প্রকাশিত :  ১২:৪৪, ০৩ জানুয়ারী ২০২১
সর্বশেষ আপডেট: ১২:৫৭, ০৩ জানুয়ারী ২০২১

বাংলা হাউজিং কোভিড প্রজেক্টে টাওয়ার হ্যামলেটস ও হেকনীর মেয়রের অংশগ্রহণ

বাংলা হাউজিং কোভিড প্রজেক্টে টাওয়ার হ্যামলেটস ও হেকনীর মেয়রের অংশগ্রহণ

জনমত ডেস্ক : বাংলা হাউজিং এসোসিয়েশনের কোভিড সচেতনতা প্রজেক্টে অংশ নিলেন টাওয়ার হ্যামলেটসের মেয়র জন বিগস এবং লন্ডন বারাহ অব হেকনীর মেয়র ফিলিপ গ্লানভিল। টাওয়ার হ্যামলেটসের মেয়র জন বিগস ভিডিও বার্তায় বলেন, করোনায় সবচেয়ে বেশী আক্রান্ত হয়েছেন বাংলাদেশী মানুষ। বাংলা হাউজিং এসোসিয়েশনের বাংলা কোভিড ১৯ প্রজেক্ট খুবই সময়োপযোগী উদ্যোগ। আমি বাসিন্দাদের অনুরোধ করবো কোভিড সংক্রান্ত সরকারের নিয়ম কানুন মেনে চলার জন্য। তিনি বাংলা হাউজিং এসোসিয়েশনের কোভিড প্রজেক্টের সন্তুষ্টি প্রকাশ করেন।

মেয়র অব হেকনী ফিলিপ গ্লানভিল দীর্ঘ ওয়েবিনার মিটিংয়ে বাংলা হাউজিং এসোসিয়েশনের সিইও বশির উদ্দিনের সাথে আলোচনা করেন। তিনি বলেন, এই উদ্যোগের সাথে যুক্ত হতে পেরে তিনি আনন্দিত। এছাড়াও হেকনীতে বসবাসরত বাংলাদেশীদের করোনা সচেতনতার জন্য বাংলা হাউজিং যে প্রজেক্ট করছে সেটাকে অনুকরনীয় হিসাবে ধরে বাকি হাউজিং এসোসিয়েশনগুলোরও এই রকম উদ্যোগ নেয়া উচিত বলে তিনি মনে করেন।

বাংলা হাউজিং এসোসিয়েশনের সিইও বশির উদ্দিন বলেন, বাংলা কোভিড প্রজেক্টে দুই বারাহ‘র দুইজন মেয়রের অংশগ্রহণ এবং তাদের সন্তুষ্টি আমাদের কার্যক্রমের গুরুত্ব বাড়িয়েছে।

উল্লেখ্য, হেকনীতে অবস্থিত বাংলা হাউজিং এসোসিয়েশন কোভিডে সবচেয়ে বেশী আক্রান্ত বাংলাদেশী কমিউনিটিকে সচেতন করতে সরকারি নির্দেশনাকে বাংলায় অনুবাদ করে টাওয়ার হ্যামলেটস ও হেকনীর ১০ হাজার বাসিন্দার কাছে পৌছানোর লক্ষে কাজ করে যাচ্ছে। ইতিমধ্যেই বাংলায় ভিডিও নির্মাণ, লিফলেট বিতরন, বাসিন্দাদের ফোনে, বিভিন্ন কমিউনিটি সংগঠনের সাথে ওয়েবিনারের মাধ্যমে তাদের কার্যক্রম চলছে।


Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর