‘গ্রিস যাওয়ার পথে একজনের মৃত্যুর খবর শুনেছি। বিষয়টি দুঃখজনক। সবার উচিত সঠিক নিয়মে বিদেশ যাওয়া।

সিলেটের খবর এর আরও খবর

img

মাধবপুরে গাড়ির ধাক্কায় পথচারী নিহত

প্রকাশিত :  ১০:২৭, ১৯ জুন ২০২৪

অজ্ঞাত গাড়ি ধাক্কায় হবিগঞ্জের মাধবপুরে আব্দুল মজিদ (৪৫) নামের একজন ঘটনাস্থলে নিহত হয়েছেন। শনিবার ভোর রাতে ঢাকা সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার শাহপুর নতুন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল মজিদ ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার গোয়ালনগর গ্রামের হাজি মোস্তফা আলীর ছেলে। তিনি শাহপুর এলাকায় অবস্থিত স্টার ফোরসিলিং সিরামিকস কোম্পানিতে কর্মরত ছিলেন।

পুলিশ সূত্র জানায় ভোর ৫টার দিকে ঢাকা সিলেট মহাসড়কের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময়ে সিলেটগামী একটি গাড়ি ধাক্কা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই আব্দুল মজিদ মারা যান।

খবর পেয়ে মাধবপুর থানা ও শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে তাদের হেফাজতে নিয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি তরিকুল ইসলাম জানান, আইনগত প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।