img

সিলেটে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে ২ যুবক নিহত

প্রকাশিত :  ১২:২৮, ১৭ সেপ্টেম্বর ২০১৮

সিলেটে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে ২ যুবক নিহত


জনমত প্রতিবেদক : সিলেট রেলওয়ে স্টেশন এলাকায় চলন্ত ট্রেনে উঠার সময় পরে গিয়ে দুই যুবক মারা গেছেন। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ওসমানী হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। তবে তাদের পরিচয় নিশ্চিত হতে পারেনি পুলিশ।

শনিবার রাতে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশের সিলেট রেলওয়ে স্টেশন থানার ওসি জাহাঙ্গির হোসেন বলেন, শনিবার রাত সোয়া ১০টার দিকে সিলেট স্টেশন থেকে ঢাকার উদ্দেশ্যে উপবন ট্রেন ছেড়ে যায়। স্টেশনের ৫০ গজ পূর্ব দিকে চলন্ত এই ট্রেনে উঠতে চায় দু’জন যুবক। তবে ট্রেনে উঠতে না পেরে তারা পরে যায়। এসময় ট্রেনের চাকায় পিষ্ট হয়ে তারা মারা যায়।

ওসি বলেন, নিহত দুই যুবকের নাম ঠিকানা জানা যায়নি। তবে তারা কীনব্রিজের ঠেলাওয়ালার কাজ করতো বলে জানা গেছে। সম্ভবত টিকিট ছাড়া চলন্ত ট্রেনে উঠতে গিয়ে এই দুর্ঘটনা ঘটেছে।

নিহতদের মরদেহ উদ্ধার করে ওসমানী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

img

হবিগঞ্জে হাওর থেকে স্কুল শিক্ষিকা রুপা দাশের মরদেহ উদ্ধার

প্রকাশিত :  ১১:৩৩, ১৪ মে ২০২৪

হবিগঞ্জ জেলার ভাটি অঞ্চল লাখাইয়ের হাওর থেকে প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রুপা দাশ (৪০) নামের ওই শিক্ষক ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

রোববার (১২ মে) বিকেলে ঝনঝনিয়া ব্রিজের কাছ থেকে মরদেহ উদ্ধার করা হয়। রুপা দাশ লাখাই মুক্তিযোদ্ধা কলেজের শিক্ষক অজয় চন্দ্র দাশের স্ত্রী।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের জানান, ভবানীপুরের হাওরে ঝনঝনিয়া ব্রিজের কাছ থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। সন্ধ্যায় মরদেহ ময়নাতদন্তের জন্য সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়।

রুপা দাশের শরীরে কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তার সঙ্গে থাকা ব্যাগ, মোবাইল ফোন, চেক বইয়ের পাতা ও ব্যাংকের এটিএম কার্ড উদ্ধার করা হয়েছে। তার কাছে বিষের দুটি বোতলও পাওয়া গেছে। একটি খালি এবং অপরটিতে বিষ রয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।