img

বাগেরহাটে গাছের সঙ্গে বাসের সাথে ধাক্কা, নিহত ৬

প্রকাশিত :  ০৬:১৮, ১৮ মে ২০১৯
সর্বশেষ আপডেট: ০৮:০২, ১৮ মে ২০১৯

বাগেরহাটে গাছের সঙ্গে বাসের সাথে  ধাক্কা, নিহত ৬

জনমত ডেস্ক ।। বাগেরহাটের ফকিরহাটে বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১২ জন। 

শনিবার (১৮ মে) সকালে উপজেলার কাকডাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দু'জন রাস্তার পাশে কর্মরত শ্রমিক এবং তিনজন বাসের যাত্রী। নিহতদের মধ্যে বাস চালকের নাম ফরহাদ বলে জানা গেলেও অন্যদের নামপরিচয় জানা সম্ভব হয়নি।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এবং ফায়ার সার্ভিসের সদস্য উদ্ধার কাজ চালাচ্ছে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু জাহিদ। 


img

বোনের এসএসসি পাসের দিনে পানিতে ডুবে ছোট ভাইয়ের মৃত্যু

প্রকাশিত :  ১৪:০৯, ১২ মে ২০২৪

গোপালগঞ্জের কোটালীপাড়ায় বড় বোনের এসএসসি পাসের আনন্দের দিনে পানিতে ডুবে ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আনন্দের বদলে পরিবারে নেমে এসেছে বিষাদের সুর।

আজ রোববার (১২ মে) সকালে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার তারাশী গ্রামে এই ঘটনা ঘটেছে। মৃত রিফাত শেখ ওই গ্রামের জাহিদুল শেখের ছেলে। তার বড় বোন মরিয়ম খানম এবার মানবিক বিভাগ থেকে এসএসসি পাশ করেন। আজ সকালে পরীক্ষার ফলাফল জানতে পেরে পুরো বাড়িতে হইহুল্লোড় শুরু হয়। এর একটু পরেই বাড়ির ছোট ছেলে রিফাত শেখ পানিতে ডুবে মারা যায়।  

মৃত রিফাত শেখের মামা হাফিজুর শেখ জানান, আজ সকালে তার ভাগনি মরিয়ম খানমের এসএসসির ফলাফল প্রকাশ পায়। জিপিএ ৪.৩৯ পেয়ে মানবিক বিভাগ থেকে উত্তীর্ণ হয় সে। এতে পরিবারের সবাই খুশি হয়। এ সময় বাড়ির বাইরে খেলতে থাকা মরিয়মের ছোট ভাই রিফাত শেখকে দেখতে না পেয়ে সবাই খোজাখুঁজি শুরু করে। কিছুক্ষণ পর পাশের দিঘির পানিতে ভাসতে দেখা যায় রিফাতকে। দ্রুত তাকে উদ্ধার করে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।