img

নিন্দুকদের কড়া জবাব দিতে প্রকাশ্যে অন্তঃসত্ত্বা দীপিকা

প্রকাশিত :  ১০:৩৭, ২০ জুন ২০২৪

নিন্দুকদের কড়া জবাব দিতে প্রকাশ্যে অন্তঃসত্ত্বা দীপিকা

কেউ কেউ বলছেন দীপিকা পাড়ুকোন নিন্দুকদের মধুর প্রতিশোধ নিয়েছেন। লোকসভা নির্বাচনের সময় তার বেবিবাম্প নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছিল।  বিষয়টি সহ্য করতে না পেরে সোশ্যাল মিডিয়ায় স্ত্রীকে সমর্থন করে রণবীর সিং মুখ খুলেছিলেন। তবে চুপ ছিলেন দীপিকা। অবশেষে বুধবার (১৯ জুন) সন্ধ্যায় জবাব দিলেন এ অভিনেত্রী। নিজের বেবিবাম্প ছবি প্রকাশ্যে আনলেন।

সাহিল শাহ নামের ওই ব্যক্তির পাঠানো মেসেজের স্ক্রিনশট নিয়ে তিনি তার ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন। পাশাপাশি লেখেন, ‘ওয়াও! আপনার পরিবার ও বন্ধুরা আপনাকে নিয়ে গর্ববোধ করবে।’ এছাড়া ধীরে ধীরে হাতহাতির একটি জিফ পোস্ট করেন এই অভিনেত্রী।

বর্তমানে সকুন বাত্রার একটি সিনেমার শুটিং করছেন দীপিকা। এতে তার সঙ্গে আরো আছেন সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পান্ডে। এছাড়া হৃতিক রোশানের সঙ্গে প্রথমবার ‘ফাইটার’ নামের একটি সিনেমায় অভিনয় করছেন তিনি। নাগ অশ্বিনের সিনেমায় প্রভাসের সঙ্গে জুটি বাঁধবেন এই অভিনেত্রী। এখানেই শেষ নয়, শাহরুখ খানের বিপরীতে ‘পাঠান’ সিনেমায় পর্দায় হাজির হবেন দীপিকা। মুক্তির অপেক্ষায় তার ‘৮৩’ সিনেমাটি।

img

নারীর প্রতি সহিংসতায় জবান বন্ধ থাকলে আপনি মুনাফিক: পরীমনি

প্রকাশিত :  ১১:১৩, ১৭ জুলাই ২০২৪

কোটা সংস্কারের একদফা দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনে উত্তাল সারা দেশ। মঙ্গলবার রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় ছাত্রলীগ-যুবলীগ নেতাকর্মীদের সঙ্গে কোটাবিরোধী আন্দোলকারী শিক্ষার্থীদের ব্যাপক সংঘর্ষ হয়েছে। 

চট্টগ্রামে ছাত্রলীগ-যুবলীগের হামলায় চট্টগ্রাম কলেজের দুই ছাত্রসহ তিনজন নিহত হয়েছেন। রংপুরে পুলিশের গুলিতে আবু সাইদ নামে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) কোটা সংস্কার আন্দোলনের সমন্বয়ক নিহত হয়েছেন। এছাড়া ঢাকায় অজ্ঞাত পরিচয় একজন নিহত হয়েছেন। 

গতকাল সোমবারও ছাত্রলীগের দফায় দফায় হামলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ে দুই শতাধিক ছাত্র-ছাত্রী আহত হয়েছেন।

শিক্ষার্থীদের আন্দোলন নিয়ে এতদিন নীরব থাকলেও সরব হয়েছেন দেশের বিনোদন জগতের অনেক তারকা। শিক্ষার্থীদের ওপর হামলার নিন্দা জানিয়ে কোটা সংস্কারের পক্ষে নিজেদের অবস্থান জানিয়ে ফেসবুকে পোস্ট দিয়েছেন একাধিক তারকা।

সোমবার চিত্রনায়িকা পরীমনি আহত এক শিক্ষার্থীর ছবি শেয়ার করে লিখেছেন, ‘নারীর প্রতি সহিংসতায় আপনার জবান বন্ধ থাকলে আপনি মুনাফিক।’

কোটাবিরোধী আন্দোলনকারীদের পক্ষে দেওয়া পরীমনির ওই স্ট্যাটাসটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এমন স্ট্যাটাসের জন্য অনেকেই নায়িকার প্রশংসা করেছেন। 

একজন লিখেছেন, ‘যদি পোস্টটা মন থেকে দিয়ে থাকেন, এই ভালো কাজটার জন্য আপনার জন্যও অনেকের ভালো লাগা কাজ করবে’।  

শেখ জাহিদুল নামে একজন লিখেছেন, ‘আমি মৃত্যু পর্যন্ত যেই সংগঠনকে ঘৃণা করব, তার নাম ছাত্রলীগ’। 

আরেকজন লিখেছেন, ‘সত্যিকারের মানুষরাই নারীকে সম্মান করতে জানে’।