img

সিলেটে বজ্রপাতে ৯ দোকান ও ৪ গাড়ি পুড়ে ছাই

প্রকাশিত :  ১৫:২০, ১০ জুন ২০২৪
সর্বশেষ আপডেট: ১৫:২১, ১০ জুন ২০২৪

সিলেটে বজ্রপাতে ৯ দোকান ও ৪ গাড়ি পুড়ে ছাই

ভারী বর্ষণ চলাকালে বজ্রপাতে সৃষ্ট বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডে সিলেটে ৯টি দোকান ও একটি সিএনজিচালিত অটোরিকশা পুড়ে গেছে। এ সময় আরো ৩টি অটোরিকশা আংশিক পুড়ে গেছে।

আজ (১০জুন) সোমবার এয়ারপোর্ট সড়কে লাক্কাতুড়া এলাকায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের সামনের সড়ক সংলগ্ন একটি আধাপাকা মার্কেটে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সকালে ভারী বর্ষণ চলাকালে মার্কেটের ওপর বজ্রপাত হয়। এ সময় বিদ্যুতের শর্টসার্কিট থেকে ৯টি দোকান ও ৪টি সিএনজিচালিত অটোরিকশা আগুনে পুড়ে যায়। এরমধ্যে একটি সেলুন, একটি খোলা তেলের দোকানসহ ৯টি ব্যবসা প্রতিষ্ঠান ও গ্যারেজে থাকা একটি সিএনজি অটোরিকশা পুরোপুরি পুড়ে গেছে। এছাড়া সামনে দাঁড়িয়ে থাকা ৩টি সিএনজি অটোরিকশাও পুড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে। সিলেট ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়দের বরাত দিয়ে সিলেট মহানগরের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম নুনু মিয়া বলেন, বজ্রপাত থেকে সৃষ্ট আগুনে কিংবা বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডে আগুনের সূত্রপাত হতে পারে। আগুনে ৯টি দোকান ও ৪টি অটোরিকশা পুড়ে গেছে।


সিলেটের খবর এর আরও খবর

img

মাধবপুরে গাড়ির ধাক্কায় পথচারী নিহত

প্রকাশিত :  ১০:২৭, ১৯ জুন ২০২৪

অজ্ঞাত গাড়ি ধাক্কায় হবিগঞ্জের মাধবপুরে আব্দুল মজিদ (৪৫) নামের একজন ঘটনাস্থলে নিহত হয়েছেন। শনিবার ভোর রাতে ঢাকা সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার শাহপুর নতুন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল মজিদ ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার গোয়ালনগর গ্রামের হাজি মোস্তফা আলীর ছেলে। তিনি শাহপুর এলাকায় অবস্থিত স্টার ফোরসিলিং সিরামিকস কোম্পানিতে কর্মরত ছিলেন।

পুলিশ সূত্র জানায় ভোর ৫টার দিকে ঢাকা সিলেট মহাসড়কের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময়ে সিলেটগামী একটি গাড়ি ধাক্কা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই আব্দুল মজিদ মারা যান।

খবর পেয়ে মাধবপুর থানা ও শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে তাদের হেফাজতে নিয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি তরিকুল ইসলাম জানান, আইনগত প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।