প্রকাশিত :  ১২:১২, ২০ সেপ্টেম্বর ২০১৮

পুনম পান্ডের আজব কাণ্ড

পুনম পান্ডের আজব কাণ্ড

বিনোদন ডেস্ক ।। নানা কাণ্ড নিয়ে বরাবরই খবরের শিরোনাম হন পুনম পান্ডে। এবারও তার ব্যতিক্রম নয়।  এশিয়া কাপে ভারত-পাকিস্তানের ম্যাচ উপলক্ষে পুনম পান্ডে যা করলেন, তা অবাক হওয়ার মতোই কাণ্ড বটে।
 

বুধবার ছিল ভারত-পাকিস্তানের ক্রিকেট ম্যাচ। আর সেই ম্যাচের আগেই সোশ্যাল সাইটে নিজের ছবি শেয়ার করলেন পুনম। যেখানে তার শরীরের বেশ কিছুটা অংশে এক কুচি সুতোর দেখা মেলেনি। অর্থাত, শরীরের নিন্মাংশ প্রদর্শন করে সোশ্যাল সাইটে উত্তাপ ছড়াতে শুরু করেন পুনম। শুধু তাই নয়, এবারই মজা হবে বলেও নিজের ছবির নিচে ক্যাপশন দিতেও দেখা যায় পুনমকে। ‘ইন্টারনেট সেনসেশন’ পুনমের সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় সঙ্গে সঙ্গে।
 

তবে এই প্রথমবার নয়, এর আগেও বহুবার  নিজের সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি শেয়ার করে ভক্তদের নজর কেরেছেন পুনম পান্ডে। কখনও ওই ছবি নিয়ে শুরু হয়েছে জোরদার বিতর্ক, আবার কখনও ভক্তদের হৃদয় জয় করে নিয়েছেন তিনি। আবার কখনও নিজের নামে আপ এনে সমালোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন পুনম। যদিও সেই আপ প্রকাশিত হওয়ার পরই তা তড়িঘড়ি বন্ধ করে দেওয়া হয়। যা নিয়ে নিজের মতামতও প্রকাশ করেন পুনম। কিন্তু, তা সত্ত্বেও ওই আপকে নতুন করে আর প্রকাশ করতে পারেননি বলিউডের এই নায়িকা।



Leave Your Comments


বিনোদন এর আরও খবর