img

সিলেটে টিলা ধসে নিখোঁজ স্বামী-স্ত্রী-সন্তানের মরদেহ উদ্ধার

প্রকাশিত :  ০৯:০৯, ১০ জুন ২০২৪
সর্বশেষ আপডেট: ১৪:১০, ১০ জুন ২০২৪

 সিলেটে টিলা ধসে নিখোঁজ স্বামী-স্ত্রী-সন্তানের মরদেহ উদ্ধার

ভারি বৃষ্টিতে সিলেটের ইসলামপুরের চামেলিবাগে টিলা ধসে তিন জন নিখোঁজ হন। এই ঘটনার সাড়ে ছয় ঘণ্টা পর সেই তিন জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন- আগা করিম উদ্দিন (৩১), তার স্ত্রী শাম্মী আক্তার রুজি (২৫) ও ছেলে নাফজি তানিম (২)।

সোমবার (১০ জুন) সকাল ৭টার দিকে ইসলামপুরে এ ঘটনা ঘটে। নিখোঁজদের উদ্ধারে ফায়ার সার্ভিস ও সেনবাহিনী কাজ করেছে বলে জানা গেছে।


জানা যায়, টিলা ধসে প্রথমে ৭ জন মাটি চাপা পড়েন। এর মধ্যে ৪ জনকে তাৎক্ষণিক উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন : সিলেটে পাহাড়ধস, নিখোঁজ ৩

বিষয়টি নিশ্চিত করে সিলেট সিটি করপোরেশনের ৩৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর আলম বলেন, চামেলিভাগ এলাকায় টিলা ধসে একই পরিবারের ছয়জন মাটিচাপা পড়েন। তাদের মধ্যে একভাই, তার স্ত্রী এবং মেয়েকে উদ্ধার করা সম্ভব হয়েছে। অপর ভাই ও তার স্ত্রী-সন্তান এখনও মাটিচাপা অবস্থায় রয়েছেন। হতাহতদের উদ্ধারে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় জনতা কাজ করছে।

সিলেটের খবর এর আরও খবর

img

মাধবপুরে গাড়ির ধাক্কায় পথচারী নিহত

প্রকাশিত :  ১০:২৭, ১৯ জুন ২০২৪

অজ্ঞাত গাড়ি ধাক্কায় হবিগঞ্জের মাধবপুরে আব্দুল মজিদ (৪৫) নামের একজন ঘটনাস্থলে নিহত হয়েছেন। শনিবার ভোর রাতে ঢাকা সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার শাহপুর নতুন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল মজিদ ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার গোয়ালনগর গ্রামের হাজি মোস্তফা আলীর ছেলে। তিনি শাহপুর এলাকায় অবস্থিত স্টার ফোরসিলিং সিরামিকস কোম্পানিতে কর্মরত ছিলেন।

পুলিশ সূত্র জানায় ভোর ৫টার দিকে ঢাকা সিলেট মহাসড়কের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময়ে সিলেটগামী একটি গাড়ি ধাক্কা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই আব্দুল মজিদ মারা যান।

খবর পেয়ে মাধবপুর থানা ও শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে তাদের হেফাজতে নিয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি তরিকুল ইসলাম জানান, আইনগত প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।